সবচেয়ে মিথ্যুক এই ৫ রাশির জাতকরা, মিথ্যের জালে অন্যকে ফাঁসান সহজেই!



 ODD বাংলা ডেস্ক: মহাভারতে যুধিষ্ঠির ছিলেন পরম সত্যবাদী। সেই তিনিও কুরুক্ষেত্রের যুদ্ধের সময় মিথ্যে বলেছিলেন। 'অশ্বত্থামা হত' বলার পর মৃদুস্বরে 'ইতি গজ' বললেও একে মিথ্যাভাষণ ছাড়া অন্য কিছু বলা যায় না। ছোটখাটো মিথ্যে নানা প্রয়োজনে আমরা প্রায় সবাই বলে থাকি। অনেকেই অনেক সময় বড়সড় মিথ্যে কথাও বলেন। সাধারণ ভাবে মনে করা হয়, যে মিথ্যে কারোর ক্ষতি করছে না, বা কারোর মনে আঘাত দিচ্ছে না, তেমন মিথ্যেতে কোনও অপরাধ নেই। তবে কোনও কোনও মানুষ থাকেন, যাঁরা কারণে অকারণে মিথ্যে বলে থাকেন। কোনও দরকার না থাকলেও সত্যির আগে মিথ্যেটাই আগে এদের মুখে আসে। নিজের মিথ্যে কথার জালে এরা অন্যতে ফাঁসিয়ে ফেলতে পারেন সহজেই। বলা যেতে পারে মিথ্যে বলা এদের সহজাত স্বভাব। দেখে নেওয়া যাক জ্যোতিষ অনুসারে কোন কোন রাশির জাতকরা সবচেয়ে মিথ্যেবাদী হয়ে থাকেন।


​সিংহ রাশি

নিজেকে সব সময় অন্যের থেকে আলাদা দেখাতে চান সিংহ রাশির জাতকরা। এরা নিজেদের একটা আলাদা পরিচয় তুলে ধরতে চান। ভিড়ের মধ্যে আলাদা ভাবে নজর কাড়তে চান সিংহ রাশির জাতকরা। সেই কারণে মিথ্যে বলতেও এরা দ্বিধাবোধ করেন না। নিজের প্রতি অন্যের আকর্ষণ ধরে রাখতে মিথ্যে কথা বলেন সিংহ রাশির জাতকরা। তবে এরা মিথ্যে বলায় খুব একটা এক্সপার্ট নন, তাই এদের মিথ্যে অনেক সময় ধরাও পড়ে যায়।

​বৃশ্চিক রাশি

মিথ্যে বলায় বিশেষজ্ঞ যদি কাউকে বলা যায়, তবে এক কথায় তা হলেন বৃশ্চিক রাশির জাতকরা। মিথ্যে কথা বলাকে কী ভাবে শিল্পের পর্যায়ে নিয়ে যাওয়া তা খুব ভালো করে জানেন এরা। এরা এমন গুছিয়ে মিথ্যে বলেন যে এদের কথাকে কেউ সাধারণত মিথ্যে বলে সন্দেহ করে না। নিজের মিথ্যেকে অন্যের কাছে বিশ্বাসযোগ্য করে তুলতে নানা রকম গল্প বানান এরা। অন্যকে নিজের মিথ্যের জালে এরা সহজেই ফাঁসিয়ে নিতে পারেন। বৃশ্চিকের জাতকদের মিথ্যেকেও সত্যি বলে মনে হয়।


​তুলা রাশি

মনের দিক থেকে অত্যন্ত উদার প্রকৃতির হন তুলা রাশির জাতকরা। কখনোই কাউকে আঘাত দিতে চান না এরা। তুলা রাশির জাতকরা যদি দেখেন যে এদের সত্যি কথায় কেউ আঘাত পেতে পারেন, তখন সত্যিটাকে আড়াল করে মিথ্যে বলেন তুলা রাশির জাতকরা। কাউকে দুঃখ দিয়ে নিজের সত্যবাদীতা বজায় রাখার পক্ষপাতী নন তুলা রাশির জাতকরা। তুলার জাতকরা সাধারণত নিজের লাভের জন্য মিথ্যে না বললেও অন্য কাউকে আঘাত পাওয়া থেকে বাঁচাতে অনেক সময় মিথ্যে বলে থাকেন।


​মিথুন রাশি

কোনও কারণ ছাড়াই মিথ্যে বলার অভ্যেস আছে মিথুন রাশির জাতকদের। নিজের সুবিধেমতো অনেক সময়ই বানিয়ে বানিয়ে কথা বলেন এরা। আসলে মিথুন রাশির জাতকদের মধ্যে দ্বৈত সত্ত্বা থাকে। অনেক সময় মিথুনের জাতকরা এমন ঘুরিয়ে পেঁচিয়ে কথা বলেন, যে অন্য লোকে তার নানা রকম মানে করতে পারেন। এরা এমন ভাবে মিথ্যে বলেন যে এদের কথাকে সহজে মিথ্যে বলে ধরা যায় না। নিজের প্রয়োজনে তথ্য বিকৃত করতে ওস্তাদ মিথুনের জাতকরা।


​কর্কট রাশি

অত্যন্ত বাড়িয়ে বাড়িয়ে কথা বলার অভ্যেস কর্কট রাশির জাতকদের। সেই কারণে যতটা সত্যি, তার উপর রং চড়িয়ে বলে থাকেন এরা। নিজের বাড়িয়ে বলা কথা পরে ম্যানেজ করতে মিথ্যে বলতেই হয় কর্কট রাশির জাতকদের। তবে নিজের সব মিথ্য়ে ঠিক করে সামলাতে পারেন না কর্কট রাশির জাতকরা। সেই কারণে বেশিরভাগ সময় দেখা যায় যে মিথ্যে কথা বলে ধরা পড়ে যান কর্কট রাশির জাতকরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.