বাড়িতে এই বাস্তু দোষ থাকলে কখনোই হবে না লক্ষ্মীর আগমন, সর্বদা থাকবে অর্থের অভাব



 ODD বাংলা ডেস্ক: এটা হিন্দু ধর্মে বিশ্বাস যে বাড়ির বাস্তু আপনার জীবনের সুখ এবং সমৃদ্ধির সঙ্গে সম্পর্কিত। সঠিক বাস্তু আপনাকে সম্পদের সঙ্গে সুখ এবং শান্তি দেয়, অন্যদিকে ভুল বাস্তু আপনার সুখী জীবনে অনেক সমস্যা তৈরি করতে পারে। যদি আপনার বাড়িতে একটি মাকড়সার জাল বা ঝুল থাকে, তবে এটি একটি বড় বাস্তু ত্রুটি হিসাবে বিবেচিত হয়। যা আপনার এবং আপনার পরিবারের উন্নতিকে প্রভাবিত করে।


সাধারণত ঘর পরিষ্কার করার সময় কিছু কোণ বা অংশ ফেলে যায় যেখানে পরিষ্কার করা হয় না। বাড়িতে মাকড়সার জাল বেশির ভাগই এমন জায়গায় থাকে, যেখানে মানুষের চোখ সহজে দেখা যায় না। অনেক সময় আমরা ফাঁদগুলো দেখেও উপেক্ষা করি। বাস্তু মতে এটাকে অশুভ মনে করা হয়।


ঘরে জাল থাকা দারিদ্র্যের লক্ষণ বলে মনে করা হয়। এটি আপনার জীবনে সাফল্য এবং সুখ আসা বন্ধ করে দেয়। এছাড়া এগুলো ঘরের সৌন্দর্যেও দাগ দেয়। এমন পরিস্থিতিতে বাস্তুর কিছু নিয়ম মেনে চললে আপনার জীবনে আসা সমস্যা বন্ধ হয়ে যেতে পারে। আসুন জেনে নিই সেই বাস্তু নিয়ম এবং এর প্রভাবগুলি কী কী


বাস্তু মতে, বাড়িতে মাকড়সার জাল থাকা দারিদ্র্যের লক্ষণ বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে এটি বাড়িতে আর্থিক সমস্যা নিয়ে আসে। এর পাশাপাশি পরিবারের সদস্যদেরও মানসিক সমস্যা হতে পারে।


যে ঘরে মাকড়সার জাল থাকে সেখানে নেতিবাচক শক্তির প্রভাব বেশি থাকে। বাস্তু অনুসারে, এটি বাড়ির মনোরম পরিবেশকেও প্রভাবিত করে। বাড়িতে ঝগড়া-বিবাদ বাড়ে এবং দাম্পত্য জীবনেও সমস্যা আসতে থাকে।


এমন বিশ্বাস করা হয় যে, বাড়িতে যদি মাকড়সার জাল থাকে এবং আপনি যদি কোনও পূজার কাজ করেন তবে আপনি শুভ ফল পাবেন না। যে কোনও ধর্মীয় কাজ করার আগে ঘর ভালোভাবে পরিষ্কার করে নিতে হবে। বিশেষ করে খেয়াল রাখতে হবে যেন ঘরের কোথাও কোনও জাল না থাকে।


বাস্তু মতে, এমনটা বিশ্বাস করা হয় যে বাড়িতে মাকড়সার জাল থাকার কারণে বাড়ির কর্তাকে নানা সমস্যায় পড়তে হয়। এই কারণে মাথা ও সংসার উভয়ের অগ্রগতি থেমে যায়। আপনার স্বাস্থ্যও এর দ্বারা প্রভাবিত হয়।


যে বাড়িতে পরিষ্কার-পরিচ্ছন্নতা নেই সেখানে দেবীলক্ষ্মী কখনও বাস করেন না। আপনি যতই পুজো করুন না কেন, যদি আপনার ঘর পরিষ্কার না থাকে এবং বাড়িতে মাকড়সার জাল থাকে, তাহলে দেবী লক্ষ্মী কখনই আপনার উপর প্রসন্ন হবেন না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.