এক ধাক্কায় বাড়বে সৌন্দর্য-আকর্ষণ, শুধু মেনে চলুন এই জ্যোতিষ উপায়

 


ODD বাংলা ডেস্ক: সুন্দর ও আকর্ষক দেখানো প্রতিটি মেয়ের স্বপ্ন। সুন্দর দেখানোর জন্য প্রত্যেকে নানান উপায় করে থাকেন। বিউটি পার্লার, ঘরোয়া রূপচর্চা ইত্যাদি তো রয়েছেই। কিন্তু আপনারা কী জানেন ব্যক্তির সৌন্দর্য অনেকাংশে গ্রহের ওপর নির্ভরশীল? ঠিকই পড়ছেন। এই গ্রহ নক্ষত্র প্রতিটি ব্যক্তির সৌন্দর্যকে প্রভাবিত করতে পারে। কোষ্ঠীতে উপস্থিত গ্রহ-নক্ষত্রের পরিস্থিতি দেখে সৌন্দর্য ও আকর্ষণ বাড়িয়ে তোলা যায়। জ্যোতিষ অনুযায়ী শুক্র গ্রহ ব্যক্তির সৌন্দর্যের জন্য দায়ী। আবার শুক্রকে সুখ-সুবিধার কারক গ্রহ মনে করা হয়। জ্যোতিষ অনুযায়ী শুক্র মজবুত থাকলে ত্বক সংক্রান্ত কোনও রোগ হয় না। কিছু জ্যোতিষ উপায় মেনে চললে নিজের সৌন্দর্য ও আকর্ষণ বহুগুণ বাড়িয়ে তুলতে পারবেন।


সৌন্দর্য বৃদ্ধির জন্য কী করবেন?


১. আগেই বলা হয়েছে শুক্রকে সৌন্দর্যের কারক গ্রহ মনে করা হয়। লক্ষ্মী এই গ্রহের প্রতিনিধিত্ব করেন। লক্ষ্মী শুধু ধনদেবীই নন, বরং তিনি সুখ, সৌন্দর্য, আকর্ষণ ও প্রভাবশালী ব্যক্তিদের আশীর্বাদ প্রদান করেন। তাই লক্ষ্মীর আরাধনা করলে শুক্র সংক্রান্ত কষ্ট দূর হয়। সৌন্দর্য পাশাপাশি অর্থ লাভের পথও প্রশস্ত হয়।


২. শুক্রের সঙ্গে সম্পর্কযুক্ত বস্তু দান করলে সৌন্দর্য লাভ করতে পারেন। শুক্রবার পোশাক ও দই দান করুন। এর ফলে শুক্রের কুপ্রভাব নষ্ট হবে। ব্যক্তির মুখে চমক খেলবে।


৩. শুক্রবার উপবাস করলে জীবনে শুভ শক্তির সঞ্চার হয়। যার ফলে ব্যক্তির চোখে একটি তেজ উৎপন্ন হয়। এই তেজ প্রত্যেককে আপনার দিকে আকৃষ্ট করবে।


৪. নিজের চারদিকে ইতিবাচক শক্তির বলয় গড়ে তুলতে শুক্রের বীজমন্ত্র জপ করুন। প্রতিদিন শুক্রের বীজমন্ত্র জপ করলে ব্যক্তির মধ্যে একটি আকর্ষক শক্তির প্রবাহ দেখা যায়। যার ফলে তাঁরা এক সঙ্গে শতাধিক ব্যক্তিকে নিজের দিকে আকৃষ্ট করতে পারে। শুক্রের মন্ত্র ওম ড্রাং ড্রীং ড্রৌং সহঃ শুক্রায় নমঃ মন্ত্রটি নিয়মিত ৪০ দিন জপ করলে সুফল পাবেন।


৫. শাস্ত্র মতে ঋগ্বেদের শ্রী সুক্তে লক্ষ্মীর বাস। প্রতিদিন শ্রীসুক্ত পাঠ করলে লক্ষ্মী লাভের পাশাপাশি শুক্রকেও মজবুত করা যায়। সৌন্দর্য, আকর্ষক ব্যক্তিত্ব, সুস্থ ও সুন্দর শরীর লাভের জন্য বৈদিক রীতিনীতি মেনে শ্রীসুক্ত পাঠ করুন।


৬. ছয় মুখী রুদ্রাক্ষ ধারণ করলে শুক্র মজবুত হয়। এই রুদ্রাক্ষ ধারণ করলে দুর্বল শুক্রের কারণে আগত বাধা দূর হয়। ব্যক্তি সমস্ত স্থানে সাফল্য লাভ করে।


৭. অরন্ডের শিকড়ে শুক্র বাস করে বলে মনে করা হয়। এই শিকড়কে কোনও তাবিজে ভরে গলায় বা ডান বাহুতে পরলে শুক্রকে মজবুত করা যায়। এর প্রভাবে ব্যক্তির মধ্যে আত্মবিশ্বাস বৃদ্ধি পায়।


৮. প্রতিদিন সকালে পুজোর সময় জাফরানের তিলক লাগালে আকর্ষক ব্যক্তিত্ব লাভ করা যায়। ব্যক্তি নিজের বাণীর মাধ্যমে সকলকে মোহিত করে রাখে।


৯. হীরে শুক্রের রত্ন। এই রত্ন ধারণ করলে শুক্র সংক্রান্ত সমস্ত গুণ ব্যক্তির মধ্যে দেখা যায়। তবে হীরে ধারণ করার আগে কোনও যোগ্য জ্যোতিষীকে দেখানো উচিত।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.