এই সপ্তাহে এই রাশিগুলির সংক্রমণ সম্পর্কে সচেতন হওয়া দরকার, দেখে নিন এই সপ্তাহের রাশিফল



 ODD বাংলা ডেস্ক: মেষ-  

এই সপ্তাহে আপনার চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে, হতে পারে আপনার নাম বদলি তালিকায় অন্তর্ভুক্ত হবে। ব্যবসায়ীদের ভ্রমণের জন্য প্রস্তুত থাকতে হবে, ব্যবসার ক্ষেত্রে অর্ডার নিতে বা পেমেন্ট নিতে যেতে হতে পারে। তরুণদের সমালোচনা শুনে কাজ থেকে পিছিয়ে না থেকে, নিজের পথে এগিয়ে যাওয়ার চেষ্টা করা উচিত। এই সপ্তাহে পরিবারের সকল সদস্যদের সঙ্গে একটি ধর্মীয় স্থানে ভ্রমণ হতে পারে, এই যাত্রা আপনার জন্য খুব আনন্দদায়ক হবে এবং মানসিক শান্তি দেবে। এই সপ্তাহের মাঝামাঝি আপনার পায়ে ব্যথা হতে পারে, আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

 

বৃষ– 

বৃষ রাশির জাতক জাতিকাদের সপ্তাহের প্রথম দুই দিনে একটু বেশি কাজের চাপ থাকবে, তারপর রুটিনে কাজ চলবে। অংশীদারি ব্যবসায় সমন্বয় বজায় রাখা বাঞ্ছনীয়, যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাদেরও তাদের অংশীদারের পরামর্শ অনুসরণ করা উচিত। আবার যোগাযোগ স্থাপিত হবে প্রবীণদের সঙ্গে, যাদের সঙ্গে তরুণরা দীর্ঘদিন ধরে যোগাযোগ বিচ্ছিন্ন। পরিবারের চাহিদার কথা মাথায় রেখে কেনাকাটা করতে হবে ভেবেচিন্তে, অকারণে জিনিসপত্র কেনা বাজেটে গোলমাল করতে পারে। পেট সংক্রান্ত রোগ এই সপ্তাহে আপনাকে বিরক্ত করতে পারে, এমন পরিস্থিতিতে খাবারের বিশেষ যত্ন নিতে হবে এবং শুধুমাত্র পুষ্টিকর জিনিস খেতে হবে। 


মিথুন– 

এই রাশির জাতক জাতিকারা জীবিকার ক্ষেত্রে তাদের সেরা পারফরম্যান্স দিয়ে নাম উপার্জন করতে সক্ষম হবেন। হোটেল ব্যবসায়ীরা ব্যবসা চালিয়ে মোটা অংকের মুনাফা অর্জন করতে পারে, রক্ষণাবেক্ষণে বিশেষ নজর দিতে হবে। যুবকদের খেয়াল রাখতে হবে পরিবারে যেন তাদের বোনের সঙ্গে কোনও বিবাদ না হয়। বাড়ির মাথার উপর দায়িত্ব মনে হয় বাড়ছে, এই ক্রমবর্ধমান দায়িত্বের জন্য প্রস্তুত থাকতে হবে। আপনি যদি চশমা পরেন এবং দীর্ঘদিন ধরে পরীক্ষা না করান, তাহলে চেকআপ করিয়ে নিন, আপনার চোখের যত্ন নিন। 

 

কর্কট– 

এই সপ্তাহে কর্কট রাশির জাতকদের জীবিকার দিক থেকে বৃদ্ধির পূর্ণ সম্ভাবনা রয়েছে। যারা চাকরি করছেন তারা পদোন্নতি পেতে পারেন। ব্যবসার দিক থেকে, এই সপ্তাহটি মধ্যম হতে চলেছে, ব্যবসায় খুব বেশি উত্থান-পতন হবে না বা মন্দার সম্ভাবনাও নেই। যুবকদের প্রবীণদের সেবা করার জন্য প্রস্তুত হওয়া উচিত এবং শুধুমাত্র পরিবারকে নয়, আশেপাশের প্রবীণদেরও সাহায্য করার জন্য প্রস্তুত হওয়া উচিত। পরিবারে ছোট কোনও অতিথির আগমন ঘটতে পারে, ঘরে সবার মন আনন্দে থাকবে। এই সময় খাবারের দিকে বিশেষ নজর দিতে হবে, অ্যাসিডিটির সমস্যা হতে পারে, তাই হালকা খাবার খান। 

