পুরো জানুয়ারি মাসে ৪টি বড় গ্রহ বিপর্যয় সৃষ্টি করবে, এই রাশির জাতকদের অসুবিধা বাড়তে পারে

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের অবস্থানের পরিবর্তন সমস্ত রাশির চিহ্নের জীবনে শুভ এবং অশুভ প্রভাব ফেলে। গ্রহের রাশিচক্রের পরিবর্তনের প্রভাব সমস্ত রাশির জাতকদের জীবনে দেখা যায়। তবে এই সময়ে কিছু রাশির জাতকের জীবনে শুভ প্রভাব এবং কারও জীবনে অশুভ প্রভাব রয়েছে। অনেক বড় গ্রহ জানুয়ারিতেও রাশি পরিবর্তনহতে চলেছে। এই সময়ে, আসুন জেনে নেওয়া যাক কোন রাশির চিহ্নগুলির বিশেষ যত্ন নেওয়া দরকার।


জানুয়ারিতে রাশি পরিবর্তন করবে এই গ্রহগুলি


সূর্যের রাশি পরিবর্তন ২০২৩-


জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৪ জানুয়ারী, ২০২৩, রাত ৮ টা ৫৭ মিনিটে, সূর্য ধনু রাশি ছেড়ে মকর রাশিতে প্রবেশ করবে। এবং ১৩ ফেব্রুয়ারী, সকাল ৯ টা ৫৭ মিনিটে এটি এই চিহ্নে থাকবে। এর পর সূর্য কুম্ভ রাশিতে প্রবেশ করবে।


শনি রাশি পরিবর্তন ২০২৩-


১৭ জানুয়ারী, ২০২৩ তারিখে, শনি ৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। এবং শনি ২৯ মার্চ, ২০২৫ পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে শনি গ্রহ এই রাশিতে থাকবে পুরো ২৬ মাস অর্থাৎ আড়াই বছর।


শুক্র রাশি পরিবর্তন ২০২৩-


জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শুক্র গ্রহ ২২ জানুয়ারী বিকাল ৪ টা ৩০ মিনিটে কুম্ভ রাশিতে প্রবেশ করবে এবং ১৫ ফেব্রুয়ারি রাত ৮ টা ১২ মিনিট পর্যন্ত এখানে থাকবে। এর পরে তারা মীন রাশিতে প্রবেশ করবে।


মঙ্গল মার্গী ২০২৩-


এখন মঙ্গল বৃষ রাশিতে অবস্থান করছে। যেখানে, ১৩ জানুয়ারী, ২০২৩-এ মঙ্গল সরাসরি বৃষ রাশিতে প্রবেশ করবে।


বুধ গ্রহটি ২০২৩-এর বিপরীতমুখী-


জ্যোতিষশাস্ত্র অনুসারে, বর্তমানে বুধ ধনু রাশিতে বিপরীতমুখী এবং ১৮ জানুয়ারি এই রাশিতে বিপরীতমুখী হবে। এরপর ৭ ফেব্রুয়ারি বুধ মকর রাশিতে প্রবেশ করবে।


এই রাশিগুলির উপর খারাপ প্রভাব পড়বে -


জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য, শনি, শুক্র প্রভৃতি গ্রহের স্থানান্তর, যেখানে কিছু রাশি বিশেষভাবে লাভবান হতে চলেছে। একই সময়ে, এই রাশি পরিবর্তনের খারাপ প্রভাব কিছু রাশির চিহ্নের জীবনে দেখা যাবে। জানিয়ে রাখি নতুন বছরের প্রথম মাসটি মেষ, কর্কট, কন্যা, বৃশ্চিক এবং কুম্ভ রাশির জাতকদের জন্য কিছুটা কঠিন হতে পারে। এই সময়, ব্যক্তি তার কাজে অনেক সমস্যার সম্মুখীন হবে। ব্যক্তিকে শারীরিক ও মানসিক চাপের সম্মুখীন হতে হতে পারে। সেই সঙ্গে জানুয়ারিতে এই গ্রহগুলির গমন পরিবার নিয়ে দুশ্চিন্তা বাড়িয়ে দিতে পারে। এই সময়ে, অর্থ বিনিয়োগ করার আগে একটু চিন্তা করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.