নগ্ন হয়ে ফের শিরোনামে উরফি, অভিনব কৌশলে স্তনযুগল ঢাকলেন জ্যুস ও প্যানকেক দিয়ে

 


ODD বাংলা ডেস্ক: পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। ফের উদ্ভট ভিডিও শেয়ার করে ভক্তদের পাগল করে দিলেন উরফি জাভেদ। ফের নগ্ন হয়ে শিরোনামে উঠে এলেন ফ্যাশন কুইন উরফি জাভেদ।


যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। ফের উদ্ভট পোশাক পরে সমালোচনার শীর্ষে উঠে এলেন উরফি জাভেদ।

 

সম্প্রতি ফের নতুন ভিডিও পোস্ট করে সকলকে চমকে দিয়েছেন উরফি জাভেদ। এবার নগ্ন হয়ে উন্মুক্ত শরীরে রাতের ঘুম কেড়ে নিয়েছেন উরফি জাভেদ। যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।



শরীরে পোশাক রাখাটাই যেন বড্ড ঝক্কির।  ফের নগ্ন ভিডিও পোস্ট করে রাতের ঘুম কেড়ে নিলেন বলি ফ্যাশনিস্তা। তবে কায়দা করে বক্ষযুগল ঢেকেছেন ফ্যাশন কুইন উরফি, ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।


কালো রঙের স্কিন টাইট স্কার্ট পরে টপলেস হয়ে ভিডিও পোস্ট করেছেন উরফি। স্তনযুগল ঢাকতে জ্যুসের গ্লাস ও প্যান কেকের প্লেট ধরে রয়েছেন ফ্যাশনিস্তা। ভিডিও দেখে ধেয়ে এসেছে কটাক্ষ।


নেটিজেনদের মধ্যে একজন কমেন্টে লিখেছেন, এই মেয়েটার জন্য একটা কড়া পদক্ষেপ নেওয়া উচিত। দিন দিন সমাজকে বিষাক্ত করে তুলছে। অপর একজন লিখেছেন, বিনা পোশাকেই তো ঘুরতে পারো এর থেকে, এসব ঢেকে আর কী হবে। সবকিছু খুলেই ফ্যাশন করো।



খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। 


যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ।  ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। 



উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি।  ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। 

 

শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। তবে এবার ফ্যাশন স্টেটমেন্টের জন্যই বড় বিপাকে পড়েছেন উরফি জাভেদ।


আর কতটা নীচে নামবে, উরফিকে দেখে এই একটা প্রশ্ন উঠে আসছে। শিরোনামে থাকার জন্য যে এতটা নীচে নামাও সম্ভব তা ফের প্রমাণ করে দিলেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। লাজ লজ্জা ত্যাগ করে এমন ছবিও যে পোস্ট করা যায় তা উরফিকে দেখেই শিক্ষা নিচ্ছে জেনওয়াইরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.