সারা সপ্তাহ ধরে আপনার লাকি নাম্বার কি, শুভ রং-ই বা কোনটা, জেনে নিন ট্যারট কার্ড রিডিং

 


ODD বাংলা ডেস্ক: মেষ: SIX OF WANDS


লক্ষ্যের কথা মাথায় রেখে কাজ ও প্রচেষ্টায় ধারাবাহিকতা বজায় রাখা প্রয়োজন। আপনি যে লক্ষ্য অর্জন করতে চান তাও আপনার দিকে বাড়তে দেখা যায়। শীঘ্রই আপনি পরিস্থিতির পরিবর্তন দেখতে পাবেন। কর্মজীবন সংক্রান্ত বিষয়ে স্থিতিশীলতা থাকবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা বাড়তে দেখা যায়। ঠাণ্ডাজনিত সমস্যায় ভোগার সম্ভাবনা রয়েছে।


শুভ রং:- হলুদ


শুভ সংখ্যা:- ২


বৃষ - QUEEN OF SWORDS


আপনার কথার কারণে খুব কম লোকই আপনার থেকে দূরে থাকবে। এই মুহূর্তে আপনার জন্য ভাল হবে. যে বিষয়গুলো মানসিক সমস্যা সৃষ্টি করছিল তা জীবন থেকে মুছে ফেলা হবে। ব্যবসায়িক খাতের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের প্রতিটি ধরনের ডকুমেন্ট সঠিকভাবে পড়তে হবে এবং এগিয়ে যেতে হবে। পুরনো বিষয়গুলোকে পেছনে রেখে সম্পর্কের আরেকটা সুযোগ দেওয়ার চেষ্টা থাকবে। গলা ব্যথা সমস্যা হতে পারে।


শুভ রং:- লাল


শুভ সংখ্যা:- ১


মিথুন:- KING OF WANDS


আপনার লক্ষ্যের প্রতি ক্রমবর্ধমান নিষ্ঠার কারণে, আপনি শীঘ্রই অগ্রগতি পাবেন। কিন্তু মানসিক মীমাংসার অভিজ্ঞতা না থাকায় জীবনের ওপর হতাশার প্রভাব বাড়ছে। যে বিষয়গুলো আপনাকে ক্যারিয়ারের ব্যাপারে বড় সিদ্ধান্ত নিতে অক্ষম করে তার প্রভাব কমতে শুরু করবে। একটি সম্পর্কের প্রতি পরিবর্তনশীল দৃষ্টিভঙ্গি আপনার নেওয়া সিদ্ধান্তকে পরিবর্তন করতে পারে। পেটে ব্যথার সমস্যা হতে পারে।


শুভ রং:- সাদা


শুভ সংখ্যা:- ৩


কর্কট:- THE HERMIT


আপনি নির্জনে সময় কাটিয়ে আপনার চিন্তা বোঝার চেষ্টা করবেন। আপনার প্রত্যাশা অনুযায়ী জীবনে পরিবর্তন আনা সম্ভব, তবে এর জন্য কঠোর পরিশ্রমের প্রয়োজন। আপনি সহজেই ক্যারিয়ার উন্নত করার সুযোগ পাবেন। সম্পর্কের পাশাপাশি নিজেকে বদলানোর চেষ্টা করতে হবে। ঠান্ডাজনিত সমস্যায় ভোগার সম্ভাবনা থাকবে।


শুভ রং: গোলাপি


শুভ সংখ্যা:-৪


লিও:- FOUR OF CUPS


প্রয়োজনের চেয়ে বেশি চিন্তা করে, আপনার চিন্তার কারণে আপনার নিজের জন্য সমস্যা হয়ে উঠতে দেখা যায়। বর্তমান পরিস্থিতির প্রতি পূর্ণ মনোযোগ না দিয়ে শুধুমাত্র নিজের প্রত্যাশার কথা ভাবলে সমস্যা হবে। সময়মত কাজ শেষ না হওয়ার কারণে উদ্বেগ থাকবে। সম্পর্কের পরিবর্তন দেখতে, অংশীদারের সাথে যোগাযোগ উন্নত করা প্রয়োজন। শরীরে ব্যথার সমস্যা বাড়বে।


শুভ রং:- সবুজ


শুভ সংখ্যা:- ৫


কন্যা রাশি:- FOUR OF SWORDS


স্বাস্থ্য সমস্যা দুশ্চিন্তার কারণ হতে পারে। মনের উপর ক্রমবর্ধমান দুশ্চিন্তার কারণে, কেউ ভবিষ্যত সম্পর্কে নেতিবাচক বোধ করতে পারে। কারো অসদাচরণ আপনার আত্মবিশ্বাস নষ্ট করতে দেবেন না। কর্মজীবন সম্পর্কিত বিষয়গুলি সঠিকভাবে অগ্রসর হতে থাকবে। সঙ্গীর আচরণ পরিবর্তন আপনার জন্য মানসিক কষ্টের কারণ হতে পারে। ঘুমের অভাবে পেট সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে।


