ভয়ানক নেশায় আসক্ত হয়ে পড়েছেন রানী মুখার্জি! নিজে মুখেই স্বীকার করলেন অভিনেত্রী

ODD বাংলা ডেস্ক: বলিউডের অন্যতম সেরা অভিনেত্রীদের মধ্যে একজন হলেন রানী মুখার্জি। বলিউডের ইতিহাসের বহু সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন তিনি। এই বাঙালি অভিনেত্রীর ঝুলিতে রয়েছে ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘বান্টি অউর বাবলি’, ‘মর্দানি’র মতো সিনেমা। তবে এবার সেই রানীই এক ভয়ানক নেশায় আসক্ত। জনসমক্ষে নিজ মুখেই একথা স্বীকার করে নিয়েছিলেন তিনি।

হিন্দি সিনে দুনিয়ার জনপ্রিয়তম অভিনেত্রীদের মধ্যে একজন রানী বিয়ের পর থেকে রুপোলি পর্দা থেকে কিছুটা দূরে সরে গিয়েছেন। আদিত্য চোপড়ার সঙ্গে সাত পাক ঘোরার পর এবং মেয়ের জন্মের পর হাতে গোনা কয়েকটি ছবিতেই দেখা গিয়েছে তাঁকে।

সেই রানীই একবার সকলের সামনে স্বীকার করেছিলেন যে, তিনি নাকি মারাত্মকভাবে সিগারেটের নেশায় আসক্ত। তাঁর দিনের শুরুতে একটি সিগারেট চাইই চাই। নাহলে নাকি তাঁর প্রকৃতির ডাক ঠিকভাবে আসে না।

শুধু এটুকুই নয়, অভিনেত্রী সঙ্গে এও জানিয়েছিলেন যে, বাকি সকল মায়েদের মতো তাঁর মা’ও নাকি ধূমপান একেবারেই পছন্দ করেন না। সেই কারণে মায়ের থেকে লুকিয়ে লুকিয়েই সিগারেট খেতেন তিনি। তাঁর মা যাতে গন্ধ না পান, সেই কারণে বাথরুমে যাওয়ার সময় সিগারেটের সঙ্গে বেশ কিছু পুদিনাও নিয়ে যেতেন অভিনেত্রী এবং নিতেন সুগন্ধি। যাতে সেগুলির গন্ধে সিগারেটের গন্ধ চাপা পড়ে যায়।

রানী অবশ্য জানেন, সিগারেট সেবনের ফলে স্বাস্থ্যে র ওপর খুব খারাপ প্রভাব পড়ে। সেই কারণে নাকি তিনি বেশ কয়েকবার সেই নেশা ছাড়ার চেষ্টাও করেছিলেন। কিন্তু বেশ কিছু পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দেওয়ায় ফের ধূমপান শুরু করতে বাধ্য হয়েছিলেন তিনি। উল্লেখ্য, রানী দীর্ঘ সময় তাঁর ধূমপানের বিষয়ে প্রকাশ্যে কোনও কথা বলেননি। সেই কারণে জানা যায়নি এখনও অভিনেত্রী সিগারেটের নেশায় আসক্ত কিনা।

এই বাঙালি বলি অভিনেত্রীর প্রোজেক্টের নিরিখে বলা হলে, তাঁকে শেষবারের মতো দেখা গিয়েছিল ‘বান্টি অউর বাবলি ২’ ছবিতে। এরপর তাঁকে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমায় দেখা যাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.