পারিবারিক কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

 


ODD বাংলা ডেস্ক: সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান আপনার জন্য ভালো পরিস্থিতি তৈরি করছে। ব্যক্তিগত ও পারিবারিক কাজে বেশি মনোযোগ থাকবে। সন্তানদের শিক্ষা ও কর্মজীবন সম্পর্কিত গুরুত্বপূর্ণ কাজও আজ সম্পন্ন হবে। ব্যবসায়িক দিক থেকে সময়টা কিছুটা চ্যালেঞ্জিং হবে।


সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ প্রিয়জমের সঙ্গে আপনার আটকে থাকা কাজ শেষ হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজেও আপনার আগ্রহ বাড়বে। বাড়িতে অতিথিদের ঘন ঘন আনাগোনা থাকবে। পারিবারিক পরিবেশ হবে মনোরম ও আনন্দময়। আপনার কোনও পরিকল্পনা কাউকে না জানানো ভালো।

 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সময়ের সঙ্গে কর্মে ফল পাবেন। আপনার পথে আসা কোনও সাফল্য অর্জনের দেরি করবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। পরিবার ও আত্মীয় স্বজনের সঙ্গে সম্পর্ক তিক্ত হতে দেবেন না। 


সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি যদি কোথাও বিনিয়োগ করার পরিকল্পনা করে থাকেন তবে তা বাস্তবায়িত হবে। আত্মবিশ্বাস ও ইচ্ছাশক্তির সাহায্যে সফল হবেন। শিশুদের সঙ্গে সময় কাটবে। কাজের ক্ষেত্রে আপনার পণ্যের মান উন্নত করুন।


সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি সামাজিক স্তরে একটি নতুন পরিচয় পেতে পারেন। কাজে কাপ বাড়বে। আজ সাফল্য ক্লান্তিকে ছাড়িয়ে যাবে। হঠাৎ খরচ বাড়তে পারে। কর্মক্ষেত্রে দলগত ভাবে কাজ করলে সাফল্য আসবে।  ধৈর্য ও সংযমের সঙ্গে যে কোনও পরিস্থিতি মোকাবিলা করুন। 


সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থান আপনার ভাগ্যকে শক্তিশালী করবে। সন্তানদের যে কোনও সাফল্য স্বাচ্ছন্দ্য ও সুখ নিয়ে আসবে। সম্পত্তি বা যানবাহন সম্পর্কিত ঋণ নেওয়ার আগে সতর্ক হন। রাগ ও অহংকার আপনার কাজে বাধা তৈরি করতে পারে। কোনও কাজ শুরু করার সঠিক সময়। 


সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আপনার আত্মবিশ্বাস ও বোঝাপড়ার মাধ্যমে পরিস্থিতি আরও ভালো ভাবে বজায় রাখতে সচেষ্ট হবেন। পরিবার সম্পর্কিত যথাযথ ব্যবস্থা বজায় রাখুন। পারিবারিক কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। তরুণরা পড়াশোনা ও কেরিয়ার সম্পর্কিত কাজ গুরুত্বের সঙ্গে পালন করুন।   

 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার ভারসাম্যপূর্ণ রুটিনের কারণে বেশিরভাগ কাজ সময় মতো সম্পন্ন হবে। যার কারণে মন শান্ত থাকবে। কোনও ধার্মিক ব্যক্তির সঙ্গে সাক্ষাতকারে ইতিবাচক পরিবর্তন আসবে। নতুন রাজের সঙ্গে সম্পর্কিত পরিকল্পনা তৈরি করতে পারেন। সফল হবেন।    


সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কিছুদিন ধরে চলতে থাকা ঝামেলা দূর হবে। আপনি আপনার কাজ যথাযথ ভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন। শিশুদের সমস্যা সমাধান করুন। যে কোনও কাজে সংযম রাখুন। বাড়িতে ধর্মীয় পরিকল্পনা সংক্রান্ত কোনও অনুষ্ঠান হতে পারে। অসাবধানতার কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.