শেষে কিনা মদের ব্র্যান্ড খুলতে চলেছেন আরিয়ান, পরিচালনার পাশাপাশি ব্যবসায় বিনিয়োগ শাহরুখ পুত্রের

 


ODD বাংলা ডেস্ক: বাবা শাহরুখের পথেই হাঁটতে চলেছেন আরিয়ান খান। নিজের বলি কেরিয়ার শীঘ্রই শুরু করতে চলেছেন আরিয়ান খান। তবে শাহরুখ খানের মতো ক্যামেরার সামনে নয় বরং ক্যামেরার পিছনে কাজ করতে চলেছেন আরিয়ান খান। শীঘ্রই বলি কেরিয়ারে অভিষেক হতে চলেছে আরিয়ান খানের। লেখক হিসেবে নিজের কেরিয়ার শুরু করবেন আরিয়ান খান তেমনটাই জানা গিয়েছিল। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে আরিয়ান জানিয়েছিলেন,কেরিয়ারের প্রথম ধাপের ইঙ্গিত। বাবা শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের হাত ধরেই আসছে আরিয়ান খানের প্রথম কাজ। এবার পরিচালনার পাশাপাশি নতুন পথচলা শুরু হচ্ছে আরিয়ানের।


সূত্র থেকে শোনা যাচ্ছে, ভারতে মদের নতুন ব্র্যান্ড খুলতে চলেছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। এবার পরিচালনার পাশাপাশি ব্যবসাতেও আত্মপ্রকাশ করতে চলেছেন আরিয়ান খান। বয়স মাত্র ২৫ হলেও ছোট বয়সেই নিজস্ব ব্যবসার ব্র্যান্ড চালু করতে চান আরিয়ান। শোনা যাচ্ছে, একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করার পরিকল্পনা করছেন তিনি। অংশীদারদের সঙ্গে হাত মিলিয়ে ইতিমধ্যে বিশ্বের বৃহত্তম সুরা প্রস্তুতকারী সংস্থার সঙ্গে চুক্তি সেরে ফেলেছেন। প্রতিবেদন সূত্রে আরও জানা গিয়েছে, আরিয়ান এবং তার অংশীদার বান্টি সিং, লেটি ব্লাগোয়েভা প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করার পরিকল্পনা করেছেন। মার্কেটে নিজেদের ব্র্যান্ড প্রসারিক করার পরিকল্পনা রয়েছে। নিজের নতুন ব্যবসা নিয়ে আরিয়ান সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বর্তমানে এক্ষেত্রে একটা শূন্যস্থান তৈরি হয়েছে। আর সেটাই আমাদের সুযোগ। আর ব্যবসা মানেই নতুন সব সুযোগের খোঁজ। সঙ্গে আরও বৈচিত্র্য আনারও পরিকল্পনা রয়েছে। যার মধ্যে অ্যালকোহলযুক্ত এবং নন অ্যালকোহলযুক্ত পানীয়, পোশাক এবং অন্যান্য জিনিসপত্র রয়েছে।



কিং খানের ছেলে আরিয়ান খানের ইনস্টায় পোস্টে চমক দিয়েছিলেন,যেখানে দেখা গিয়েছিস, একটা ক্ল্যাপ বোর্ড, যার উপরে লেখা রয়েছে-রেড চিলিজ এন্টারটেনমেন্ট। আর একটা ফিল্মস্ক্রিপ্ট যেখানে লেখা আরিয়ান খানের জন্য। এই ছবিই শেয়ার করেই আরিয়ান লেখেন, লেখার কাজ শেষ। অ্যাকশন বলার জন্য আর অপেক্ষা করতে পারছি না। তবে কী ধরনের সিনেমা বানাচ্ছেন বা কারা অভিনয় করছেন, তার কোনও আভাসই দেননি আরিয়ান খান। আরিয়ানের এই পোস্টে গৌরী লেখেন, এটা দেখার অপেক্ষা করতে পারছি না আর। এছাড়া সঞ্জয় কাপুর, মাহিপ কাপুর, শানায়া কাপুর সকলেই শুভেচ্ছা ও ভালবাসা জানিয়েছেন শাহরুখ পুত্র আরিয়ানকে। সূত্রের খবর, একটি ওয়েব সিরিজের জন্য গল্প লিখেছেন শাহরুখ পুত্র। এর পাশাপাশি পূর্ণাঙ্গ চলচ্চিত্র নিয়েও কাজ শুরু করেছেন আরিয়ান। তবে ওটিটি-র জন্য যে গল্পটি লিখতে চলেছেন ওটিটি প্ল্যাটফর্মে তার অনুমোদন পাওয়া নিয়ে কথা চলছে। এছাড়াও সিনেমার জন্য যে গল্প লিখছেন তা প্রযোজনা করবে শাহরুখ-গৌরীর রেড চিলিজ। সূত্রের খবর, বলিউডের কিছু নাম করা প্রযোজক সংস্থার সঙ্গে কাজ করেই নাকি সিনেমা বানানোর হাতেখড়ি দিতে চলেছেন আরিয়ান খান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.