পুরুষের চোখের পাতা লাফানো ইঙ্গিত দেয় ভবিষ্যতের, জেনে নিন কী বলছে সামুদ্রিক শাস্ত্র

 


ODD বাংলা ডেস্ক: নারী হোক বা পুরুষ, সবার চোখ পলক পড়ে। চিকিৎসাবিজ্ঞানে এটি একটি স্বাভাবিক ঘটনা হিসেবে ধরা হলেও সমুদ্রবিজ্ঞানে এর অনেক অর্থ রয়েছে। যাইহোক, ব্যক্তির ডান চোখ জ্বলছে নাকি বাম তা গুরুত্বপূর্ণ। সামুদ্রিক শাস্ত্রে বলা হয়েছে। জ্যোতিষশাস্ত্র, বাস্তুশাস্ত্র এবং ফেং শুইয়ের মতোই সমুদ্রবিদ্যার নিজস্ব গুরুত্ব রয়েছে। এমন পরিস্থিতিতে আজ আমরা কথা বলবো মানুষের চোখের পলকের আড়ালে কী কী লক্ষণ লুকিয়ে থাকে।


সঠিক চোখ-


পুরুষদের ডান চোখ ঝিকমিক করা খুবই শুভ বলে মনে করা হয়। মানে সেই ব্যক্তির জীবনে ভালো কিছু ঘটতে চলেছে। তার অমীমাংসিত ইচ্ছা পূরণ হতে চলেছে। এর পাশাপাশি পুরুষদের ডান চোখের পলক পড়া আর্থিক সুবিধা নিয়ে আসে।


বাম চোখ-


সমুদ্র শাস্ত্র অনুসারে, যদি কোনও পুরুষের বাম চোখ টিপতে থাকে তবে এটি একটি অশুভ লক্ষণ নির্দেশ করে। বাম চোখের ঝিকিমিকি ভবিষ্যতে সমস্যা সৃষ্টি করতে পারে। এমতাবস্থায় যে কোনো পদক্ষেপ সতর্কতার সঙ্গে নেওয়া প্রয়োজন।


আরও পড়ুন- এই রাশিরা নতুন বছরে অসাধারণ সাফল্য পাবেন, পারিবারিক জীবন ভালো হবে


আরও পড়ুন- ২০২৩ সাল এই রাশির জন্য পারিবারিক সুখ বয়ে আনবে, সন্তানরা প্রভূত উন্নতি লাভ করবে


আরও পড়ুন- আজ বৃষ রাশির অর্থ লাভের দিন, দেখে নিন ১২ রাশির শনিবারের আর্থিক রাশিফল


উভয় চোখ-


সামুদ্রিক শাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তির উভয় চোখ একই সাথে জ্বলতে থাকে তবে এটি একটি শুভ লক্ষণ হিসাবে বিবেচিত হয়। সেই ব্যক্তির জীবনে ভাল কিছু ঘটতে চলেছে এবং শীঘ্রই কোনও পুরানো বন্ধু বা আত্মীয়ের সাথে দেখা হতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.