নতুন বছরে বদলে ফেলুন ঘরের পর্দা, আসবে সুখ-সমৃদ্ধির জোয়ার

 


ODD বাংলা ডেস্ক: বাড়িতে সুখ ও সমৃদ্ধি বজায় রাখতে পজিটিভ এনার্জির অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। আর পজিটিভ এনার্জি কী ভাবে প্রবাহিত করা যায়, তার একাধিক উপায় বলা হয়েছে বাস্তুশাস্ত্রে। আর কদিন পরেই শুরু হবে নতুন বছর ২০২৩। নতুন বছরে পরিবারে সুখ শান্তির জন্য বাস্তুমতে বেশ কিছু টিপস বলা হয়েছে। আপনি যদি নতুন বছর দারুণ ভাবে শুরু করতে চান, তাহলে এই টিপস মেনে চলুন।



বাস্তুমতে পর্দার বিশেষ গুরুত্ব রয়েছে। পর্দার রং আমাদের মন, অনুভূতি ও চিন্তাভাবনার উপর প্রভাব বিস্তার করে। পর্দার রং যদি বাস্তু অনুসারে সঠিক না হয়, তাহলে পরিবারে নানা বিষয়ে অশান্তি দেখা দিতে পারে। এছাড়া পর্দার ভুল রঙ নির্বাচনের কারণে পরিবাসে অসুখ বিসুখও বাড়ার আশঙ্কা থাকে। বিশেষ করে আপনি যদি আর্থিক সংকট বা মানসিক সমস্যায় ভুগতে থাকেন, তাহলে দেখে নিন, আপনার বাড়ির পর্দার রং বাস্তু অনুসারে সঠিক তো?


নতুন বছরের জন্য পর্দার বাস্তু টিপস


* বাড়িতে যদি অশান্তি ঝামেলা লেগেই থাকে, তাহলে উত্তর দিকে নীল রঙের পর্দা লাগান। এর ফলে পরিবারে সুখ শান্তি ফেরে। বাস্তু অনুসারে নীল রঙের পর্দা বেডরুম, লিভিং রুম ও স্টাডি রুমে লাগানো শুভ। আর গোলাপী রঙের পর্দা টাঙালে সম্পর্কের মধ্যে মিষ্টতা বজায় থাকে।


* বাস্তু অনুসারে বাড়ির দক্ষিণ দিকে সব সময় লাল রঙের পর্দা টাঙানো উচিত। এর ফলে পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক সম্প্রীতি বাড়ে। তবে ভুলেও বেডরুমে লাল রঙের পর্দা লাগাবেন না। কারণ লাল রঙের অতিরিক্ত এনার্জি স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্কের তিক্ততা তৈরি করতে পারে। স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো না হলে বেডরুমে কমলা, গোলাপী বা নীল রঙের পর্দা লাগান। ভুলেও বেডরুমে কালো রঙের পর্দা লাগাবেন না। এর ফলে নেগেটিভ এনার্জি বাড়বে।


* পুজোর ঘরে হলুদ রঙের পর্দা লাগানো শুভ। এর ফলে একটা আধ্যাত্মিক পরিবেশ সৃষ্টি হয়। বাস্তু অনুসারে হলুদ রং জ্ঞান, ধৈর্য্য ও ধর্মীয় ভাবের রং।


* যদি হাজার চেষ্টা করেও কেরিয়ারে সাফল্য না পান, তাহলে পশ্চিম দিকে সাদা রঙের পর্দা লাগান। এর শুভ প্রভাবে সৌভাগ্য আপনার কাছে ধরা দেবে এবং আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। ঋণের দায়ে জর্জরিত হলে উত্তর দিকে নীল রঙের পর্দা লাগান। চাকরিতে সাফল্য না পেলে বা ব্যবসায় ক্ষতি হলে পশ্চিম দিকে সবুজ রঙের পর্দা লাগালে শুভ ফল পাওয়া যেতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.