এখনও সিঙ্গল নাকি জীবনে নতুন কেউ এল পায়েলের, দিদির প্রশ্ন হেসে কিসের ইঙ্গিত দিলেন বঙ্গললনা

 


ODD বাংলা ডেস্ক: রিল থেকেই রিয়েল সবেতেই নেটিজেনদের নজরে রয়েছেন বাঙালি অভিনেত্রী পায়েল সরকার। অভিনেত্রী পায়েল সরকার  ইতিমধ্যেই টলি পাড়ার প্রতিষ্ঠিত একটি নাম। ৩৬ বছরেও তার রূপের গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে।


একাধিক প্রেম থেকে লিভ ইন হলেও ছাদনাতলায় পৌঁছায়নি তন্বী নায়িকা। বয়স যত বাড়ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন।  তবে কি পায়েলের জীবনে নতুন কেউ এল, নাকি এখন সিঙ্গল। দিদি রচনার প্রশ্নে কিসের ইঙ্গিত দিলেন নায়িকা, তা নিয়েই উঠছে প্রশ্ন।


আগামী শুক্রবার দিদি নম্বর ওয়ানের মঞ্চে আসতে চলেছেন টলি অভিনেত্রীপায়েল সরকার। সম্প্রতি সেই পর্বের প্রোমো প্রকাশ্যে এসেছে জি বাংলার পক্ষ থেকে। ভিডিও শেয়ার করে চ্যানেলের পক্ষ থেকে লেখা হয়েছে, দিদির মঞ্চে জনপ্রিয় অভিনেত্রী পায়েল।



প্রোমোতে দেখা যাচ্ছে রচনা বন্দ্যোপাধ্যায় পায়েলকে জিজ্ঞাসা করেন, যে অভিনেত্রী একটার পর একটা রোমান্টিক ছবিতে অবিনয় করছেন তবুও তার জীবনে এত বিরহ রেন। এই প্রশ্নের পিছনেও রয়েছে একাধিক কারণ। এই প্রশ্নের মুখে বারংবারই পড়তে হচ্ছে পায়েলকে।


এই প্রথমবার নয়, এর আগেও বহুবার দিদি নম্বর ওয়ান-এর মঞ্চে হাজির হয়েছেন পায়েল। তখনও তার মনের মানুষের কথা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়েছে। তিনি এই প্রশ্নের উত্তরে বারবারই একই কথা বলেছেন তার জীবনে বিশেষ কোনও মানুষ নেই। তিনি এখনও সিঙ্গল।



তবে পায়েলের উত্তর শুনে বেশ ধন্দে পড়ে গিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। যিনি কিনা এত রোমান্টিক ছবি করেন তার জীবনেই এত দুঃখ কেন, কাউকেই কি পছন্দ হয় না পায়েলের। সঞ্চালিকার প্রশ্নে হেসে গড়িয়ে পড়েছেন পায়েল। তবে এর কোনও সঠিক উত্তর দেননি।


রচনাও থামার পাত্রী নন, অভিনেত্রীর সঙ্গে মজা করে বলেন এগারো বছর কেটে গিয়েছে পায়েলের এই হাসি দেখে, কিন্তু তার মনের মানুষের হদিশ পাওয়া যায়নি। তবে পায়েল কোনওদিনই নিজের মনের মানুষ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। বরাবরই নিজেকে সিঙ্গল বলে দাবি করেছেন।



রচনা পায়েলকে আরও বলেন তার মা বাবা বিয়ে নিয়ে তাকে কিছু বলেন না। এর উত্তরে পায়েল বলেন, মা ও বাবা ভীষণ কুল, এবার সেটা হাল ছেড়ে দেওয়ার কারণে কিনা জানি না, উত্তর দিয়েও ফের হাসতে শুরু করেন পায়েল। তবে কি পায়েলের হাসির মধ্যেই উত্তর লুকিয়ে রয়েছে, তা জানেন না পায়েল।



বয়স প্রায় ৪০-এর কোটায়। এখন তিনি সিঙ্গল। তার রূপের জাদুতে বুঁদ আট থেকে অষ্টাদশী। একাধিক ছবি থেকে ওয়েব সিরিজের জনপ্রিয় মুখ টলিউড অভিনেত্রী পায়েল সরকার। নেটদুনিয়াতেও ভীষণ অ্যাক্টিভ নায়িকা। হট অবতারে ভক্তদের ধরে রাখতে হামেশাই ছবি পোস্ট করে থাকেন পায়েল সরকার।



 চরিত্র নিয়ে কাটাছেড়া করতে বেশ পছন্দ করেন অভিনেত্রী। তেমনই  ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতই বাজিমাত পায়েলের।  কেরিয়ারের শুরুতে 'আই লাভ ইউ' ছবিতে দেবের বিপরীতে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী। তারপর একের পর এক ছবিতে তার অভিনয় নজর কাড়ে। শান্ত স্বভাবের মেয়েটি আজ যেন পুরো বিপরীত। সেদিনের পায়েল আর আজকের পায়েলের মধ্যে বিস্তর ফারাক। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.