চুম্বকের মতো চুম্বন! এই মাসগুলিতে জন্মানো ব্যক্তিদের চুমু ক্ষমতাই সেরা!!


 

ODD বাংলা ডেস্ক: প্রাণের চেয়েও প্রিয় মানুষটিকে মনের কথা খুলে বলার একাধিক পন্থা রয়েছে। কেউ সরাসরি সব বলে দেন। কেউ আবার চিঠিতে বলতে ভালোবাসেন। কেউ কেউ তো আবার মনের কথা ব্যক্ত করার ভাষাই খুঁজে পান না। এ ক্ষেত্রে একটি চুম্বন সমস্ত মুশকিল আসান করে দেয়। জ্যোতিষ বলছে কিছু কিছু জাতক সেরা চুম্বন দিতে পারেন। এমন ৬টি মাস রয়েছে, যাতে জন্মগ্রহণকারী ব্যক্তির চুম্বন ক্ষমতা সেরা। কোন কোন মাসের কথা বলা হচ্ছে? এ বিষয়ে আর কী বলছে জ্যোতিষ? জেনে নেওয়া যাক।

​জানুয়ারি

জ্যোতিষ অনুযায়ী যে মাসে জানুয়ারি মাসে জন্মগ্রহণকারী জাতকরা সেরা চুম্বন দিতে পারেন। এঁদের ব্যক্তিত্ব অত্যন্ত আকর্ষক। যার ফলে যে কেউ এঁদের দ্বারা সহজে আকৃষ্ট হয়ে যান। অত্যন্ত রোম্যান্টিক ভাবে নিজের ভালোবাসা ব্যক্ত করেন এঁরা। এমনও হতে পারে প্রপোজ করার সময়ে বা কোনও বিশেষ মুহূর্তে এঁরা চোখের নিমেষে প্রেমিক বা প্রেমিকাকে চুম্বনে ভরিয়ে দিলেন। অনেক সময়ে চুম্বনের মাধ্যমে নিজের ভালোবাসা ব্যক্ত করে থাকেন এঁরা। সঙ্গীর মুখে হাসি ফোটানোই এঁদের আসল উদ্দেশ্য হয়।

​মার্চ

আপনার জন্ম মার্চ মাসে হলে আপনিও এই তালিকার অন্তর্ভূক্ত। মার্চ মাসে জন্মগ্রহণকারীরা সবসময় ভালোবাসার বন্ধনে আবদ্ধ থাকতে চান। সঙ্গীর মধ্যে পৃথক গুণ খুঁজে বের করার চেষ্টা করেন এঁরা। সঙ্গীর চোখে ডুব দিয়ে তাঁদের চুমুতে ভরিয়ে দেন। আবার সৃজনশীল ও কল্পনাপ্রবণ এই জাতকরা। সঙ্গীকে চুম্বনের ক্ষেত্রেও নিজের এই গুণটিকে কাজে লাগাতে পিছ পা হন না।

​মে

এই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা খুব সহজে ভালোবাসায় জড়িয়ে পড়েন। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারেন না এঁরা। অনেক সময়ে আবেগের বন্যায় ভেসে গিয়ে প্রেমিক বা প্রেমিকাকে চুম্বনে ভরিয়ে দেন। উল্লেখ্য এই জাতকরা ভালো পারফরমার। কর্মজীবন হোক, ব্যক্তিগত জীবন হোক বা প্রেম জীবন, সবক্ষেত্রেই নিজের সেরাটি দিতে ভালোবাসেন। সে ক্ষেত্রে প্রেমীকে সেরা চুম্বনে ভরিয়ে দেওয়ার ক্ষেত্রেই পিছু থাকেন কী ভাবে! এ ক্ষেত্রেও এঁরা কোনও না-কোনও অভিনব পন্থা খুঁজে নেন।


জুলাই

অ্যাডভেঞ্চর ভালোবাসেন এই মাসে জন্মানো ব্যক্তিরা। সঙ্গীকে চুম্বনের ক্ষেত্রেও এই অ্যাডভেঞ্চরের সাহায্য নিয়ে থাকেন। কোনও পাহাড়ে, সমুদ্র ঘুরতে গিয়ে বা জঙ্গলের কোনও সুন্দর কটেজে বিশেষ মুহূর্ত কাটানোর সময় সঙ্গীকে চুমু দেওয়ার পরিকল্পনা করে রাখেন এঁরা। যদিও এই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তি নিজের ভালোবাসা ব্যক্ত করতে পারেন না। কিন্তু এঁরা একবার সফল হলে সঙ্গীকে জীবনের সেরা চুমু দিতে পিছ পা হন না।


​অক্টোবর

এই জাতকরাও অত্যন্ত আকর্ষণীয়। যার ফলে সকলে সহজে এঁদের দ্বারা আকৃষ্ট হতে পারে। এঁরা খুব সহজে নিজের মনের কথা ব্যক্ত করে দেন। অনেক সময়ে না বলা কথাগুলো সঙ্গীর কাছে পৌঁছে দেওায়ার জন্য চুম্বনের আশ্রয় নেন এঁরা। নিজের চুম্বন কৌশলের সাহায্যে সঙ্গীর মন ভুলিয়ে দিতে পারেন অক্টোবরের জাতকরা।


​নভেম্বর

জ্যোতিষ অনুযায়ী এই মাসে জন্মগ্রহণকারী জাতকরা আদর্শ সঙ্গীর খোঁজ না-পাওয়া পর্যন্ত কারও সঙ্গে সম্পর্কে জড়াতে চান না। আবার মনের মানুষের খোঁজ পেলে তাঁদের সামনে নিজেকে উজাড় করে দেন। ভালোবাসার ক্ষেত্রে এঁরা নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারেন না। অনেক সময়ে এমনও হয় যে মনের কথা প্রকাশ করার ভাষা খুঁজে না-পেলে এঁরা আবেগে ভেসে গিয়ে সঙ্গীকে জড়িয়ে ধরেন এবং তাঁদের চুমুতে ভরিয়ে দেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.