ইয়টের মধ্যে উদ্দাম অন্তরঙ্গতায় মত্ত দীপিকা ও শাহরুখ, 'বেশরম রং'-এ ভরপুর রোম্যান্স দেখে থ ভক্তরা



 ODD বাংলা ডেস্ক: বলিউড অভিনেতা শাহরুখ খানকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। শাহরুখ মানেই টানটান উত্তেজনা। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখতে রীতিমতো মুখিয়ে থাকে দর্শক। বাদশা-র আপকামিং ছবি'পাঠান' ঘিরে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। হবে নাই বা কেন, এই ছবির হাত ধরেই দীর্ঘ ৪ বছর পর বড়পর্দায় ফিরছেন বলিউডের বাদশা শাহরুখ খান। সেই কারণেই যেন আরও বেশি করে উত্তেজনা টগবগিয়ে ফুটছে দর্শকদের। সম্প্রতি মুক্তি পেল ছবির প্রথম গান 'বেশরম রং'। প্রথম গানেই বাজিমাত করেছেন শাহরুখ ও দীপিকা।


দীপিকা পাড়ুকোনের সঙ্গে রোম্যান্সে মত্ত শাহরুখ খান। সমুদ্রের মাঝে ইয়টের মধ্যে শাহরুখের সঙ্গে চরম ঘনিষ্ঠতায় মজে দীপিকা। তারকা যুগলের বোল্ডনেসে কুপোকাত হয়েছেন ভক্তরা। একাধিক সুইমস্যুট পরে সেক্সি অবতারে নিজেকে মেলে ধরেছেন দীপিকা। অন্যদিকে কখন টি- শার্ট আবার কখন শার্টলেস অবতারে নিজেকে মেলে ধরেছেন শাহরপ খান। ৫৭ বছর বয়সী অভিনেতার সেক্সি ফিগারে ঝড় উঠছে তরুণীদের হৃদয়ে। এই বয়সেও খাঁজকাট প্যাক অ্যাবস শো অফ করতেই আগুন জ্বলে উঠেছে নেটদুনিয়ায়। একঝলকে দেখে নিন পাঠান-এর রোম্যান্টিক গানটি,




'বেশরম রং' গানে দীপিকা ও শাহরুখের সিজলিং হট কেমিস্ট্রিতে সকলেই পাগল হয়ে গেছে। গানের মিউজিক দিয়েছেন বিশাল ও শেখর। এবং গানের কথা লিখেছেন কুমার। এছাড়াও গানে কন্ঠ মিলিয়েছেন শিল্পা রাও, ক্যারালিসা মন্টিরো, বিশাল এবং শেখর। এবং গানের স্প্যানিশ লিরিক্সে বিশাল দাদলানির। পুরো কোরিওগ্রাফি দায়িত্বে বৈভবী মার্চেন্ট। প্রতিনিয়তই যেন নয়া নয়া চমক নিয়ে হাজির হচ্ছেন কিং খান। বেশ কয়েকবছর রূপোলি পর্দায় সেভাবে দেখা মেলেনি বলিউডের বাদশার। যার কারণেই তাকে ঘিরে উত্তেজেন তুঙ্গে। এবার আপকামিং ছবি 'পাঠান'-নিয়ে উত্তেজনা তুঙ্গে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত বহু প্রতীক্ষিত ছবিতে লম্বা চুল, দাড়িওয়ালা কিং খানকে দেখা মাত্রই উত্তেজনার পারদ তুঙ্গে থাকলেও তিনি যে এত সহজে ধরা দেবেন না তা টিজারেই স্পষ্ট করে দিয়েছিলেন। ছবিতে গুপ্তচরের ভূমিকায় অবর্তীণ হয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান। প্রথম টিজার পোস্ট করে শাহরুখ লিখেছিলেন, জানি অনেকটা দেরি হয়ে গেছে। কিন্তু তারিখটা মনে রাখুন। পাঠানের সময় শুরু হল এখন। ২০২৩ সালের ২৫ শে জানুয়ারি প্রেক্ষাগৃহে দেখা হচ্ছে আপনাদের সঙ্গে। এর পাশাপাশি তিনি আরও জানান, হিন্দি, তামিল এবং তেলেগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। দীর্ঘ ৪ বছর পর কিং খানের প্রথম ঝলকেই তাকে দেখার জন্য উত্তেজনা তুঙ্গে। আগামী বছর একটা নয় বরং তিনটে ছবি মুক্তি পাবে। তবে ২০২৩ সালে 'পাঠান' দিয়ে বলিউডে কামব্যাক করছেন বাদশা। শাহরুখ ছাড়াও এই ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। অতিথি শিল্পী হিসেবে সলমন খানকেও দেখা যাবে ছবিতে। অভিনয়ের পাশাপাশি এই ছবিতে প্রযোজনাও করছেন শাহরুখ খান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.