এই সপ্তাহে ৫ রাশি অর্থের বিষয়ে সতর্ক থাকুন, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

 


ODD বাংলা ডেস্ক: মেষ-  

মেষ রাশির লোকেরা সফলভাবে নেতৃত্বের কাজ পরিচালনা করবে এবং তাদের কর্মক্ষেত্রে শীর্ষ অবস্থানে থাকবে। ব্যবসায়ীদের সামনে আর্থিক সংকট থাকলে ঋণের জন্য আবেদন করুন, ঋণ পাওয়ার সঙ্গে সঙ্গে সমস্যার সমাধান হয়ে যাবে। তরুণরা তাদের প্রতিভার সর্বোত্তম ব্যবহার করতে সক্ষম হবে, যা তাদের প্রতিভাকে আরও বাড়িয়ে তুলবে এবং সবাই তাদের পারফরম্যান্সের প্রশংসা করবে। পরিবারের সদস্যরা সঙ্গে অসুবিধায় পড়লে তাদের সমস্যা সমাধানে এগিয়ে আসতে হবে। স্বাস্থ্যের ব্যাপারে অসতর্ক হওয়া ঠিক হবে না, এমনটা করলে চলতি সপ্তাহে হাসপাতালে যেতে হতে পারে।


বৃষ– 

এই রাশির জাতক জাতিকারা তাদের ক্ষুদ্র প্রচেষ্টায়ও সাফল্য অর্জন করতে সক্ষম হবেন, তবে তাদের কঠোর পরিশ্রম থেকে পিছপা হওয়া উচিত নয়। ব্যবসায়িক ক্ষেত্রে ব্যবসায়ীদের জনপ্রিয়তা বাড়বে এবং সবাই তাদের কর্মকাণ্ডের প্রশংসা করবে। যুবকদের তাদের পিতামাতার কথা উপেক্ষা করা উচিত নয়, বরং তাদের গুরুত্ব সহকারে নেওয়া উচিত এবং তাদের কথার প্রতি চিন্তা করা উচিত। যদি আপনার অ্যাকাউন্টে কিছু পুঁজি থাকে, তাহলে এটি একটি নতুন সম্পত্তি কেনার জন্য বিনিয়োগ করার সঠিক সময়। স্নায়ু সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে, তাই এই বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে।



মিথুন– 

মিথুন রাশির জাতকদের এই সপ্তাহের মাঝামাঝি অফিসিয়াল ভ্রমণের জন্য প্রস্তুত থাকতে হবে, যে সঙ্গে সময় যেতে হতে পারে। ব্যবসায়ীরা আয়ের নতুন উত্স পাবেন যা থেকে তারা খুশি হবেন, আয় বাড়াতে সবাই পছন্দ করেন। যুবকদের উচিত যে সঙ্গে স্থানে ঘটছে বিতর্কে জড়িয়ে নিজেদের মূল্যবান সময় নষ্ট না করে বরং ভালো কাজে ব্যবহার করা। আপনার সন্তানের লেখাপড়ার বিষয়ে একটি দৃঢ় পরিকল্পনা করা উচিত এবং এতে ব্যয় করার ব্যবস্থাও প্রদর্শন করা উচিত। আপনার যদি সঙ্গে ধরনের অপারেশন করাতে হয়, তবে এই সপ্তাহটি অপারেশনের জন্য উপযুক্ত হতে চলেছে।  

 


কর্কট– 

এই রাশির জাতকদের বর্তমান সপ্তাহে কাজের ক্ষেত্রে দুর্দান্ত পারফরম্যান্স থাকবে, যার কারণে তাদের জন্য নতুন পথ খোলা হবে। প্রিয়জনের পরামর্শ ব্যবসায়িক ক্ষেত্রে কাজে লাগবে, তাই পরামর্শ নিতে থাকুন এবং উপযুক্ত হলে তা বাস্তবায়নও করুন। তরুণদের বুদ্ধিমানদের সাহচর্যে থাকার সময় এসেছে। এই সময়টা বৃথা যেতে দিও না। বাড়ির অভ্যন্তরে পরিবর্তন প্রয়োজন, এর জন্য অর্থ ব্যয় করতে হতে পারে। ঘরটাও সুন্দর দেখাবে। আর্থ্রাইটিস রোগীদের ফিজিওথেরাপি অবলম্বন করতে হবে, এটি তাদের অনেক দ্রুত উপশম দেবে। 



সিংহ– 

সিংহ রাশির জাতক জাতিকারা তাদের ভালো ও মানসম্পন্ন কাজের কারণে সহকর্মীদের অনুপ্রেরণার উৎস হতে পারে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাদের জন্য চলতি সপ্তাহটি ভালো যাচ্ছে, ব্যবসায় ভালো উন্নতি হবে। চাকরিপ্রার্থীদের যদি এই সপ্তাহে কোথাও ইন্টারভিউ থাকে তবে তারা তাতে সাফল্য পেতে পারেন। যদি পরিবারের সঙ্গে মেয়ে বিয়ের জন্য যোগ্য হয় এবং আপনি তার জন্য বর খুঁজছেন, তাহলে এই সপ্তাহে তার সম্পর্ক নিশ্চিত হতে পারে। ব্লাড ডিসঅর্ডারের সমস্যা হতে পারে, তাই সতর্ক থাকতে হবে, যদি সঙ্গে ইনজেকশন দিতেই হয় তবে শুধুমাত্র প্যাকেটজাত জীবাণুমুক্ত সিরিঞ্জ ব্যবহার করুন। 


