দাম্পত্য অশান্তি দূর হবে এই ফুলের গুণে, জেনে নিন কী করলে মিলবে উপকার

 


ODD বাংলা ডেস্ক: দাম্পত্য অশান্তি নতুন কথা নয়। প্রতিটি সংসারে অশান্তি লেগেই আছে। ছোটখাটো বিষয় অশান্তি লেগেই থাকে। এই সকল সমস্যা থেকে মুক্তি পেতে কী করবেন অনেকে ভেবে উঠতে পারেন না। হাজার মানিয়ে নেওয়া কিংবা হাজার আলোচনার মাধ্যমেও অনেক সময় দাম্পত্য অশান্তি শেষ হয় না। এবার দাম্পত্য কলহ দূর করতে একটি বিশেষ ফুলের টোটকা পালন করুন। বাড়িতে রাখুন রজনীগন্ধা ফুল। এতে সমস্ত অশান্তি দূর হবে। দেখে নিন কোন উপায় পালন করবেন রজনীগন্ধা ফুলের টোটকা।


বাড়িতে রজনীগন্ধা ফুলের বাগান তৈরি করুন। অনেক সময় তা সম্ভব নাও হতে পারে। এক্ষেত্রে বাড়িতে টপে পুঁতুন রজনীগন্ধা ফুল। রজনীগন্ধা ফুলের গাছ রাখলে তা সমস্ত নেতিবাচক এনার্জি দূর করে। ঘরে নেগেটিভ এনার্জি থাকলে তা সমস্ত কাজে বাধা দেয়।


নিত্যপুজোয় ব্যবহার করতে করুন রজনীগন্ধা ফুল। এতে ঘরের নেতিবাচক এনার্জি দূর হবে। নেগেটিভ এনার্জি থাকলে তা সমস্ত কাজে বাধা দেয়। তাই মেনে চলুন এই বিশেষ টোটকা। নিত্যপুজোয় রজনীগন্ধা ফুল দিন। মিলবে উপকার।


দাম্পত্য সম্পর্ক মধুর করতে চাইলে রজনীগন্ধা ফুল দিয়ে ঘর সাজাতে পারেন। শোওয়ার ঘরে রাখতে পারেন রজনীগন্ধা ফুল। এতে মিলবে উপকার। দাম্পত্য সকল জটিলতা দূর হবে এর গুণ। মেনে চলুন এই বিশেষ টিপস। মিলবে উপকার।


এরই সঙ্গে শোওয়ার ঘরে রাখতে পারেন রাধা কৃষ্ণের ছবি। শাস্ত্র মতে, দম্পতির ঘরে রাধা কৃষ্ণের ছবি রাখা শুভ। এর থেকে এক ধরনের ইতিবাচক এনার্জি তৈরি হয়। যা সম্পর্কে শুভ প্রভাব ফেলে। তাই রাখতে পারেন এই ছবি।


তাছাড়া, ঘরে রাখতে পারেন প্রজাপতির ছবি। বিয়ের প্রতীক হিসেবে প্রজাপতি ব্যবহার বহু যুগ ধরে হয়ে আসছে। এবার দাম্পত্য কলহ দূর করতে রাখুন প্রজাপতির ছবি। শাস্ত্র মতে, দম্পতির ঘরে প্রজাপতির ছবি রাখা শুভ। এর থেকে এক ধরনের ইতিবাচক এনার্জি তৈরি হয়। যা সম্পর্কে শুভ প্রভাব ফেলে। তাই রাখতে পারেন এই ছবি।


তেমনই শোওয়ার ঘরে সঠিক স্থানে আসবাব রাখুন। তা না হলে তৈরি হতে পারে বাস্তুদোষ। এর থেকে হতে পারে দাম্পত্য অশান্তি। মেনে চলুন এই বিশেষ টিপস। সঙ্গে দাম্পত্য অশান্তি দূর করতে রজনীফুল রাখতে পারেন। এতে মিলবে উপকার। মেনে চলুন এই সকল শাস্ত্র মত। এতে সমস্যা থেকে মিলবে মুক্তি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.