শিক্ষক 'X' এর মান জানতে চাইলেন, উত্তরে যা লিখল ছাত্র

 


ODD বাংলা ডেস্ক: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এক ছাত্রের উত্তর। ভাইরাল হওয়া এই উত্তরপত্রটি ট্যুইটারে একজন ব্যবহারকারী শেয়ার করেছেন। প্রশ্নে 'X' এর মান কী তা জিজ্ঞাসা করা হয় ছাত্রদের। এই প্রশ্নটি সম্ভবত একটি অঙ্কের প্রশ্নের সঙ্গে সম্পর্কিত ছিল কারণ গণিতে, যখন একটি অজানা সংখ্যার মান গণনা করতে হয়, তখন এটি প্রায়শই x হিসাবে নেয়া হয় এবং অবশেষে সব সমীকরণ অনুসারে এর মান গণনা করা হয়।

তবে উত্তর পত্রে এই ছাত্র বিস্ময়কর কাজ করে বসে। সে তার ব্যক্তিগত জীবনের সঙ্গে এই X জড়িয়ে ফেলে। উত্তরে সে লিখেছে, 'সে আমার জীবন'। এরপরে এই উত্তরপত্রে আরেকটি মজার জিনিস দেখা গেল। তাতে দেখা গেল শিক্ষকও লাল কালি দিয়ে উত্তরের মূল্যায়ন করেছেন। তিনি দশের মধ্যে শূন্য নাম্বার দিয়েছেন। শুধু তাই নয়, ঐ ছাত্রকে নিজের মাকে ডেকে নিয়ে আসার কথাও লিখেছেন তিনি।



ইন্টারনেটে এরই মধ্যে তুমুল ভাইরাল হয়েছে এই উত্তরপত্র। সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা খুবই মজা পেয়েছেন। এই প্রশ্নের উত্তর ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে। একজন ব্যবহারকারী লিখেছেন, ছেলেটি এমন সঠিক উত্তর দিয়েছে, এরপরেও তাকে শূন্য নাম্বার দেওয়া হয়েছে। 


অন্য এক ব্যবহারকারী এটাও লিখেছেন যে, ভাই লিখুন পড়তে হবে, নইলে এভাবেই থেকে যাবে। বর্তমানে এই ট্যুইটটি রীতি মতো ভাইরাল হচ্ছে। একনজরে দেখে মনে হচ্ছে এটি কোনো একটি স্কুলের পরীক্ষার উত্তরপত্র যা এই মুহূর্তে ভাইরাল হয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.