বছরের শেষ দিনে পরিবর্তন হবে এই গ্রহের গতিবিধি, টাকা চাকরি-ব্যবসা ক্ষতিগ্রস্ত হতে পারে



 ODD বাংলা ডেস্ক: জ্যোতিষশাস্ত্রে, বুধ গ্রহকে সম্পদ, বুদ্ধিমত্তা, যোগাযোগ এবং ব্যবসার কারক হিসাবে বিবেচনা করা হয়। কুণ্ডলীতে বুধ গ্রহ শুভ থাকলে সেই ব্যক্তি ব্যবসায় খুব সফল হন। এছাড়াও, তিনি তীক্ষ্ণ মনের এবং একজন ভাল বক্তা। আসছে ৩১ ডিসেম্বর ২০২২-এ, বুধ গ্রহ পিছিয়ে যেতে চলেছে। বুধের বিপরীতমুখী গতি ৩টি রাশির জাতকদের জন্য অনেক সুবিধা দেবে। চাকরি ও ব্যবসায় বড় ধরনের সুবিধা পাবেন। চলুন জেনে নিই বছরের শেষ দিনে বুধের গতি পরিবর্তনের ফলে কোন রাশির জাতক জাতিকারা খুব উপকৃত হবেন।


বিপরীতমুখী বুধ এই ব্যক্তিদের জন্য শুভ হবে


সিংহ রাশি: বিপরীতমুখী বুধ সিংহ রাশির জাতকদের জন্য অনেক সুবিধা বয়ে আনবে। তাদের জীবনে বস্তুগত আনন্দ বৃদ্ধি পাবে। অর্থ লাভ হবে। অর্থের প্রবাহ বৃদ্ধির কারণে অর্থনৈতিক বিষয়গুলি সমাধান হবে এবং স্বস্তি অনুভূত হবে। নতুন গাড়ি-বাড়ি কিনতে পারেন। মায়ের সহযোগিতা পাবেন। ক্যারিয়ারের জন্যও সময় ভালো যাবে। বেতনভোগী এবং ব্যবসায়ী উভয়ের জন্যই উন্নতির সম্ভাবনা রয়েছে।


কুম্ভ: বুধের বিপরীতমুখী গতি কুম্ভ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। চাকরিতে অগ্রগতি হতে পারে। ব্যবসায় বড় অর্ডার পেতে পারেন। আয় বাড়বে। পুরনো বিনিয়োগে লাভ হবে। এমন একটি চুক্তি হতে পারে যা ভবিষ্যতে বড় লাভ আনতে পারে। ভবিষ্যৎ পরিকল্পনা করার জন্যও সময় ভালো। কর্মক্ষেত্রে প্রভাব বৃদ্ধি পেয়ে খুশি হবেন।


মীন: বুধের বিপরীতমুখী গতি মীন রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। চাকরিজীবীদের এই সময়টা দারুণ সুবিধা দিতে পারে। বেকাররা নতুন চাকরি পেতে পারেন। বর্তমান চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরাও বড় মুনাফা করতে পারেন। সামগ্রিকভাবে, কর্মজীবনে, এই সময়টি উন্নতির প্রবল সম্ভাবনা তৈরি করবে। আর্থিক বিষয়েও ভালো থাকবেন। লাভের যোগ আছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.