কালো ব্রালেট ঠেলে বেরোচ্ছে বক্ষের অর্ধাংশ, শরীর দেখাতেই 'বুড়ি' তকমা জুটল ঝুমা বউদির

 


ODD বাংলা ডেস্ক: বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা বেশ হাতেকলমে প্রমাণ দিচ্ছেন সকলের প্রিয় ঝুমা বউদি। বয়স ৪০ হলেও তাকে দেখে বোঝার উপায় নেই। এই বয়সে সেক্সি ফিগারে বলে বলে নিউকামারদের গোল দেন ঝুমা বউদি। নিজের গ্ল্যামারাস লুকের জন্য দর্শকমহলে সুপরিচিত ভোজপুরি অভিনেত্রী মোনালিসা ওরফে ঝুমা বউদি। ইতিমধ্যেই বিভিন্ন শেডের চরিত্রে অভিনয় করে দর্শকমন জিতে নিয়েছেন তিনি।


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় কালো ব্রালেট পরে একটি ছবি শেয়ার করেছেন মোনালিসা। যেখানে নো মেক আপ লুকে দেখা গিয়েছে ভোজপুরী অভিনেত্রীকে। অভিনেত্রীর এই লুক দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের। নো মেক আপ লুকে অভিনেত্রীকে দেখে প্রশংসায় যেমন ভরিয়ে দিয়েছেন তেমনি কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনরা। নেটিজেনদের একজন বয়স্ক বলে কটাক্ষ করেছেন। কেউ লিখেছেন, আপনার কি ঠান্ডা লাগে না। শীতের উষ্ণতায় গা গরম করা ছবি শেয়ার করে সকলকে চমকে দিয়েছেন মোনালিসা।



ভোজপুরী অভিনেত্রী মোনালিসা সর্বদাই খবরের শিরোনামে থাকেন। তাকে নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। শরীর নেশায় ভক্তদের ঘুম কাড়তে তার জুড়ি মেলা ভার। টলি থেকে বলি সর্বত্রই তিনি দাঁপিয়ে বেড়াচ্ছেন। বিগ বসে অংশ নেওয়ার পর থেকে যেন তার চাহিদা তুঙ্গে। বর্তমানে হিন্দি টেলিভিশনেও অভিনয় করছেন মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে একের পর এক ছবিতে নজর কাড়ছেন সকলের প্রিয় ঝুমা বউদি। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন ঝুমা বউদি। যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার। ভোজপুরী অভিনেত্রী মোনালিসাকে নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। নেটদুনিয়ায় ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার মোনালিসার। সর্বদাই হট ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দেন মোনালিসা। যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার। সেক্সি ফিগারের হট লুকে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। ঝুমা বউদি মানেই শরীরী উত্তেজনা। সাহসী ছবি, লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে হিন্দি টেলিভিশনেও অভিনয় করছেন মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে একের পর এক ছবিতে নজর কাড়ছেন সকলের প্রিয় ঝুমা বউদি। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন ঝুমা বউদি। যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার। মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস নয়, হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো' ঝুমা বউদি নামেই সকলের কাছে পরিচিত । আর ঝুমা বৌদিকে চেনে না এমন দেওরের সংখ্যা প্রায় হাতে গোনা। ঝুমা বউদিকে নিয়ে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.