শারীরিক সম্পর্কের প্রতি আসক্তি মাত্রাছাড়া? রাশি ধরে জেনে নিন

 


ODD বাংলা ডেস্ক:  আজ আমরা আলোচনা করব বিভিন্ন রাশির জাতকরা শারীরিক সম্পর্কের প্রতি কতটা আসক্ত, সেই বিষয়ে। শারীরিক সম্পর্ক প্রাণী জগতের একটা গুরুত্বপূর্ণ অঙ্গ। একজন সুস্থ স্বাভাবিক প্রাপ্তবয়স্ক মানুষের জন্য শারীরিক সম্পর্ক অত্যন্ত জরুরি বলে জানাচ্ছেন চিকিত্‍সকরা। তবে শারীরিক ঘনিষ্ঠতার প্রতি মাত্রাতিরিক্ত আসক্তি সামাজিক ভাবে খুব একটা ভালো চোখে দেখা হয় না। জেনে নিন বিভিন্ন রাশির জাতকদের শারীরিক সম্পর্কের প্রতি কতটা আসক্তি থাকে।


মেষ রাশি


এক কথায় বলা যেতে পারে শারীরিক ঘনিষ্ঠতার প্রতি অত্যন্ত আসক্ত হন মেষ রাশির জাতকরা। এক সময় একাধিক সম্পর্কেও এরা জড়িয়ে পড়েন। মেষের জাতকদের শারীরিক আসক্তি ৯০ শতাংশ।


বৃষ রাশি


অত্যন্ত রোম্যান্টিক বৃষ রাশির জাতকরা। শারীরিক মিলনে এঁরা ধীরে এগোতেই পছন্দ করেন। বৃষের জাতকদের আসক্তি ৪০ শতাংশের বেশি নয়।


চুমুতেও চমক রাশি মেনেই! জ্যোতিষ জানাচ্ছে মেষ থেকে মীনের পছন্দ


মিথুন রাশি


প্রথমেই শারীরিক সম্পর্ক নয়, সঙ্গীর সঙ্গে খুনসুটি, হাসি মজা করে আগে কিছুটা সময় কাটাতে ভালোবাসেন মিথুন রাশির জাতকরা। শারীরিক সম্পর্কের প্রতি আসক্তির স্কেলে এঁদের স্কোর ৩০ শতাংশের বেশি নয়।


কর্কট রাশি


অত্যন্ত কল্পনাপ্রবণ কর্কট রাশির জাতকরা। শারীরিক সম্পর্কের বিষয়েও এঁদের মাথায় নানা চিন্তাভাবনা ঘোরাফেরা করে। শারীরিক সম্পর্কের প্রতি আসক্তিতে এঁরা মেষের জাতকদেরও টক্কর দিতে পারেন। তবে হুড়োহুড়ি করে নয়, যথেষ্ট বিচক্ষণতার সঙ্গেই এঁরা শারীরিক সম্পর্কের দিকে এগোন। কর্কট রাশির শারীরিক আসক্তি ৯৫ শতাংশ।


সিংহ রাশি


দুষ্টু প্রকৃতির সিংহ রাশির জাতকদের মাথাতেও দুষ্টু বুদ্ধি খেলা করে সব সময়। শারীরিক সম্পর্কের প্রতি এঁদের আসক্তি যথেষ্ট, তবে তার মধ্যেও নিজের স্বভাবসুলভ সম্ভ্রম বজায় রাখেন সিংহের জাতকরা। এই বিষয়ে এঁদের স্কোর ৮৫ শতাংশ।


কন্যা রাশি


শারীরিক সম্পর্কের প্রতি চাহিদা কম কন্যা রাশির জাতকদের। এঁরা কখনোই চট করে কারোর সঙ্গে শরীরী মিলনে জড়িয়ে পড়তে পারেন না। শারীরিক মিলনের প্রতি আসক্তিতে ২৫ শতাংশের বেশি স্কোর হবে না কন্যার জাতকদের।


তুলা রাশি


তুলার জাতকরা অনেক সময় এমন হাবভাব করেন যেন শারীরিক মিলনের প্রতি এদের প্রবল আসক্তি রয়েছে। কিন্তু যতটা মনে হয়, বাস্তবে ঠিক তা নয়। শারীরিক চাহিদায় বলা যেতে পারে এঁদের স্কোর ৬০ শতাংশ।


বৃশ্চিক রাশি


শারীরিক চাহিদার প্রতি আসক্তির নিরিখে তালিকায় সবার উপরে নিঃসন্দেহে বৃশ্চিক রাশির জাতকরা। এই বিষয়ে তাঁদের টেক্কা দেওয়ার কেউ নেই।


ধনু রাশি


ধনুর জাতকদের হাবভাব দেখেও অনেক সময় মনে হয় যে এদের তীব্র শারীরিক চাহিদা রয়েছে। কিন্তু আসলে তা নয়। মনের দিক থেকে অত্যন্ত খাঁটি ধনুর জাতকরা। এই লিস্টে ধনুর স্কোর ১৫ শতাংশ।


মকর রাশি


শারীরিক সম্পর্কের প্রতি আসক্তি যথেষ্ট থাকলেও কাজ নিয়েই বেশিরভাগ সময় ব্যস্ত থাকেন মকর রাশির জাতকরা। নিজের কাজের থেকে ফুরসত পেলে এঁরা শরীরী মিলনে উদ্দাম হতে পারেন। আসক্তির নিরিখে মকরের স্কোর ৭০ শতাংশ।


কুম্ভ রাশি


রূপকথার মতো রোম্যান্টিক সম্পর্কে বিশ্বাসী কুম্ভ রাশির জাতকরা। সেখানে শারীরিক মিলনও আসে প্রেমের অনুসঙ্গ হিসেবেই। শারীরিক আসক্তির স্কেলে এঁদের স্কোর ৪৫ শতাংশ।


মীন রাশি


শারীরিক চাহিদা যাঁদের যথেষ্ট তীব্র, সেই তালিকায় প্রথম দিকেই রয়েছে মীন রাশির জাতকরা। মনে মনে শারীরিক সম্পর্ক নিয়ে চিন্তায় এঁরা যথেষ্ট বিকৃত হতে পারেন। শারীরিক আসক্তির নিরিখে মীনের জাতকরা ৭৫ শতাংশ স্কোর করতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.