যৌন সম্পর্কের শ্রেষ্ঠ সময় এটিই, শ্রেষ্ঠ সন্তান লাভের জ্যোতিষ নিয়ম জানেন?

 




ODD বাংলা ডেস্ক: প্রতিটি মা-বাবা যোগ্য ও সংস্কারী সন্তান লাভ করতে চান। সন্তানকে ভালো ভাবে লালন-পালন করার জন্য অভিভাবকরা বিভিন্ন ধরনের চেষ্টা করে যান। এ ক্ষেত্রে সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক কেমন তা-ও সন্তান লাভের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। যোগ্য সন্তান লাভের কিছু উপায় জ্যোতিষ শাস্ত্রে জানানো রয়েছে। জ্যোতিষ শাস্ত্রে গর্ভধারণ সংক্রান্ত কিছু নিয়ম-কানুন রয়েছে। যা মেনে চললে যোগ্য সন্তান লাভ করতে পারবেন। কী কী উপায় করবেন জেনে নেওয়া যাক।


যোগ্য সন্তান লাভের উপায়


১. এই সময় গর্ভধারণ করবেন না


শাস্ত্র অনুযায়ী রাতের প্রথম প্রহর অর্থাৎ ১২টা পর্যন্ত সময় রতিক্রিয়ার জন্য শ্রেষ্ঠ। তাই এই সময়ের আগে স্ত্রী ও পুরুষকে গর্ভধারণের চেষ্টা করা উচিত। কারণ রাত ১২টার পরের সময় গর্ভধারণের জন্য শুভ নয় বলে শাস্ত্রে উল্লিখিত রয়েছে।


২. শ্রেষ্ঠ সন্তান লাভের জন্য এই সময়ে গর্ভধারণ করুন


শাস্ত্র মতে যে দম্পতিরা রাত ১২টার মধ্যে সন্তানধারণের ক্রিয়ায় লিপ্ত হন, তাঁরা ধার্মিক, সাত্বিক, শৃঙ্খলাপরায়ণ সন্তান লাভ করেন। এই সময়কালে রতিক্রিয়ার ফলে যে সন্তান লাভ করা যায়, তাঁরা ধর্মীয় কাজ করে, যশস্বী ও আজ্ঞাবহ হয়ে থাকে।


৩. এমন সন্তানের ভাগ্য উজ্জ্বল হয়


শিবের আশীর্বাদে সন্তানের ভাগ্য ভালো ও মজবুত হয়। জীবনে একাধিক ক্ষেত্রে সাফল্য লাভ করে এমন সন্তান। আবার শাস্ত্র মতে প্রথম প্রহরের রতিক্রিয়ার মাধ্যমে যে সন্তান জন্ম নেয়, তার মধ্যে রাক্ষসের সমান গুণ থাকার প্রবল সম্ভাবনা দেখা দেয়। কারণ প্রথম প্রহরের পর রাক্ষস গণ পৃথিবীতে বিচরণ করতে আসে।


৪. এ সময় ভুলেও গর্ভধারণের চেষ্টা করবেন না


শাস্ত্র মতে রাত ১২টার পর ভুলেও রতিক্রিয়া করবেন না। এই সময়টিকে অশুভ মনে করা হয়। এমনকি এ সময় রতিক্রিয়া করলে একাধিক রোগভোগের সম্ভাবনা থেকে যায়।


৫. এই দিনগুলিতে যৌন সম্পর্ক স্থাপন করবেন না


উপরিউক্ত বিষয় ছাড়াও যোগ্য সন্তান লাভের জন্য স্ত্রী-পুরুষদের আরও কিছু বিষয়ে মনে রাখা উচিত। শাস্ত্র মতে কিছু কিছু সময়কে সম্পর্ক স্থাপনের অনুপযুক্ত মনে করা হয়। অমাবস্যা, পূর্ণিমা, চতুর্থী, অষ্টমী, রবিবার, সংক্রান্তি, সন্ধিকাল, নবরাত্রি, শ্রাদ্ধপক্ষ, শ্রাবণ মাস, ঋতুকালে শারীরিক সম্পর্ক গড়ে তুলতে নেই।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.