এদের ফিটনেস সকলের নজর কাড়ে, কর্মঠো হন এই চার রাশির ছেলে মেয়েরা, রইল তালিকা

 


ODD বাংলা ডেস্ক: বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। মেষ থেকে মীন- এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকল ব্যক্তির মানসিকতা, বুদ্ধি, আচরণে সবে রয়েছে তফাত। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। এদের ফিটনেস সকলের নজর কাড়ে, কর্মঠো হন এই চার রাশির ছেলে মেয়েরা। দেখে নিন তালিকা।


মকর রাশি- এরা নিজের লক্ষ্যে অবিচল থাকেন। শারীরিক সুস্থতার দিকে এরা খুবই গুরুত্ব দিয়ে থাকেন। শান্ত ও সংযত মানসিকতার হন মকর রাশির ছেল মেয়েরা। এরা ওয়ার্কআউট করতে পছন্দ করেন। এরা নিজের স্বাস্থ্যের দিকে সব সময় খেয়াল রাখেন। রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি।


সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। নেতৃত্ব দিতে ওস্তাদ এরা। এই সকল রাশির ছেলে মেয়েরা নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখেন। কোন উপায় সুস্থ থাকা যায় তা সব সময় খেয়াল রাখেন সিংহ রাশির ছেলে মেয়েরা। এরা শরীরের সঙ্গে মানসিক সুস্থতার দিকেও খেয়াল রাখেন।



বৃষ রাশি- নিজের লক্ষ্যে অবিচল থাকেন এরা। এরা শরীরের দিকে সব সময় খেয়াল রাখেন। সূক্ষ্ম সূক্ষ্ম বিষয় খেয়াল রাখেন। নিজের আকর্ষণীয় চেহারা তৈরি করতে চান এরা। সেই অনুসারে সারাক্ষণ পরিশ্রম করে চলেন। কঠোর পরিশ্রমী হন এরা। রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র।


বৃশ্চিক রাশি- স্বাস্থ্য-ই সম্পদ- এই ধারণায় বিশ্বাসী এরা। নিজের স্বাস্থ্যর দিকে সব সময় খেয়ার রাখেন এরা। শরীর কিভাবে সুস্থ রাখা যায় ও কোন উপায় ফিট থাকা যায় তা সব সময় খেয়াল রাখেন এরা। এরা সকলের থেকে আলাদা। দিনের অধিকাংশ সময় স্বাস্থ্য নিয়ে চর্চা করে থাকেন এই সকল রাশির ছেলে মেয়েরা। রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। চিনে নিন এই সকল রাশির ছেলে মেয়েদের। এই চার রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। শাস্ত্র মতে, এদের ফিটনেস সকলের নজর কাড়ে, কর্মঠো হন এই চার রাশির ছেলে মেয়েরা। এরা সব সুস্থতার দিকে খেয়াল রাখেন। সারাদিন এক্সারসাইজ করেন। কীভাবে আকর্ষণীয় চেহারা তৈরি করবেন সে বিষয় চিন্তা করেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.