স্ত্রীদের সুখী রাখতে নিজের যৌন জীবনকেও তিনি বেঁধে ফেলেছিলেন রুটিনে

 


ODD বাংলা ডেস্ক: ৯ তরুণীকে একই সঙ্গে বিয়ে করে কিছু দিন আগেই শিরোনামে উঠে এসেছিলেন ব্রাজিলীয় মডেল আর্থার ও উরসো। ২০২১ সালে সাও পাওলোর একটি চার্চে গিয়ে ৯ তরুণীকে বিয়ে করেছিলেন আর্থার। ঘটা করে সেই সম্পর্কের কথা ঘোষণাও করেছিলেন তিনি।

কিন্তু সুখের হল না সেই বহুগামী সম্পর্ক। বিয়ের পরই এক স্ত্রী চলে গিয়েছিলেন। সম্প্রতি ছেড়ে গিয়েছেন আরো চার জন। বাকি চার স্ত্রীকে যাতে আর হারাতে না হয়, তার জন্য বিশেষ এক পন্থা নেয়ার কথা ঘোষণা করলেন আর্থার।


৩৬ বছর বয়সি ব্রাজিলীয় মডেল জানিয়েছেন। বহুগামী সম্পর্ক, দৈনন্দিন দিনযাপন সংক্রান্ত নানাবিধ বিষয়ে মতবিরোধ হয়েছে স্ত্রীদের সঙ্গে। তবে প্রত্যেকের ব্যক্তিস্বাধীনতাকে সম্মান করেন তারা। তাই মতের অমিল হলেও পারস্পরিক সম্মতিকে গুরুত্ব দেন সকলে।


আর্থারের দাবি, স্ত্রীদের সুখী রাখতে নিজের যৌন জীবনকেও তিনি বেঁধে ফেলেছিলেন রুটিনে। সেই রুটিন অনুযায়ী প্রত্যেক স্ত্রীকে সময় দিতেন তিনি। কিন্তু সম্প্রতি সমাজমাধ্যমে নিজের অনুরাগীদের মডেল জানিয়েছেন, চার জন স্ত্রীকে একার পক্ষে সন্তুষ্ট করা কঠিন। শারীরিক সক্ষমতার চূড়ায় থাকা চাই।


ক্লান্তি দূর করতে ও নিজেকে পুনরুজ্জীবিত করতে তিনি বর্ষশেষের এই সময়টায় নিজেকে সংযমে বেঁধে ফেলেছেন, দাবি আর্থারের। নতুন বছর না আসা পর্যন্ত ব্রহ্মচর্য পালন করবেন তিনি। এর পাশাপাশি নতুন কোন নারীর প্রতি আকৃষ্ট হলে একটি বিশেষ তরল দিয়ে স্নান করেন বলেও জানিয়েছেন তিনি। 


আর্থার জানিয়েছেন, জলে চালের গুঁড়া মিশিয়ে সেই জল ছেঁকে তাতে লাল, সাদা ও হলুদ গোলাপের পাপড়ি ছড়িয়ে দেন প্রথমে। তার পর এক টেবিল চামচ মধু দিয়ে ভালো করে নেড়ে নেন সেই তরল। স্নানের সময় ঘাড়ে মেখে নেন সেই মিশ্রণ। আর্থারের আশা, এই সব টোটকাতেই হাল ফিরবে সংসারের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.