বাস্তববাদী হন এরা, যে কোনও পরিস্থিতি সামলে নিতে পারেন এই চার রাশির ছেলে মেয়েরা



ODD বাংলা ডেস্ক: ব্যক্তির মানসিকতা থেকে চারিত্রিক বৈশিষ্ট্য সম্পর্কে জানতে ভরসা রাখতে পারেন শাস্ত্রের ওপর। শাস্ত্রে রয়েছে, এই সবের ব্যাখ্যা। বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের চারিত্রিক বৈশিষ্ট্য আলাদা। সে কারণে কেউ গম্ভীর, কেউ শান্ত, কেউ মিষ্টিভাষী, কেউ উদ্ধত। তেমনই কারও রসবোধ বেশি তো কারও কম। কেউ সকলকে নিয়ে থাকতে ভালোবাসেন তো কেউ একা থাকতে পছন্দ করেন। প্রত্যেককেই জীবনের প্রতি মুহূর্তে নানান সমস্যার সম্মুখীন হতে হয়। কেউ সাহসের সঙ্গে সব পরিস্থিতির সম্মুখীন হন তো কেউ ভয় পান। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, বাস্তববাদী হন এরা, যে পরিস্থিতি সামলে নিতে পারেন এই চার রাশির ছেলে মেয়েরা। দেখে নিন এই তালিকায় কে কে আছেন।


সিংহ রাশি


রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এই সকল রাশির ছেলে মেয়েরা মানসিক ভাবে শক্তিশালী হন। এই রাশির ছেলে মেয়েরা মানসিক জোড়ে সর্বক্ষেত্রে সাফল্য লাভ করে থাকেন। এদের সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক হন। এদের এমন স্বভাব সকলের দৃষ্টি আকর্ষণ করে থাকে।


কুম্ভ রাশি


রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। বাস্তববাদী হন এরা, যে পরিস্থিতি সামলে নিতে পারেন এই রাশির ছেলে মেয়েরা। এরা সর্বক্ষেত্রে বাস্তব বুদ্ধি দিয়ে বিচার করে থাকেন। যে পরিস্থিতি সামলে নিতে পারেন এরা।


বৃষ রাশি


রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। বাস্তব বুদ্ধি দিয়ে বিচার করেন এরা। যে কোনও পরিস্থিতি সামলে নিতে পারেন এই রাশির ছেলে মেয়েরা। এরা সব সময় বাস্তব বুদ্ধি দিয়ে সর্বক্ষেত্রে জয় করে থাকেন। সে কারণে জয় পান সর্বত্র। চিনে নিন এই রাশির ছেলে মেয়েদের।


কন্যা রাশি


রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। সর্বত্র বাস্তব বুদ্ধি দিয়ে বিচার করে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা বাস্তববাদী হয়ে থাকেন। এরা সর্বত্র সফল হন। এদের মানসিক শক্তি থাকে প্রবল। এরা বুদ্ধিমান হয়ে থাকেন। শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়েদের স্বভাব হয় এমন। এরা যে পরিস্থিতি সামলে নিতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.