নতুন বছরে এই রাশির জাতকদের জন্য এই রত্নটি আশীর্বাদের চেয়ে কম নয়



 ODD বাংলা ডেস্ক: মানব জীবনে রত্নপাথরের গুরুত্ব অনেক। প্রতিটি পাথর এক বা অন্য গ্রহের সঙ্গে সম্পর্কিত। যখন কোনও ব্যক্তির কুণ্ডলীতে কোনও গ্রহ দুর্বল থাকে, তখন সংশ্লিষ্ট রত্নপাথর পরিধান করার পরামর্শ দেওয়া হয়। রত্নশাস্ত্রে সমস্ত রত্ন এবং উপ-রত্ন বিশদভাবে ব্যাখ্যা করা হয়েছে। আজ আমরা এমনই এক অলৌকিক রত্ন সম্পর্কে বলব। এই পাথরটি পরিধান করলে কাঙ্খিত ফল পাওয়া যায় এবং কেউ রাজযোগ লাভ করতে পারে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক সেই রত্নটি কোনটি।


পেরিডট বা মানি স্টোন-

আজ আমরা পান্না বা এর উপ-পাথর সম্পর্কে কথা বলব। পান্না এবং এর বিকল্পগুলি হল পেরিডট বা অর্থ পাথর। এমন পরিস্থিতিতে সিংহ রাশির জাতকদের জন্য এই রত্নগুলি বিশেষভাবে উপকারী বলে মনে করা হয়। এগুলো পরলে এই রাশির জাতক জাতিকাদের সৌভাগ্য বৃদ্ধি পেতে শুরু করে।


রুবি-


সূর্যকে সিংহ রাশির অধিপতি মনে করা হয়। এমন পরিস্থিতিতে, এই রাশির জাতক-জাতিকাতে যদি সূর্য দুর্বল অবস্থানে থাকে, তাহলে তাকে শক্তিশালী করার জন্য রুবি পাথর পরার পরামর্শ দেওয়া হয়। সিংহ রাশির জাতক জাতিকারা এই পাথরটি পরলেই সফলতা পাবে এবং তাদের কর্মজীবনের উন্নতি হতে শুরু করে।


অর্থনৈতিক প্রবৃদ্ধি-


সিংহ রাশির জাতকরা পোখরাজ, গোমেদ, হীরা, ওপাল ইত্যাদি রত্নও পরতে পারেন। এই রত্নগুলি পরিধান করলে, এর লোকেরা সমস্ত বিবাদে সহজে জয়লাভ করে। এর পাশাপাশি অর্থনৈতিক অগ্রগতির সম্ভাবনাও তৈরি হয়।


পান্না পরার উপকারিতা-


পান্না পাথর জেমোলজিতে সবচেয়ে শক্তিশালী রত্নগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হয়েছে। কথিত আছে যে পান্না পরা একজন ব্যক্তির জন্মকুণ্ডলীতে বুধের অবস্থানকে শক্তিশালী করে। পান্না পরলে একজন ব্যক্তির বুদ্ধি, যুক্তি, যোগাযোগ এবং সম্পদ বৃদ্ধি পায়। বুধ যদি কোনও ব্যক্তির কুণ্ডলীর উপ-কালে থাকে বা বুধ দুর্বল থাকে, তাহলে পান্না পরলে বিশেষ উপকার পাওয়া যায়। বুধ গ্রহকে ব্যবসার কারক হিসাবে বিবেচনা করা হয়েছে, তাই এটি ব্যবসায়ীদের জন্য অত্যন্ত শুভ এবং ফলদায়ক। জ্যোতিষশাস্ত্র অনুসারে, পান্না সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.