ডেটিং থেকে লিভ-ইন,১০ বছরের ছোট অর্জুনকে নিয়ে চরম কটাক্ষ, ট্রোলের মোক্ষম জবাব মালাইকার

 


ODD বাংলা ডেস্ক: খবরের শিরোনামে থাকাটা যেন মালাইকা আরোরার  সিদ্ধহস্ত। বলিউডের একসময়কার জনপ্রিয় জুটি মালাইকা-আরবাজ দীর্ঘ বছর ধরে একসঙ্গে সংসার করলেও আজ তারা আলাদা। বিয়ে ভাঙলেও ছেলের কারণেই বন্ধুত্বটা রয়েছে তাদের। তারপর থেকেই অর্জুনের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা আরোরা।

 

 মালাইকা আরোরার শো 'মুভিং ইন উইথ মালাইকা'-শুরু থেকেই সুপারহিটের তকমা পেয়েছে।  নিজের এই শো-তে ব্যক্তিগত থেকে পেশাদার জীবন নিয়ে মুখ খুলেছেন মালাইকা আরোরা। যা মুহূর্তে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।



মালাইকা অরোরার নতুন শো ‘মুভিং গার্ল  উইথ মালাইকা’-র জন্য শিরোনামে রয়েছেন বলি নায়িকা। ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে বারবার ট্রোলের মুখে পড়েন নায়িকা, এবার নিজের শো-তে সমস্ত ক্ষোভ উগরে দিলেন মালাইকা।


অর্জুন কাপুরের সঙ্গে প্রেম নিয়ে বারবার ট্রোলের মুখে পড়েন মালাইকা আরোরা। শো চলাকালীন অর্জুন কাপুরের সঙ্গে ডেটিং নিয়ে মুখ খুললেন বলি নায়িকা। শো-এর চতুর্থ পর্বে মালাইকা বয়ফ্রেন্ড অর্জুন কাপুরকে সঙ্গে ডেট করা নিয়ে ট্রোলারদের উপযুক্ত শিক্ষা দিয়েছেন।

 

একদিকে আরবাজ খানের সঙ্গে ডিভোর্স অন্যদিকে  অর্জুনের সঙ্গে ডেটিং নিয়ে একাধিক মন্তব্য করেছেন মালাইকা আরোরা।'মুভিং ইন উইথ মালাইকা' শো-তে ট্রোলারদের টার্গেট করে ধুঁয়ে দিয়েছেন মালাইকা আরোরা।



মালাইকা নিজের শো-তে বলেন, হ্যাঁ আমি শুধু বয়স্ক নই, আমার থেকে বয়সে অনেক ছোট একজন পুরুষের সঙ্গে ডেট করছি।  আমার সাহস আছে। তাই আমি এই কাজ করছি। তবে আমি কারোর জীবন নষ্ট করছি না। 


মালাইকা আরও বলেন, সবাইকে এটাই বলতে চাই, আমি তার জীবন নষ্ট করতে পারছি না। এমনটা নয় যে সে স্কুলে যাচ্ছে, পড়াশোনায় মন দিতে পারছে না। আমি তাকে আমার সঙ্গে আসতে বলেছি।  সে যথেষ্ঠ বড় মানুষ, এবং আমরা উভয়েই প্রাপ্তবয়স্ক, একে অপরের সঙ্গে যথেষ্ঠ ভাল আছি।

 


মালাইকা আরোরা ট্রোলারদের কটুক্তি করে আরও বলেন, যদি কোনও বড় লোক নিজের থেকে ছোট কোনও মেয়েকে ডেট করে তবে সে একজন খেলোয়াড়। আর একই কাজ যদি একজন বয়স্ক মহিলা করে থাকেন, তাহলে তা ঠিক নয়, কিন্তু কেন।  মালাইকার এই শো ডিজনি হটস্টারে স্ট্রিম করা হচ্ছে।

 

বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর মাসেই অর্জুনের গলায় মালা দিতে চলেছেন মালাইকা আরোরা। দীর্ঘদিনের এই সম্পর্কের পরিণতি খুব শীঘ্রই হতে চলেছে। যদিও বিয়ে নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.