বিয়ে হচ্ছে না, এখনও বেকার? আগুনের এই উপায় দূর করবে সব বাধা

 


ODD বাংলা ডেস্ক:  পঞ্চতত্ব মিলে সমগ্র সংসার গড়ে উঠেছে। এই পঞ্চতত্ব হল পৃথিবী, জল, আকাশ, বায়ু ও অগ্নি। এর মধ্যে অগ্নি এমন একটি তত্ব যা নিজে পুড়ে সকলকে আলোকিত করে। আগুন যেমন প্রকাশ ছড়ায়, তেমনই বিনাশের কারণ হয়ে দাঁড়াতে পারে। আমরা সুখী, সমৃদ্ধ জীবনযাপনের জন্য নানা বিধ উপায় করে থাকি। শাস্ত্রে আগুনেরও কিছু উপায়ের উল্লেখ রয়েছে। যা করলে সুখ-সমৃদ্ধি ও সৌভাগ্য ফিরে পাওয়া যায়। কিছু নির্দিষ্ঠ কাঠের আগুনে আহুতি দানের মাধ্যমে একাধিক মুশকিল আসান করা যেতে পারে। জ্যোতিষে আগুনের কোন কোন উপায় সম্পর্কে বলা হয়েছে জেনে নেওয়া যাক।


আগুনের জ্যোতিষ উপায়


১. বিবাহে বাধা দূর করার জ্যোতিষ উপায়


বিবাহে বাধা উৎপন্ন হলে বৃহস্পতিবার অশ্বত্থের কাঠ পুড়িয়ে তাতে হলুদ সরষের দানা দিয়ে নিজের বয়সের সমান আহুতি দিন। এই উপায়ে বিবাহে আগত বাধা দূর হয়।


২.চাকরি লাভের উপায়


বহুদিন ধরে চাকরির খোঁজে আছেন এবং নানান সমস্যার মুখোমুখি হতে হচ্ছে? তা হলে আগুনের এই উপায় করতে পারেন। শনিবার সন্ধ্যাবেলা কাঠ দিয়ে আগুন জ্বালিয়ে, তাতে ২১ বার কালো তিলের আহুতি দিন। এর ফলে শীঘ্র চাকরি পেতে পারেন।


৩. অর্থাভাব থেকে মুক্তির উপায়


আর্থিক অনটনে জেরবার হলে বা পরিশ্রম সত্ত্বেও সাফল্য লাভ করতে না-পারলে সপ্তাহে একবার ডুমুর গাছের কাঠ দিয়ে আগুন ধরান। এই আগুনে ২৭ বার দুধ, চাল ও চিনি দিয়ে তৈরি পায়েসের আহুতি দিন। এই উপায়ে জীবনে কখনও অর্থাভাব থাকবে না এবং সমস্ত বাধা দূর হবে।


৪. সমৃদ্ধি লাভের জন্য


পারিবারিক সমৃদ্ধি লাভের জন্য গৃহস্বামী আম কাঠ দিয়ে আগুন জ্বালান ও যজ্ঞ সামগ্রীতে গুগ্গল ধূপ মিশিয়ে ২৭ বার আহুতি দিন।


৫. ঋণ মুক্তির জন্য


ঋণ মুক্তির জন্য খৈরের কাঠ দিয়ে আগুন জ্বালিয়ে ২৭ বার যজ্ঞ সামগ্রী ও গুড়ের আহুতি দিন। প্রতি ১৫ দিনে এই উপায় করলে ঋণ মুক্তি ঘটবে।


৬. দুর্ঘটনার ভয় দূর করার জন্য


বড়সড় দুর্ঘটনা ও বাধা দূর করতে সকালে আম কাঠে আগুন জ্বালিয়ে নিন। এতে ঘিয়ে ডুবিয়ে ১০৮ বার দুধ অর্পণ করুন। উল্লেখ্য দুর্ঘটনা ও বাধার যোগ থাকলে এই উপায় করা উচিত। এর ফলে দুর্ঘটনার কালো মেঘ ছেটে যাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.