নতুন বছরে সবুজ এলাচের এই কৌশলগুলি প্রতিটি কাজে সাফল্য আনবে, জেনে নিন প্রতিকারগুলি

 


ODD বাংলা ডেস্ক: আপনি যদি নতুন বছরে আপনার ভাগ্য চেষ্টা করতে চান, তাহলে সবুজ এলাচের কিছু কৌশল খুব কার্যকর হতে পারে। সবুজ এলাচ সম্পর্কিত এই প্রতিকারগুলি ঘর থেকে দারিদ্র্য দূর করতে কাজ করে।


নতুন বছরকে সুখী ও সমৃদ্ধ করতে মানুষ নানা প্রতিকার বা কৌশল করে থাকে। যদি আপনার রাশিফলের গ্রহ ও নক্ষত্র ঠিক না থাকে, তাহলে নতুন বছরে আপনি জ্যোতিষশাস্ত্রের কিছু কার্যকরী কৌশল ব্যবহার করে দেখতে পারেন। এর মধ্যে সবুজ এলাচ সংক্রান্ত প্রতিকার খুবই কার্যকর বলে মনে করা হয়।


জ্যোতিষশাস্ত্র অনুসারে, সবুজ এলাচের এই প্রতিকারগুলি গ্রহগুলিকে শান্ত করে এবং শক্তিশালী করে। সামান্য এলাচ শুধু খাবারের স্বাদ এবং সুগন্ধই বাড়ায় না, এর সঙ্গে সম্পর্কিত জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারও বিশেষ উপকার করে।


জ্যোতিষ শাস্ত্র অনুসারে সবুজ এলাচের কিছু নিশ্চিত প্রতিকার ঘর থেকে দারিদ্র্য দূর করতে কাজ করে। এই কৌশলগুলি পথে আসা বাধাগুলিও দূর করে। আসুন জেনে নিই নতুন বছরকে খুশি করতে কীভাবে ব্যবহার করতে পারেন সবুজ এলাচ।


সবুজ এলাচের অলৌকিক কৌশল


কাজে সমস্যা হলে এক গ্লাস জলে দুটি এলাচ রেখে ফুটিয়ে নিন। অর্ধেক ফুটে উঠলে একটি বালতিতে রেখে এই জল দিয়ে স্নান করুন। স্নান করার সময় ওম জয়ন্তী মঙ্গলা কালী ভদ্রকালী মন্ত্র জপ করুন। এলাচের এই বিশেষ কৌশলগুলি শুক্রকে শক্তিশালী করে এবং কাজে সাফল্য এনে দেয়।


আপনি যদি কোনও ধরনের আর্থিক সংকটে ভুগছেন বা আপনার হাতে টাকা না লেগে থাকে, তাহলে আপনার পার্সে ৫টি সবুজ এলাচ রাখুন। এতে করে আয় বাড়ে এবং ব্যয় কমে। কোনও গরীবকে একটি মুদ্রা দান করা এবং তার সঙ্গে সবুজ এলাচ খাওয়ালে দারিদ্র্য দূর হয়।


একটি হলুদ কাপড়ে পাঁচটি ছোট সবুজ এলাচ বেঁধে বৃহস্পতিবার কোনও গরীবকে দান করুন। অন্তত পাঁচটি বৃহস্পতিবার এই প্রতিকার করলে কাঙ্খিত বর পাওয়া যায়।


একটি বট পাতায় পাঁচটি মিষ্টি এবং দুটি এলাচ রেখে একটি পিপল গাছের নিচে রাখুন। বাড়ি ফেরার সময় আর ফিরে তাকাবেন না। এতে করে শিক্ষায় সফলতা পাওয়া যায়।


চাকরিতে অগ্রগতি বা ব্যবসায় সাফল্যের জন্য সবুজ কাপড়ে এলাচ বেঁধে বালিশের নিচে রেখে রাতে ঘুমান। সকালে একজন বহিরাগতকে খাওয়ান। এতে করে আপনি শীঘ্রই সফলতা পাবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.