কন্যা-   

এই রাশির মানুষ যারা নতুন চাকরির জন্য আবেদন করেছেন তারা কোম্পানি থেকে কল পেতে পারেন। ব্যবসায়ীদের সরকারি কাজে অবহেলা পরিহার করা উচিত, এই অবহেলা ব্যয়বহুলও হতে পারে। তরুণদের মন এই সপ্তাহে উত্তেজিত থাকবে, তাদের উচিত তাদের পছন্দের কাজে গুরুত্ব দেওয়া। পরিবারে শান্তির পরিবেশ থাকবে যার কারণে আপনি সহ সকল সদস্য খুশি হবেন। স্বাস্থ্য স্বাভাবিক হতে চলেছে, অবহেলা না করে আপনিও উপভোগ করতে পারেন আপনার পছন্দের খাবার। 


তুলা – 

তুলা রাশির কর্মীরা এই সপ্তাহে তাদের কর্মজীবনে লক্ষ্য নির্ধারণে সাফল্য পাবেন। ব্যবসায়িক ক্রেডিটে পণ্য দেওয়া এড়িয়ে চলুন, আপনার টাকা আটকে যেতে পারে, তাই যতটা সম্ভব নগদ বিক্রয় করুন। পড়ালেখার ক্ষেত্রে শিক্ষার্থীদের অযত্ন মনোভাব অবলম্বন না করে পূর্ণ নিষ্ঠার সঙ্গে পড়াশুনা করা উচিত নয়। এই সপ্তাহে পরিবারে কিছু অনুষ্ঠান হবে যেখানে আপনাকে উপস্থিত থাকতে হতে পারে, একটি ভোজ খাওয়ার জন্য প্রস্তুত থাকুন। ক্রমবর্ধমান স্থূলতা কমানোর সময় এসেছে, অবিলম্বে মনোযোগ দিন কারণ স্থূলতা পঞ্চাশ রোগের মূল। 


বৃশ্চিক– 

এই রাশির জাতক জাতিকারা কর্মজীবনের ক্ষেত্রে গবেষণামূলক কাজ করছেন তারা এই সপ্তাহে ভালো ফল পাবেন। ব্যবসায়ীদের উচিত তাদের কথা মধুর করার চেষ্টা করা এবং গ্রাহকদের সঙ্গে ভালবাসার সঙ্গে কথা বলা, তাহলে ব্যবসায় তাদের চলাচল বৃদ্ধি পাবে। এই সপ্তাহে যুবকদের কাজ শেষ করতে কিছুটা বিলম্ব হতে পারে। আপনার কাজের গতি বাড়ানোর চেষ্টা করুন। অফিসের কাজ শেষ করে খালি হাতে বাড়ি যাবেন না, বরং মিষ্টি ইত্যাদি কিনে নিয়ে যান, জীবনসঙ্গীকে খুশি করতে হবে। সুস্থ থাকতে হলে রুটিন সাজাতে হবে এবং নিয়মিত করতে হবে, স্বাস্থ্য ভালো রাখা খুবই জরুরি।

 

ধনু- 

ধনু রাশির জাতক জাতিকারা অফিসে সময়মতো কাজ শেষ করলে বস খুশি হবেন এবং পদোন্নতির পথ খুলে যাবে। ব্যবসায় আপনার প্রতিষ্ঠানে যারা কাজ করেন তাদের সম্মান করতে হবে, তারাই আপনার ব্যবসাকে লাভের দিকে নিয়ে যাবে। প্রেমের সম্পর্কের পথে হাঁটছেন তরুণ-তরুণীরা, তাহলে প্রতিটি পদক্ষেপ সাবধানে রাখুন, তবেই আপনি সফল হতে পারবেন, তাড়াহুড়ো করে নেওয়া পদক্ষেপ ক্ষতির কারণ হতে পারে। পরিবারের সঙ্গে বিষয়ে সদস্যদের মধ্যে মতবিরোধও হতে পারে, এটিকে খেয়াল রাখতে হবে এবং বিষয়টিকে আরও এগোতে দেবেন না। আপনি পিঠের ব্যথার কারণে দীর্ঘদিন ধরে অস্থির ছিলেন, তাই এখন এই সপ্তাহে এতে স্বস্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

 

মকর - 

এই রাশির জাতকদের কাজের চাপ বেশি থাকায় অফিসে দেরি করে কাজ করতে হতে পারে, এমন পরিস্থিতিতে কাজ নিয়ে চিন্তা করার দরকার নেই । পোশাক ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারবেন, তাদের বিক্রি ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত যুবকরা সফল হতে পারে, যা তাদের আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে। পরিবারে ক্লারিনেট বাজতে চলেছে, বিবাহযোগ্য যুবক-যুবতীর সম্পর্ক নিশ্চিত হবে, যার কারণে সবাই খুশি হবে। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও বিষয়ে আলোচনার জন্য বৈঠক হতে পারে। ডায়াবেটিস রোগীদের সময়মতো ওষুধ খেতে হয়। বাসি খাবার খাওয়া এড়িয়ে চলুন, কারণ জলশূন্যতার সম্ভাবনা থাকে। কোনও সমস্যা হলে চিকিৎসকের পরামর্শ নিন। কোষ্ঠকাঠিন্যের সমস্যা নিয়ে চিন্তা করতে হতে পারে, খাবারে আঁশের পরিমাণ বাড়াতে হবে।  

 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.