চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েদের, পার্টনারের স্টাইল স্টেইটমেন্ট উন্নত করার চেষ্টা করেন এরা

 


ODD বাংলা ডেস্ক: বৈদিক শাস্ত্রে, রয়েছে ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকল ব্যক্তির মধ্যে রয়েছে বিস্তর তফাত। কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ চঞ্চল তো কেউ নম্র। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। এরা পার্টনারের স্টাইল স্টেইটমেন্ট উন্নত করার চেষ্টা করেন। এরা নিজেরাও সাজতে পছন্দ করেন। আর এরা চান এদের পার্টনারও সাজগোজ করুক। দেখে নিন তালিকায় কে কে আছেন।


কর্কট রাশি-


রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। পার্টনারের স্টাইল স্টেইটমেন্ট নিয়ে এরা চিন্তিত থাকেন সব সময়। এরা নিজেরাও সাজতে চান। এরা চান এদের পার্টনার সব সময় সঠিক ভাবে সাজগোজ করুক। এরা পার্টনারের সাজগোজের প্রতি সব সময় মন দিয়ে থাকেন।


মেষ রাশি-


রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা সাজগোজ করতে ভালোবাসেন। এরা চান এদের পার্টনারও সব সময় ফিটফাট থাকুক। এরা নিত্যনতুন পোশাক কিনতে ভালোবাসেন।


মীন রাশি-


রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এরা নানা রকম সাজ গোজ করে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা নতুন নতুন পোশাক পরেন। এরা পার্টনারের পোশাকের দিকে খেয়াল রাখেন। এই রাশির ছেলে মেয়েরা সঙ্গীর পোশাকের দিকে খেয়াল রাখেন। এরা নিত্য নতুন পোশাক পরতে ভালোবাসেন। এরা পোশাকের পিছনে খরচ করে থাকেন বিস্তর।


তুলা রাশি-


রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা নিজের স্টাইল স্টেইটমেন্ট নিয়ে বেশ সতর্ক থাকেন। এরা সব সময় নিত্য নতুন পোশাক পরতে চান। এরা নিজেরা যেমন নানা ধরনের পোশাক কেনেন তেমনই সঙ্গীকেও নানান পোশাক উপহার দিয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা একেবারে অন্যরকম হয়ে থাকেন।


চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েদের। এরা সাজপোশাক নিয়ে সব সময় থাকেন সতর্ক। এরা নিজেরা নিত্য নতুন সাজতে চান। এমনকী, পার্টনারের স্টাইল স্টেইটমেন্ট উন্নত করার চেষ্টা করেন এরা। পার্টনারের সকল বিষয় খেয়াল রাখেন। পার্টনারের কীসে ভালো হবে তা দেখেন এই রাশির ছেলে মেয়েরা। তার সব রকম উন্নতি করার চেষ্টা করেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.