৬২ বছর বয়সেও নতুন অভিনেত্রীদের হারাতে পারেন সঙ্গীতা বিজলানি, জেনে নিন নিজেকে কীভাবে এতটা মেইনটেইন করেছেন তিনি

 


ODD বাংলা ডেস্ক: বলিউডের ভাইজান সলমন খান মঙ্গলবার তাঁর ৫৭তম জন্মদিন পালন করলেন। এই জন্মদিন উপলক্ষে তাঁর বাড়িতে গ্র্যান্ড সেলিব্রেশনের আয়োজন করা হয়েছিল। যেখানে বলিউডের অনেক সেলিব্রিটি উপস্থিত ছিলেন। এই পার্টিতে সলমনের প্রাক্তন বান্ধবী ও বলিউডের সুপরিচিত অভিনেত্রী সঙ্গীতা বিজলানিও ছিলেন। পার্টিতে সলমন খান তার প্রাক্তন বান্ধবী সঙ্গীতা বিজলানিকে জড়িয়ে ধরে কপালে চুম্বন করেন। সলমন-সঙ্গীতার এই কেমিস্ট্রি ক্যামেরায় ধরা পড়ে, এরপর তাদের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হতে থাকে।


সঙ্গীতা বিজলানি ৯০ এর দশকের একজন বিখ্যাত অভিনেত্রী। যদিও তিনি আর ফিল্ম ইন্ডাস্ট্রিতে সক্রিয় নন, তাকে প্রায়ই বলিউড সেলিব্রিটিদের পার্টিতে দেখা যায়। সঙ্গীতা বিজলানির বয়স ৬২ বছর, কিন্তু তার ফিটনেস, ত্বকের উজ্জ্বলতা এবং সৌন্দর্য দেখে সবাই অবাক। আসুন জেনে নেওয়া যাক তার ফিটনেস ও সৌন্দর্যের রহস্য কী?


সঙ্গীতার ফিটনেস সিক্রেট-


সলমন খানের প্রাক্তন বান্ধবী সঙ্গীতা বিজলানি প্রাক্তন ক্রিকেটার আজহারউদ্দিনের প্রাক্তন স্ত্রী। যে কেউ সঙ্গীতা বিজলানিকে দেখে অবাক হয়ে যায় যে ৬২ বছর বয়সেও তাকে এত ফিট এবং সুন্দর দেখাচ্ছে কি করে। সঙ্গীতার ফিটনেসের পেছনের রহস্য যোগব্যায়াম। তিনি একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে, তিনি ফিট থাকার জন্য কয়েক বছর ধরে যোগব্যায়াম করছেন। সঙ্গীতা জানিয়েছেন যে তিনি তার বাবার কাছ থেকে যোগব্যায়াম শিখেছেন।


মেডিটেশন করলে বয়স বাড়ে না-


অন্য একটি সাক্ষাত্কারে, সঙ্গীতা বিজলানি বলেছিলেন যে, তিনি কখনই যোগা মিস করেন না। এ ছাড়া তিনি ধ্যানও করেন। তার বিশ্বাস যে, ধ্যান বার্ধক্য প্রক্রিয়াকে ধীর করে দেয়। সঙ্গীতা প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ফিটনেস সংক্রান্ত পোস্ট করেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.