টাকা আসলেও তা থাকে না, পকেট ভরা রাখার সহজ বাস্তু টিপস রইল আপনার জন্য



 ODD বাংলা ডেস্ক: আমাদের মধ্যে এমন অনেক মানুষ রয়েছে যারা রাতদিন পরিশ্রম করে প্রচুর প্রচুর টাকা উপার্জন করে। কিন্তু তাদের হাতে টাকা থাকে না। সর্বদাই পকেট খালি থাকে। অনেকেই আছেন যাদের পকেটে বা ব্যাঙ্কের অ্যাকাউন্টে প্রায় প্রতিদিনই টাকা আসে। কিন্তু দ্রুত সেই টাকা কোনও কোনও ভাবে খরচ হয়ে যায়। জমা পুঁজি বলতে কিছুই থাকে না। তাদের জন্যই রইল এই সজহ বাস্তু টিপস।


পকেটে বা পার্সে যাতে টাকা থাকে সহজে খরচ হয়ে না যায় তারজন্য রইল কয়েকটি বাস্তু টিপস।


১. অনেকেই রয়েছেন যারা পকেটে টাকার সঙ্গে পুরনো বিল, অপ্রয়োজনীয় কাগজপত্র বা অপ্রয়োজনীয় জিনিস রেখে দেন। এটি খুব একটা ভাল নয়। তাই পার্স বা পকেট নিত্য পরিষ্কার করা প্রয়োজন। এতে মা লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায়। হিন্দু শাস্ত্র অনুযায়ী কোনও অপরিচ্ছন্ন স্থানে মা লক্ষ্মী অধিষ্ঠান করেন না। তাই লকার, পার্স বা আলমারি সর্বদা পরিষ্কার রাখা প্রয়োজন।


২. বাস্তু অনুসারে পয়সা রাখার স্থানে টাকা ও পয়সা সর্বদাই আলাদা করে রাখা জরুরি। ভুলেও কয়েক আর টাকা একজায় রাখবেন না।


৩. বাস্তু মতে পার্সে কখনই প্রায়ত মানুষের ছবি রাখা ঠিক নয়। বাবা, মা, স্ত্রী, স্বামী কারও ছবি পার্সে রাখবেন না। প্রয়োজনে আলমারি বা লকার থেকেও সরিয়ে দিন। বাস্তুমতে মৃত মানুষের সঙ্গে কখনই দেবতা অধিষ্ঠান করে না।


৪. পার্স, ব্যাগ বা আলমারি কখনই নোংরা হাতে স্পর্শ করবেন না। তাহলে দেবী লক্ষ্মী কুপিত হন। টাকা এলেও তা থাকে না। সর্বদাই দ্রুত বাজেভাবে খরচ হয়ে যায়।


৫ পার্সে কখনই ছেঁড়া নোট বা ধারান জিনিস রাখবেন না। হাত ধোয়ার কাজগ, বা সাবান রাখবেন না। এগুলি নেতিবাচক শক্তি বহন করে।


বাস্তু মতে নেতিবাচক শক্তিতে টাকা বেশি খরচ হয়। তাই ঘরে বা পার্সে টাকা রাখার জন্য সর্বদা পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হয়। ছেঁড়া পার্স কখনই ব্যবহার করবে না। তাতে ধনদেবী কুপিত হন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.