পরিকল্পনা করেই খুন করা হয়েছে সুশান্তকে, বিস্ফোরক বয়ানে মুখ খুললেন দিদি শ্বেতা

 


ODD বাংলা ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে জোরকদমে। গত ২৬ ডিসেম্বর সুশান্তের মামলা নিয়ে মিডিয়ার সামনে মুখ খোলেন ময়নাতদন্তের সময়ে উপস্থিত থাকা এক ব্যক্তি। তিনি দীর্ঘ আড়াই বছর পর সাফ জানান, সুশান্ত আত্মহত্যা করেনি, তাকে হত্যা করা হয়েছিল। মৃতদেহ দেখেই টের পেয়েছিলেন তিনি। রূপকুমার শাহ নামের এক ব্যক্তি মিডিয়াকে জানান, ময়নাতদন্ত করতে গিয়ে জানতে পারি, এটা সুশান্তের দেহ। ওর সারা শরীরে বেশ কিছু চিহ্ন ছিল। এবং গলা ও ঘাড়ের কাছে তিনটি দাগ ছিল। এমনকী মৃতদেহের ময়নাতদন্তের ভিডিও রেকর্ড হওয়ার কথা ছিল। কিন্তু উচ্চপদস্থরা বলেন, শুধুমাত্র স্টিল ছবিই তোলা হবে। এবং আমরাও সেভাবে কাজ করি। তবে রূপকুমার আরও দাবি করেন, বডিটা দেখেই বুঝতে পেরেছিলাম এটা আত্মহত্যা নয়, খুন। এমনকী সেটা তিনি জানিয়েছিলেন তার উচ্চপদস্থ কর্তাকে। কিন্তু তার উর্ধ্বতন তাকে নির্দেশ দেয়, তাড়াতাড়ি ছবি তুলে কাজ সেরে পুলিশকে মৃতদেহ দিয়ে দিতে।


সুশান্তের মৃত্যু নিয়ে এই খবর কানে আসতেই মুখ খুললেন অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি। সিবিআই-কে অনুরোধ করেও জানিয়েছেন এই বিষয়টা ভাল করে খতিয়ে দেখতে। টুইটে শ্বেতা জানান, যদি এই দাবি সত্যি হয়ে থাকে তাহলে সিবিআই-কে একটাই অনুরোধ পুরো বিষয়টাই নজর দিন।আমরা এখনও আশা করে রয়েছি যে আপনারা সঠিক তদন্ত করবেন। তবে এখনও পর্যন্ত কোনও সঠিন উত্তর পাইনি, যা ভাবলেও বুকে ব্যথা করে আমাদের। অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য নিয়ে মুখ খুলেছেন মামলার দায়িত্বে থাকা আইনজীবী বিকাশ সিং। তিনি জানান, অভিনেতার দেহে থাকা আঘাত সম্পর্কে আমি কিছুই জানি না। কারণ আমি এই ব্যাপারে কিছুই জানতাম না, ওর বোনেরা আমাকে এই বিষয়ে কিছুই জানায়নি। তবে আমি এখনও বলব সুশান্তের মৃত্যু কোনও সাধারণ আত্মহত্যার ঘটনা নয়, এর পিছনে ছিল অনেক বড় ষড়যন্ত্র। যা একমাত্র সিবিআই খুঁজে বের করতে পারবে।


২০২০ সালের ১৪ জুন। বলিউডের কালো দিন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য নিয়ে আজও ধোঁয়াশা । সত্যিই কি আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক খুন? এই নিয়ে সকলের মনে দানা বেঁধেছে হাজারো জল্পনা। দেখতে দেখতে কেটে গেছে আড়াই বছর। এখনও পর্যন্ত মিলল না সুবিচার,পুলিশি জালে ধরা পড়ল না সুশান্তের দোষীরা। এখনও সুশান্তের মৃত্যু রহস্য নিয়ে জল্পনা তুঙ্গে। সুশান্তের মৃত্যুর খবরে আজও উত্তাল অনুরাগীরা থেকে সোশ্যাল মিডিয়া। সত্যিটা জানার জন্য এখনও অধীর আগ্রহে বসে পরিবার থেকে অনুরাগীর। মৃত্যুর প্রথম দিন থেকেই মুম্বই পুলিশ সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা বলে দাবি করেছেন। সিবিআই-এর হাতে সুশান্তের মৃত্যু মামলার ভার গেলেও স্পষ্ট জানা যায়নি এটা আত্মহত্যা নাকি খুন। সুশান্তের মৃত্যুর সঙ্গে কারা জড়িত, কী হয়েছিল সেইদিন, পুরো বিষয়টা নিয়ে মুখে কুলুপ এটেছে সিবিআই আধিকারিকরা। এমনকী সুশান্তের পরিবারের পক্ষ থেকেই তার মৃত্যুকে আত্মহত্যা নয় বলেই দাবি করেছেন। হাজারো জল্পনার মধ্যেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট খুলছে না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.