আর্জেন্টিনার এই সুন্দরীকে ‘স্নো হোয়াইট’ বলা হয়



 ODD বাংলা ডেস্ক: জুলিয়েটা গার্সিয়া ‘দক্ষিণের স্নো হোয়াইট’ হিসাবে পরিচিত। বাইরের সৌন্দর্য ও আত্মমর্যাদাপূর্ণ আচরণের জন্য তাকে এই তকমা দেওয়া হয়।

২০২১ সালে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন গার্সিয়া। প্রতিযোগিতায় তিনি কয়েক ধাপ পেরোনের পরেই বিচারকদের কাছ থেকে এই তকমা পান। রূপকথার রাজকন্যার সঙ্গে তার সাদৃশ্য রয়েছে বলেও বিচারকরা স্বীকার করেন।


আর্জেন্টিনার বাহিয়া ব্লাঙ্কায় জন্ম জুলিয়েটা গার্সিয়ার। খুব অল্প বয়স থেকেই, জুলিয়েটা তার শৈল্পিক দিকটি অন্বেষণ শুরু করেন। ১২ বছর ধরে তিনি ব্যালে ডান্স অনুশীলন করেছেন। ব্যালেতে সাধারণত নাচ, মূকাভিনয়, অভিনয় এবং সঙ্গীতের (কন্ঠ ও যন্ত্র) সমন্বয়ে শিল্প সৃষ্টি করা আয়ত্ব করা শেখানো হয়। শিল্পের এই কৌশলটি ভালোভাবে রপ্ত করেন গার্সিয়া।



মানবতাবাদের দিকে তার বিশেষ ঝোঁক রয়েছে। জুলিয়েটা গার্সিয়া নিজেকে একজন নারী হিসেবে অভিহিত করতে ভালোবাসেন। জুলিয়েটা ২০১৬ সালে স্কুলের গণ্ডি পার হন। বিশ্ববিদ্যালয়ে তার পড়ার বিষয় ‘মনোবিজ্ঞান’। একটি স্পার পরিচালক হিসেবে কর্মজীবন শুরু করেন।


যেসব ব্যক্তি আসক্তির সমস্যায় জর্জরিত তাদের সঙ্গ দিতে ভালোবাসেন গার্সিয়া। স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে কাজ করেন। এবং মাদকাসক্তির বিরুদ্ধে বিভিন্ন প্রচার-প্রচারনায় অংশ নেন। গ্লোবাল ওয়ার্মিং সম্পর্কে সচেতন করতে এই মডেলকে আহ্বান জানিয়েছেন একজন ক্যাটওয়াক বিশেষজ্ঞ। যার নাম আলেজান্দ্রা পালমা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.