 

সিংহ– 

এই রাশির জাতকরা তাদের কর্মক্ষেত্রে প্রদত্ত লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন, নেটওয়ার্ক শক্তিশালী করতে থাকুন। ব্যবসায়ীদের সরকারি কাজগুলি মুলতুবি না রেখে এই সপ্তাহের মাঝামাঝি শেষ করা উচিত, পিছিয়ে দিলে সমস্যা হতে পারে। তরুণদের তাদের কলেজের প্রতিনিধিত্ব করার সময় পারফর্ম করার জন্য অন্য শহরে যেতে হতে পারে, প্রস্তুত থাকুন। পরিবার সহ পারিবারিক বন্ধু বা আত্মীয়ের সঙ্গে দেখা করার আমন্ত্রণ প্রাপ্ত হবে। সংক্রমণ সম্পর্কে সচেতন হওয়া দরকার, বিশেষ করে ভ্রমণের সময় এমন সম্ভাবনা বেশি হতে পারে, তাই মাথায় রাখুন। 

 

কন্যা-   

কন্যা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে, তবে আমাদের বাড়িতে কর্মক্ষেত্রের চাপকে এড়িয়ে চলতে হবে। ব্যবসাকে এগিয়ে নিতে প্রচারের আশ্রয় নিতে হয়, আজকাল বিপণনে প্রচারের ফ্যাক্টর অনেক বেশি গুরুত্বপূর্ণ। যুবকদের খারাপ সঙ্গ তাদের প্রিয়জনদের থেকে দূরে সরিয়ে দিতে পারে, তাই যুবকদের সঙ্গের প্রতি বিশেষ নজর দিতে হবে। এই সপ্তাহে, বাড়িতে কলহ এবং বিতর্ক বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, তাই আপনাকে শান্ত থাকার চেষ্টা করা উচিত। গর্ভবতী মহিলাদের রোগ সম্পর্কে সতর্ক থাকতে হবে, বিশেষ করে সপ্তাহের শেষ দুই দিন বিশেষ যত্ন নিতে হবে, চিকিৎসকের নির্দেশনা মেনে চলতে হবে। 


তুলা – 

এই রাশির জাতক-জাতিকাদের নারী বসের সঙ্গে কোনও ধরনের বিবাদ করা উচিত নয়, এমন পরিস্থিতি এড়ানোই ভালো। ব্যবসায়ীদের তাদের প্রতিষ্ঠানে গ্রাহকদের পছন্দের দিকে বিশেষ নজর দিতে হবে, তবেই গ্রাহকরা আকৃষ্ট হবে। যুবকদের শুধু বিনোদনে সময় ব্যয় করা উচিত নয়, বিনোদন ও পড়াশোনার সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। আপনাকে আপনার জীবনসঙ্গীর অনুভূতিকে সম্মান করতে হবে, ধৈর্য ধরে তাদের কথা শুনতে হবে এবং তারপর ধীরে ধীরে আপনার মতামত দিতে হবে। নেশাজাতীয় দ্রব্য সেবন থেকে বিরত থাকতে হবে, এসব দ্রব্য সেবনের ফলে অনেক রোগ হয় যা নিরাময় করা কঠিন হবে। 

 

বৃশ্চিক– 

বৃশ্চিক রাশির জাতকরা দলের সহায়তায় তাদের বরাদ্দকৃত কাজ সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন, মাল্টি টাস্কিংও করতে হতে পারে। লোহা ব্যবসায়ীরা যদি কারো সঙ্গে বড় ধরনের কাজ করে থাকে, তাহলে পূর্ণ সচেতনতার সঙ্গে তাদের সকল শর্তাবলী সঠিকভাবে বুঝতে হবে। তরুণরা এই সপ্তাহে এমন কিছু সাফল্য পেতে পারে, যা পুরো পরিবারের জন্য খ্যাতি বয়ে আনবে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তিত হতে দেখা যায়, শিশুকে বকাবকি না করে ভালোবাসা দিয়ে বোঝানোর চেষ্টা করতে হবে। দীর্ঘস্থায়ী রোগগুলিকে হালকাভাবে নেওয়া উচিত নয় কারণ সেগুলি যে কোনও সময় আবির্ভূত হতে পারে, তাই তাদের সঙ্গে সম্পর্কিত সতর্কতা অবলম্বন করা উচিত। 

