এই ব্যক্তিদের ভুল করেও পায়ড়াকে খাওয়ানো উচিত নয়, পুণ্যের পরিবর্তে অশুভ ফল হতে পারে

 


ODD বাংলা ডেস্ক: সুখী জীবনের জন্য মানুষ নানা রকম ব্যবস্থা নেয়। এর জন্য জ্যোতিষশাস্ত্রে অনেক ধরনের প্রতিকার দেওয়া হয়েছে। এই ব্যবস্থাগুলির মধ্যে একটি হল পায়ড়াকে খাওয়ানো। কিছু মানুষ মনের শান্তি বা পাখি প্রেমী হওয়ার কারণে পায়ড়াকে খাওয়ান, আবার কেউ প্রতিকার হিসাবে এটি করে। তবে, পায়ড়াকে খাওয়ানো শুভ বলে মনে করা হয়। তবে, জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কিছু লোকের এটি করা থেকে বিরত থাকা উচিত, অন্যথায় শুভের পরিবর্তে অশুভ ফল আসতে শুরু করে। আসুন জেনে নিই কোন কোন মানুষের পায়ড়াকে বীজ দেওয়া উচিত নয়।


রাহু ও বুধের সংমিশ্রণ-


জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী ছাদের সঙ্গে রাহুর সম্পর্ক বলা হয়েছে। অন্যদিকে, বুধ গ্রহের প্রতিকার হিসাবে, পায়ড়াকে খাওয়ানো হয়, তবে যখন কোনও ব্যক্তির কুণ্ডলীতে রাহু এবং বুধের সংমিশ্রণ থাকে, তখন এই জাতীয় ব্যক্তিদের তাদের ছাদে পায়ড়া খাওয়ানো উচিত নয়। এতে মানসিক অবস্থার অবনতি হতে পারে।


ছাদে শস্য পড়া-


অন্যদিকে, পায়ড়াকে ছাদে খাওয়ানো হলে তারা ছাদকে নোংরা করে। এখন যেহেতু রাহু ছাদের সঙ্গে সম্পর্কিত তাই ছাদ নোংরা হলে রাহু দূষিত হয়। এমতাবস্থায় যে ছাদে দানা ছিটিয়ে দেয়, তার বিরূপ প্রভাব পড়ে।


জ্যোতিষ শাস্ত্র অনুসারে পায়ড়াকে খাওয়ালে ভগবান খুশি হন। ঘরে পায়ড়াকে খাওয়ালে ঘরের নেতিবাচক শক্তি চলে যায় এবং সুখ শান্তি বজায় থাকে। এতে মা লক্ষ্মী প্রসন্ন হন এবং একজন ব্যক্তি সম্পদ লাভ করেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.