মানসিক চাপে ভুগতে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

 


ODD বাংলা ডেস্ক: সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি মিডিয়া বা যোগাযোগ সূত্রের মাধ্যমে কোনও তথ্য পাবেন যাতে আপনার কাজ সহজ হবে। আপনি আপনার কাজ অনন্য চাতুর্য প্রদর্শন করবেন। পিতামাতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে রোম্যান্টিক সম্পর্ক তৈরি হবে। নেতিবাচক কোনও খবরে মন খারাপ হতে পারে।   

 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, জীবনের প্রধান ঘটনাগুলোতে আপনার বিশেষ মন থাকবে। মহিলারা সহজাতভাবে ও সহজে গৃহস্থালীর কাজগুলো সম্পন্ন করতে সক্ষম হবেন ও আপনার মনোযোগ আপনার ব্যক্তিগত কাজগুলোতে থাকবে। বিনোদন ও পার্টি ইত্যাদিতে সময় কাটবে।  


সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়িতে একটি নতুন আইটেম বা ইলেকট্রনিক পণ্য কিনতে পারেন। জমি সংক্রান্ত কাজ চলবে। নিকটাত্মীয়ের থেকে খারাপ খবর পেতে পারেন। অর্থনৈতিক অবস্থা অবনতি হতে পারে। আপনার খাওয়া দাওয়ার প্রসঙ্গে সতর্ক থাকুন। সাফল্য ও লক্ষ্য অর্নের স্বপ্ন পূরণ হবে।

 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, শিশুদের ভবিষ্যতের জন্য গুরুত্বপূর্ণ পরিকল্পনা থাকবে ও বিনিয়োগ সংক্রান্ত কাজগুলো সম্পন্ন হতে পারে। সৃজনশীল আগ্রহ বাড়তে পারে। পারিবারিক দায়িত্ব সঠিক ভাবে সামলাতে লক্ষম হবেন। স্ত্রীর সঙ্গে সহযোগিতা আপনাকে শক্তি দেবে। অনিয়মিত খাওয়ার ফলে লিভারের সমস্যা হতে পারে।


সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কোনও দ্বিধা থেকে মুক্তি পেতে পারেন। অভিজ্ঞ ব্যক্তিদের নির্দেশনায় অনেক অসুবিধার সমাধান হবে। নিকটাত্মীয় ও ভাইদের সঙ্গে সুসম্পর্ক থাকবে। জয়েন্টের ব্যথা ও শিরা ব্যথায় ভুগতে পারেন। 

 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এটি একটি প্রকল্প শুরু করার সঠিক সময়। মানুষের সঙ্গে সম্পর্ক জোরদার করার সময় এটি। ছাত্রাছাত্রীদের পড়াশোনায় মন দিন। অত্যাধিক অহং ও রাগ আপনার জন্য খারাপ হতে পারে। স্বামী-স্ত্রী মধ্যে বিবাদ হতে পারে। স্বাস্থ্য সুরক্ষা বজায় রাখুন।


সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের দিনের প্রথমাংশের সব কাজ শেষ করার চেষ্টা করুন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা মানসিক শান্তি আনবে। বাজডির কেউ ধর্মীয় কাজে আগ্রহী হবে না। বিকেলে কোনও খারাপ সংবাদ পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। স্বাস্থ্য ভালো থাকবে।    

 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ সমাজসেবা মূলক কাজে যুক্ত হতে পারেন। সামাজিক সম্পর্কের সীমানা বাড়বে। খারাপ সংবাদ পেতে পারেন। অসাবধানতার ফল হতে পারে ভয়ঙ্কর। কর্মক্ষেত্রে কর্মীদের সঙ্গে সহযোগিতামূলক লেনদেন বজায় রাখুন। মানসিক চাপ ও কঠোর পরিশ্রমের ফলে রক্তচাপের সমস্যা হতে পারে।  


সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকাল আপনার আগ্রহ আধ্যাত্মিকতার দিকে যাবে। সুখ ও আধ্যাত্মিক শান্তি অনুভূব করবেন। বিনিয়োগের কারণে মন ভারাক্রান্ত হতে পারে। মানসিক চাপ দেখা দিতে পারে শিশুদের। স্বাস্থ্য ভালো থাকবে আজ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.