অন্যের বিষয় হস্তক্ষেপ করতে গিয়ে বিপদ হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

 


ODD বাংলা ডেস্ক: সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি বিশেষ কিছু অর্জনের জন্য কঠোর পরিশ্রম করবেন। আজ প্রিয়জনের কাছ থেকে আনন্দ পেতে পারেন। আজ পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আর্থিক অবস্থ ভালো থাকবে এই রাশির। হঠাৎ কোনও কারণে খরচ হতে পারে।  

 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার নেওয়া কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ভালো প্রমাণিত হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে আপনার ভূমিকা প্রশংসিত হবে। বিনিয়োগের জন্য সময় অনুকূল নয়। বিবাহিত জীবন ও পরিবারের জন্য সময় বের করে নিন। আজ কোনও নেতিবাচক শব্দ ব্যবহার করবেন না।  


সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, তাড়াহুড়ো না করে শান্ত ভাবে যে কোনও কাজ করুন। সমস্ত কাজ ঠিকভাবে সম্পন্ন হবে। আপনার ভালো মনোভাব ও ভারসাম্যপূর্ণ চিন্তা সকল সমস্যা দূর করবে। অহংকারী হওয়া বা নিজেকে শ্রেষ্ঠ মনে করার সময় নয় এটি।  


সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার মন অনুসারে কাজ করুন। মানসিক শান্তি বজায় থাকবে। পড়োশানা ও কেরিয়ারে মন দিন। নেতিবাচক চিন্তা মাথায় আসতে দেবেন না। ধৈর্য ও অধ্যাবসায় রাখুন। পরিবারিক পরিবেশ শান্ত থাকবে। 

 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকে দিনটি মহিলাদের জন্য আরামদায়ক। নতুন পরিকল্পনা বাস্তবায়িত হবে। আপনার কথার প্রতি সকলে আকৃষ্ট হবে। অতিরিক্ত কাজ স্বাস্থ্যে প্রভাব ফেলতে পারেন। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বজায় রাখুন। পুরনো নেতিবাচকতা আপনার ওপর আধিপত্য ফেলতে পারে। 

 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল থাকবে। কর্মক্ষতা প্রত্যাশার থেকে বেশি হবে। ছেলে মেয়েদের ভর্তি নিয়ে বিভ্রাট হতে পারে। ভ্রমণ এড়িয়ে চলুন। দাম্পত্য জীবন মধুর হবে। ব্যবসায় উন্নতি হবে। 

 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

কঠোর পরিশ্রম সাফল্য এনে দেবে।  পরিবারের বিষয় সিদ্ধান্ত গ্রহণ করুন। আজ ভাইয়ের সঙ্গে কলহ হতে পারে। কাজে পরিবর্ত আসতে পারে। জীবনসঙ্গী ও পরিবারের কেনাকাটায় সময় কাটবে। আজ দিন কাটবে আনন্দে। বহিরাগতের সঙ্গে আচরণ প্রসঙ্গে সতর্ক থাকুন।   

 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পুরনো মতভেদ মিটে যাবে। নিষ্ঠা ও সাহসের দৌলতে সব কাজে সাফল্য আসবে। সন্তান সম্পর্কিত কোনও সমস্যার সমাধান পাবেন। দাম্পত্য জীবনে সম্প্রীতি বজায় থাকবে। মানসিক ও শারীরিক ক্লান্তি বোধ করতে পারেন। ব্যবসায় শুভ সময় শুরু হবে। 

 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আজ আত্মদর্শনের সময়। স্থানান্তরের পরিকল্পনা থাকলে তা বাস্তবায়িত হবে। প্রিয় বন্ধুর সঙ্গে ভ্রমণ করতে পারেন। কারও সঙ্গে তর্ক করবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে অহংকার থাকতে পারে। নেতিবাচক পরিস্থিতি থেকে নিজেকে রক্ষা করুন। আজ অন্যের বিষয় হস্তক্ষেপ করবেন না। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.