শুভ রং:- নীল


শুভ সংখ্যা:-৭


তুলা রাশি:- TWO OF SWORDS


আপনার স্পষ্টভাবে বলা কথার কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। আপনি এখন অবধি যে সমস্যাগুলি উপেক্ষা করে আসছেন সেগুলি সমাধান করার সময় এসেছে। পরিবার এবং সম্পত্তি সম্পর্কে সিদ্ধান্ত নিতে দেরি করবেন না। ব্যবসায়িক খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সম্পূর্ণ জ্ঞান অর্জন না করেই কাজকে এগিয়ে নেওয়া ভুল হবে। সঙ্গীর বলা ভুল কথা ধরা পড়তে পারে। চিনির কিছু সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।


শুভ রং:- বেগুনি


শুভ সংখ্যা:- ৬


বৃশ্চিক:- THE SUN


পারিবারিক কলহ-বিবাদ ধীরে ধীরে কমে আসবে। বর্তমানে এটি পুরোপুরি অপসারণ করা সম্ভব নয়। পরিবারের গুরুজনদের সমর্থনের কারণে ব্যক্তিগত জীবনের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া সম্ভব হবে। কর্মজীবন এবং ব্যক্তিগত জীবনের সাথে সম্পর্কিত বিষয়গুলি বিভ্রান্তিকর দেখা যাবে। মানসিকভাবে দুর্বল বোধ করার কারণে, এখন সম্পর্কের বিষয়ে বড় সিদ্ধান্ত নেবেন না। সন্তানদের স্বাস্থ্যের উন্নতি হবে।


শুভ রং:- ধূসর


শুভ সংখ্যা:- ৮


ধনু:- THE DEVIL


বন্ধুদের কাছ থেকে প্রাপ্ত সমর্থন এবং তথ্যের কারণে আপনি একটি বড় সিদ্ধান্ত বাস্তবায়নের চেষ্টা করবেন। টাকাওয়ালা ব্যক্তির কাছ থেকে প্রাপ্ত সাহায্য একটি বড় সমস্যা সমাধান করতে পারে। স্টক মার্কেট সেক্টরের সাথে যুক্ত ব্যক্তিরা সুবিধা পেতে পারেন। খেয়াল রাখবেন একজনের দ্বারা সৃষ্ট সমস্যাগুলি সম্পর্কের উপর প্রভাব ফেলবে না। শারীরিক দুর্বলতার কারণে অস্থিরতা দেখা দিতে পারে।


শুভ রং:- সবুজ


শুভ সংখ্যা:- ৩


মকর:- FIVE OF CUPS


এমন সুযোগের কথাও ভাববেন না যেটা আপনার হাত থেকে পিছলে গেছে। আশানুরূপ একটি নতুন সুযোগ দেখা যাবে তবে আপনার দেখানো অসাবধানতার কারণে ক্ষতি হতে পারে। সরকারি কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের সম্ভাবনা রয়েছে। সম্পর্ক নিয়ে বিবাদ বাড়তে দেখা যাবে। বিষণ্নতার মতো সমস্যা বাড়তে পারে।


শুভ রং:- হলুদ


শুভ সংখ্যা:- ৯


কুম্ভ:- ACE OF CUPS


জীবনের বেশিরভাগ জিনিস ইতিবাচকভাবে ঘটতে দেখা যাবে। যাইহোক, অতীত অভিজ্ঞতা থেকে উদ্ভূত ভয় আপনাকে আবিষ্ট করতে পারে। রা চিন্তা ও কর্মের কারণে কিছু খারাপ হতে দেবেন না। কর্মক্ষেত্রে বড় দায়িত্ব সঠিকভাবে সামলানোর কারণে সম্মান অর্জিত হতে পারে। অংশীদারের প্রত্যাশা পূরণের কারণে সম্পর্কের উন্নতি হতে পারে। লো বিপি এবং সুগারের মতো সমস্যা বাড়তে পারে।


শুভ রং:- নীল


শুভ সংখ্যা:- ৫


মীন:- THE HANGEDMAN


বর্তমানে আপনি যত বেশি আত্মনির্ভরশীল হওয়ার চেষ্টা করবেন, ততই আপনি আপনার উন্নতির জন্য ভালো প্রমাণিত হবেন। অন্যের উপর নির্ভরশীলতার কারণে নিজের নীতি পরিবর্তন করা মানসিক যন্ত্রণার কারণ হতে পারে। কাজের প্রতি একাগ্রতা বৃদ্ধির কারণে বড় সমস্যা কাটিয়ে ওঠা সম্ভব হবে। সম্পর্কের বিষয়ে নেওয়া সিদ্ধান্ত কঠিন হতে পারে। পা ফুলে যাবে।


শুভ রং:- সাদা


শুভ সংখ্যা:- ১

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.