ধৈর্য ও সহনশীলতার মাধ্যমে সফল হবেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

 


ODD বাংলা ডেস্ক: সংখ্যা ১

গণেশ বলেছেন, আপনি নতুন কিছু শিখতে চাইবেন। মন অনুসারে কাজ করে সময় কাটান। আপনি আপনার ব্যবসাকে দ্রুত ও ভালো করে বৃদ্ধি করতে পারবেন। বন্ধু ও আত্মীয়ের দ্বারা প্রতারিত হতে পারবেন। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

 

সংখ্যা ২ 

গণেশ বলেছেন, আপনার জীবনকে আরও উন্নতি করার জন্য আপনাকে সিদ্ধান্ত নিতে হবে। কাজের ধরনে আসবে নতুননত্ব। তরুণরা সাক্ষাৎকারে সফল হবেন। কারও সঙ্গে যোগাযোগ করার সময় সঠিক শব্দ ব্যবহার করুন। বাড়ির বড়দের সঙ্গে মতবিরোধ হতে পারে। আপনার কাজে কোনও সহযোগী বা আত্মীয় বিরক্ত হতে পারে।   

 

সংখ্যা ৩ 

গণেশ বলেছেন, বন্ধু ও পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। সামাজিক ক্ষেত্রে আধিপত্য বাড়বে। ভুল সিদ্ধান্ত থেকে বিরত থাকুন। নতুন দায়িত্ব সঠিকভাবে সামলাতে সফল হবেন। ব্যবসায় বাধা দূর হবে। 

 

সংখ্যা ৪ 

গণেশ বলেছেন, কর্মের প্রতি বিশ্বাস সাফল্য এনে দেবে। টাকার কথা কাউকে বিশ্বাস করে বলবেন না। জমি সংক্রান্ত বিষয় কাজ শেষ করতে সমস্যা হতে পারে। স্বামী-স্ত্রী মধ্যে মতবিরোধ মিটে যাবে। অর্থ ছাড়া কারও সহ্গে তর্ক করবেন না। আজ সতর্ক থাকুন। 

 

সংখ্যা ৫

গণেশ বলেছেন, অর্থের প্রসঙ্গে বুদ্ধিমত্তা ও বিচক্ষণতার সঙ্গে সিদ্ধান্ত নিন। আজ নিজের মধ্যে বিশ্বাস অনুভব করতে পারেন। স্বামী-স্ত্রী মধ্যে ভালো সম্প্রীতি বজায় রাখুন। বাড়ির কাজে দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। 

 

সংখ্যা ৬ 

গণেশ বলেছেন, আজ আপনি কোনও কঠিন পরিস্থিতির সমাধান পেতে সক্ষম হবেন। পরিচিতি ও সম্পর্কের সীমানাও বাড়বে। শিশুর পছন্দসই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি হতে পারবেন। কঠোর পরিশ্রম ও অধ্যাবসায় সত্ত্বেও আপনি সঠিক ফল পাবেন না। ঝামেলার কারণে বাড়িতে কিছুটা উত্তেজনা থাকবে।


সংখ্যা ৭

গণেশ বলেছেন, সময় ভালো থাকবে। ব্যস্ততা ছাড়াও আপনি গৃহস্থালির কাজের জন্য সময় খুঁজে পেতে পারেন। ঘরে বসে নতুন জিনিস কেনাও সম্ভব। সচেতন থাকুন যে কোনও বিষয়। কথাবার্তা ও রাগ নিয়ন্ত্রণে রাখুন। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসা ও ক্রিয়াকলাপে কিছু কঠিন ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন।  


সংখ্যা ৮ 

গণেশ বলেছেন, এখনই সময় মহিলারা কেনা কাটায় ব্যয় করতে পারবেন। অর্থ ও অংশীদারিত্ব সম্পর্কতি ব্যবসায় লাভবান হতে পারেন। ঘরের পরিবেশ হবে মনোরম। আজ ব্রেকডাউন একটি সমস্যা হতে পারে। 

 

সংখ্যা ৯ 

গণেশ বলেছেন, সময় ভালো, মনের শক্তি বজায় থাকবে। আপনি আপনার ধৈর্য ও সহনশীলতার মাধ্যমে আপনার আশা পূরণের চেষ্টা চালিয়ে যান। প্রতিটি কাজ শুরু আগে সঠিক ভাবে আলোচনা করুন। সম্পত্তি ক্রয় বিক্রয় সংক্রান্ত কাজে সময় কাটবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.