ব্রা-প্যান্টি পরেই সাগরপাড়ে ভূমি, বিকিনি ছবি ভাইরাল হতেই চরম ট্রোলড নায়িকা

 


ODD বাংলা ডেস্ক: বলিউডে ডেবিউ করার প্রথম দিন থেকে বি-টাউনের শিরোনামে রয়েছেন ভূমি পেডনেকর। তবে শুধু অভিনয়ে নয়, হট ফোটোশ্যুটেও নজর কেড়েছেন অভিনেত্রী। ফের ভূমি পেডনেকর নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। 


নিউ ইয়ার সেলিব্রেশনে মেক্সিকোর টুলুমে ছুটি কাটাতে গেছিলেন বলি নায়িকা। বিদেশে গিয়ে একেবারে অন্য অবতারে নিজেকে মেলে ধরেছেন নায়িকা। সমুদ্রের ধারে বিকিনি পরে ছবি পোস্ট করতেই চরম ট্রোলড হয়েছেন বলি ডিভা।



সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে বিকিনি পরে ছবি শেয়ার করেছেন ভূমি পেডনেকর। কখনও সাগরপাড়ে শুয়ে আবার কখনও দোলনায় শুয়ে আরাম করতে দেখা গেছে ভূমিকে।  প্রতিটা ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।


গোলাপি বিকিনি পরে ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছেন ভূমি। সাহসী লুকের এই ছবি দেখে চমকে গেছেন ভক্তরা।  নেটমাধ্যমে এই ছবি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।  ছবি শেয়ার করে ভূমি লিখেছেন- এবছর এখন পর্যন্ত টুলুমে ছুটি কাটাচ্ছি।


বিকিনি পরে ভূমিকে দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। অভিনেত্রীর ছবি দেখে অনেকেই যেমন প্রশংসা করেছেন তেমনই অনেকে ট্রোলড করেছেন।  নেটিজেনদের একজন লিখেছেন-খুব কম তারকারাই আছেন যারা রোগা হয়ে নিজেদের জৌলুস হারায় না, ভূমিও তাদের মধ্যে একজন। কেউ আবার বলেছেন নিজেকে পুরোপুরি বদলে ফেলেছে।



তবে বিকিনির ছবি পোস্ট করতেই চরম ট্রোলড হয়েছেন নায়িকা। নেটিজেনদের একজন লিখেছেন, বিশ্রী। কারও মন্তব্য, ধীরে ধীরে কেমন হয়ে যাচ্ছে, একদম বাজে লাগছে। কেউ লিখেছেন, জনি লিভারের মেয়ের মতো লাগছে।


ইতিমধ্যেই বিভিন্ন শেডের চরিত্রে অভিনয় করে দর্শকমনে নিজের জায়গা করে নিয়েছেন বলি অভিনেত্রী ভূমি পেডনেকর। অল্প কয়েকদিনের মধ্যে একাধিক সাহসী প্রোজেক্টে অভিনয় করে শিরোনামে রয়েছেন ভূমি পেডনেকর।

 


ভূমি পেডনেকরের ট্রান্সফরমেশন চোখ ধাঁধানোর মতোই ছিল। শুধু অভিনয়ে নয় ফোটোশ্যুটেও নজর কেড়েছেন অভিনেত্রী। ১০০ কেজির ওজন ঝরিয়ে ভূমি এখন সুপারহট। সেক্সি বিকিনি লুকে নজর কাড়া ভূমি সম্পূর্ণ নগ্ন হয়েও অন ক্যামেরায় আগুন জ্বালিয়েছেন।


ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন ভূমি। একপ্রকার বলতে গেলে ভূমির শখ-ই হল বেড়াতে যাওয়া। সেখান থেকেই একের পর এক ছবিতে ঝড় তুলেছেন নায়িকা। প্রতিটি ছবিতেই উন্মুক্ত শরীর। অনাবৃত উরু থেকে বুকের খাঁজ বার করে সূর্যের তাপ সারা গায়ে মেখে নিয়েছেন ভূমি। ছবি পোস্ট করতেই দুরন্ত গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি।

 


কখনও মাঝসমুদ্রে আবার কখনও আলো-আধাঁরিতে, লাস্যময়ী অবতারে ভূমির শরীরী উষ্ণতায় কাত হয়েছেন ভক্তরা। ছবি  হু হু ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে সমানে সমানে টক্কর দিচ্ছেন ভূমি পেডনেকর। অভিনয় থেকে ফোটোশ্যুট সবতেই ভূমির দক্ষতা প্রশংসনীয়।


'দম লগা কে হাইশা','শুভ মঙ্গল সাবধান','টয়লেট এক প্রেম কথা','বালা','সান্ড কি আঁখ', 'পতি পত্নী অউর ওহ' ছবিতে অভিনয় করে  সিনেমা প্রেমীদের মন কেড়েছেন ভূমি পেডনেকর ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.