সামলে চলুন চার রাশির ছেলে মেয়েদের থেকে, এদের সঙ্গে সংসার করা বেশ কঠিন



 ODD বাংলা ডেস্ক: দুটো মানুষের মনের মিল হলে তবেই সংসারে আসে শান্তি। তবে, দুজন মানুষের মনের যে মিল হবেই তা বলা কঠিন। কারণে আমরা সকলে একে অপরের থেকে আলাদা। আলাদা আমাদের মানসিকতা ও ভাবনা চিন্তা। আলাদা আমাদের চারিত্রিক বৈশিষ্ট্য। তা সত্ত্বেও সঠিক ভাবে মানিয়ে নিলে সংসার হয় সুখের। আজ রইল চার রাশির কথা। সামলে চলুন চার রাশির ছেলে মেয়ের থেকে। এদের সঙ্গে সংসার করা বেশ কঠিন। দেখে নিন তালিকায় কে কে আছেন।


মেষ রাশি


রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা জেদি স্বভাবের হয়ে থাকেন। কোনও বিষয় না জেনে অনেক সময় মন্তব্য করেন। যে কারণে সংসারে দেখা দেয় অশান্তি। এদের সঙ্গে মানিয়ে নেওয়া কঠিন। এই রাশির ছেলে মেয়েদের ভুলে অধিকাংশ সম্পর্ক ভাঙে।


বৃষ রাশি


রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এদের বোধা কঠিন। একগুঁয়ে স্বভাবের বৃষ রাশির ছেলে মেয়েরা কারও সঙ্গে মানিয়ে নিতে চান না। এরা কারও উপকার স্বীকার করতে চান না। মন থেকে কারও প্রশংসা করতে চান না এরা।


কর্কট রাশি


রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। মানসিক ভাবে কঠিন হন এরা। সর্বক্ষেত্রে কঠিন মনের পরিচয় দিয়ে থাকেন এরা। এরা অল্পতেই রেগে যান। ক্রোধের বসে এরা বারে বারে ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলেন। রাগ নিয়ন্ত্রণ করতে পারেন না এই রাশির ছেলে মেয়েরা।


মিথুন রাশি


রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। ইতিবাচক মানসিকতার অধিকারী হন এরা। তবে, কারও সঙ্গে সহজে মানিয়ে নিতে পারেন না। এরা অপ্রীতিকর ঘটনা প্রায়শই ঘটিয়ে ফেলেন এরা। এদের সঙ্গে মানিয়ে নেওয়া কঠিন। এই রাশির ছেলে মেয়েদের ভুলে অধিকাংশ সম্পর্ক ভাঙে।


বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। আর এই সকল গ্রহের প্রভাব পড়ে ব্যক্তির জীবনে। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে তফাত। সকলের চারিত্রিক আলাদা। এমন কারণেই এই চার রাশির ছেলে মেয়েরা ভিন্ন হয়ে থাকেন। জেদি স্বভাবের এই রাশির ছেলে মেয়েদের সঙ্গে মানিয়ে নেওয়া কঠিন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.