কেরিয়ারে বাধা, পিছু ছাড়ছে না রোগ? কালো চালের এই টোটকায় মুক্তি নিশ্চিত

 


ODD বাংলা ডেস্ক:  হিন্দু ধর্মে সমস্ত পূজার্চনায় চালের ব্যবহার অপরিহার্য। চাল বা অক্ষত অর্থাৎ অখণ্ড চাল ছাড়া কোনও পুজো সম্পন্ন হয় না। শুধু পুজোই নয়, একাধিক শুভ অনুষ্ঠানেও চালের ব্যবহার লক্ষ্য করা যায়। পূজার্চনা বা যে কোনও শুভ অনুষ্ঠানে সাধারণত সাদা চাল ব্যবহার করা হয়। তবে এর পাশাপাশি বিভিন্ন ধরনের চাল পাওয়া যায়। এমনই একটি হল কালো চাল। জ্যোতিষ শাস্ত্রে কালো চালের কিছু উপায় জানানো রয়েছে। এই কালো চালের উপায় করলে ব্যক্তির জীবনে সুখ-সমৃদ্ধি সুনিশ্চিত করা যায়। কী এই উপায় জেনে নেওয়া যাক।


সুখ-সমৃদ্ধির উপায়


জীবনে সুখ-সমৃদ্ধি লাভের জন্য সোমবার সাদা কাপড়ে কালো চাল বেঁধে কালীর চরণে অর্পণ করুন। এই উপায় করলে পরিবারে সুখ-সমৃদ্ধি বজায় থাকে। পাশাপাশি ব্যক্তির জীবনে আনন্দের পরিবেশ থাকে। ব্যক্তিকে কষ্ট স্পর্শ করতে পারে না।


কেরিয়ারে সাফল্যের জন্য


বহু চেষ্টা সত্ত্বেও কেরিয়ারে সাফল্য লাভ করতে না-পারলে বা চাকরি লাভে সমস্যা দেখা দিলে কালো চালের টোটকায় আপনার মুশকিল আসান হতে পারে। শনিবারের দিনে শনির মন্দিরে গিয়ে সরষের তেলে কালো চাল মিশিয়ে নিবেদন করুন। এ সময় ওম শং শনৈশ্চরায় নমঃ মন্ত্র জপ করুন। এর প্রভাবে কেরিয়ারে আগত সমস্যার সমাধান হবে ও চাকরি লাভের পথ প্রশস্ত হবে।


দাম্পত্য আনন্দের উপায়


দাম্পত্য জীবনে আনন্দ ও সন্তান সুখ লাভের জন্য জলে কালো চাল মিশিয়ে সেটি অশ্বত্থ গাছে নিবেদন করুন। শনিবার তেলের প্রদীপে কালো চাল মিশিয়ে অশ্বত্থ গাছের তলায় নিবেদন করুন।


কাজে বাধা এলে


আপনার কোনও কাজ পূর্ণ হতে না-পারলে, তাতে বার বার বাধা সৃষ্টি হলে একটি উপায় করে দেখতে পারেন। এ ক্ষেত্রে ঠাকুর ঘরে বজরংবলীর ছবি লাগান ও কালো চালের পুটলি তৈরি করে বজরংবলীর ছবির সামনে রেখে দিন। এই উপায়ে সমস্ত বাধা দূর হবে এবং সমস্ত কাজ সম্পন্ন করতে পারবেন।


সুস্বাস্থ্যের জন্য


দুধের মধ্যে কালো চাল মিশিয়ে নিন। সোমবার শিব মন্দিরে এই দুধ দিয়ে শিবের অভিষেক করুন। মনে করা হয়, এর ফলে পরিবারের সদস্যদের স্বাস্থ্য ভালো থাকে এবং জীবনে সুখ-সমৃদ্ধি বজায় থাকে।


ব্যবসা বৃদ্ধির উপায়


দুর্বল আর্থিক পরিস্থিতির কারণে চিন্তিত? ব্যবসার গতি বাড়ছে না? তা হলে কালো চালের এই উপায় আপনাকে স্বস্তি দিতে পারে। জল রয়েছে এমন কুয়োয় কালো চাল ফেলে দিন। সপ্তাহের যে কোনও দিন এই উপায় করা যেতে পারে। এর ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে, পাশাপাশি ব্যবসা সম্প্রসারণের পথ প্রশস্ত হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.