ছোট্ট সাদা কড়ি দিয়ে করুন এই প্রতিকার, তুষ্ট হবেন মা লক্ষ্মী-হবে অর্থের বৃষ্টি

 


ODD বাংলা ডেস্ক: ঘরে এমন কত জিনিস রাখা আছে যা জ্যোতিষশাস্ত্রে অনেক গুরুত্বপূর্ণ। অথচ সেই সম্পর্কে আমরা হয়ত বিশেষ জানিই না। বিশেষ করে যখন আমরা অর্থ উপার্জনের উপায় সম্পর্কে কথা বলি, তখন কিছু জিনিস থেকে তৈরি করা সহজ জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার জীবনের জন্য খুব উপকারী হতে পারে। বাড়িতে থাকা সহজ ও খুব সাধারণ কিছু জিনিসই আমাদের জীবনে অর্থের বৃষ্টি ডেকে আনতে পারে।


টাকা কার না চাই?


অনেক সময় কারণ না জেনেই আপনি টাকা হারাতে শুরু করেন এবং টাকা আপনার হাতে থাকে না। এমন পরিস্থিতিতে, আপনি যদি কড়ির কিছু বিশেষ প্রতিকার চেষ্টা করেন তবে আপনার জীবনে সুখ এবং সমৃদ্ধির পাশাপাশি আর্থিক লাভের সম্ভাবনাও থাকতে পারে।


প্রকৃতপক্ষে, সমুদ্র মন্থনের সময়, দেবী লক্ষ্মীর সাথে কড়ি বেরিয়েছিল এবং তাই এটিকে দেবী লক্ষ্মীর রূপ হিসাবে বিবেচনা করা হয়। এটা বিশ্বাস যে যে বাড়িতে কড়ির পুজো করা হয়, সেখানে মা লক্ষ্মী সর্বদা বিরাজ করেন এবং খাদ্য ও অর্থের অভাব হয় না।


আপনার পার্সে টাকা রাখুন


যদি আপনার পার্সে টাকা বেশিক্ষণ না থাকে, তাহলে বাড়ির মন্দিরে মা লক্ষ্মীর ছবির কাছে একটি পয়সা রাখুন এবং পুজো করার পর সেখান থেকে বের করে পার্সে রাখুন।


শুক্রবার এই পয়সা পার্সে রাখলে ধন-সম্পদ তৈরি হয়। আপনি যদি চাকরির জন্য ইন্টারভিউ দিতে যান, তাহলে এই টাকা অবশ্যই আপনার পার্সে রাখুন। এই কারণে, আপনি অবিলম্বে একটি ভাল চাকরি পাওয়ার সম্ভাবনা পাচ্ছেন। আপনি যদি আপনার চাকরিতে পদোন্নতি না পান তবে এই টাকা প্রতিদিন আপনার কাছে রাখুন।


টাকা ভল্টে রাখুন


যদি আপনার হাতে অর্থের অপচয় হয়, তাহলে শুক্রবার বাড়ির মন্দিরে দেবী লক্ষ্মীর ছবির কাছে পাঁচটি পয়সা রেখে পুজো করুন। এই পেনিগুলো লাল কাপড়ে বেঁধে ঘরের নিরাপদে রাখুন। এই প্রতিকারে আপনার বাড়িতে অর্থের অভাব হবে না এবং বাড়াবাড়ি বন্ধ হবে। কৌরিগুলি আপনার ভল্টে সম্পদ আকর্ষণ করতে সহায়তা করে বলে বিশ্বাস করা হয়।


নতুন বাড়ির ভিত্তির মধ্যে কড়ি রাখুন


বাড়ির ভিত্তি তৈরি করার সময়, পূজার স্থানে রাখা কড়িটি রাখুন। এতে সব ধরনের নেতিবাচক শক্তি দূর হবে এবং ঘরে সর্বদা সুখ ও সমৃদ্ধি থাকবে। কড়ি আপনার বাড়ি থেকে সমস্ত বাস্তু ত্রুটি দূর করতেও সাহায্য করে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.