 

ধনু- 

এই রাশির জাতকদের এই সপ্তাহে নিঃসন্দেহে কঠোর পরিশ্রম করতে হবে, তবে সাফল্য পাওয়ার সম্ভাবনাও রয়েছে। বিদেশ সংক্রান্ত ব্যবসা করছেন ব্যবসায়ীরা দীর্ঘ মুনাফা পাবেন। লাভ পেয়ে তিনি খুশি হবেন। যুবকদের উচিত পূজার জন্য কিছু সময় নিয়ে হনুমান চালিসা পাঠ করা, বজরঙ্গবলী তাদের কষ্ট দূর করবেন। পরিবারে যদি কোনও বিবাহযোগ্য যুবক বা নারী থাকে, তাহলে বুঝবেন শেহনাই খেলার সময় এসেছে, সম্পর্ক নিশ্চিত করা যাবে। মাথাব্যথা থাকবেই বা মাইগ্রেনের আক্রমণ হতে পারে, ডাক্তার দেখিয়ে চিকিৎসা করানো ভালো হবে।

 

মকর - 

এই সপ্তাহে মকর রাশির জাতকদের কর্মজীবনে প্রতিযোগিতা বাড়বে, তাই অলসতা ত্যাগ করে পরিশ্রমে পুরোপুরি মনোযোগ দিতে হবে। আপনি যদি আপনার ব্যবসা পরিবর্তন করার কথা ভাবছেন তবে এই সপ্তাহটি তার জন্য সবচেয়ে উপযুক্ত হবে। যুবকদের কঠোর পরিশ্রম ফল পাবে এবং তারা তাদের লক্ষ্য অর্জনে সাফল্য পাবে। এই সপ্তাহে মাতৃপক্ষ থেকে কিছু দুঃখজনক সংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে, কে এড়াতে পারে। যানবাহন দুর্ঘটনার বিষয়ে খুব সতর্কতা অবলম্বন করা, নিয়ম মেনে চলা এবং গাড়ি চালানোর সময় সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। 

 

কুম্ভ- 

এই রাশির ব্যাঙ্কিং সেক্টরের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সপ্তাহটি শুভ হতে চলেছে, তারা কাজ করে আনন্দ পাবেন। পোশাক ব্যবসায়ীদের উচিত তাদের জায়গায় নতুন মজুদ রাখা, এই মৌসুমে ক্রেতাদের ভিড় হতে পারে এবং তারা নতুন পণ্যের দাবি করবে। পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের কিছু আকর্ষণীয় কাজেও সময় দেওয়া উচিত, এতে তাদের পড়াশোনার প্রতিও আগ্রহ তৈরি হবে। পরিবারের কোনও অংশে হঠাৎ মেরামত করতে হতে পারে যার জন্য অর্থ ব্যয় হবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং বেশি লাফাবেন না, উচ্চতা থেকে পড়ে গেলে হাড় ভেঙ্গে যাওয়ার সম্ভাবনা থাকে।

 

মীন রাশি- 

মীন রাশির জাতক জাতিকাদের নিজেদেরকে বহির্মুখী করে সবার সামনে আসতে হবে এবং পদোন্নতি পেতে তাদের যোগ্যতা ও যোগ্যতার পরিচয় দিতে হবে। ব্যবসায়ীদের তাদের অধস্তনদের সঙ্গে ভাল ব্যবহার করা উচিত, কারণ ২২ ডিসেম্বরের পরে তাদের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে, এটি এড়িয়ে চলুন। যুবকরা কোনও বিষয়ে কোনও ভুল করলে তা মেনে নিয়ে ক্ষমা চাইতে দ্বিধা করা উচিত নয়। এই সপ্তাহে, পরিবারে আপনার মায়ের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন, মা এটি পছন্দ করবেন। অসুস্থ ব্যক্তিরা এই সপ্তাহে স্বস্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অসুস্থতা থেকে মুক্তি পেয়ে মন খুশি হবে।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.