বক্রী হয়েছে বুধ, নতুন বছরের প্রথম থেকেই এই ৫ রাশি সবচেয়ে বেশি সমস্যায় থাকবে

 


ODD বাংলা ডেস্ক: পৃথিবী থেকে লক্ষ লক্ষ মাইল দূরে থাকা গ্রহগুলিও তাদের গতিপথ পরিবর্তন করছে, যা আপনার জীবনে প্রভাব ফেলতে বাধ্য। গ্রহের রাজপুত্র বুধ ৩০ ডিসেম্বর রাত ১১ টা বেজে ৭ মিনিটে ধনু রাশিতে বক্রী হয়েছে। ১৮ জানুয়ারি, থেকে আবার সোজা পথে সরাসরি হয়ে উঠবে এবং তারপরে ৭ ফেব্রুয়ারি, মকর রাশিতে সূর্যের সঙ্গে মিলবে। ধনু রাশিতে বুধের বিপরীতমুখী গতির কারণে নতুন বছরে ৫টি রাশির জন্য খারাপ দিন আসবে। ব্যবসা থেকে শুরু করে কেরিয়ার পর্যন্ত এই রাশির জাতক জাতিকাদের খুব সতর্ক থাকতে হবে, অন্যথায় তাদের ক্ষতির মুখে পড়তে হতে পারে। এবার জেনে নেওয়া যাক বুধের পিছিয়ে যাওয়া গতি কোন রাশির জাতকদের অবস্থাকে প্রভাবিত করবে।


মেষ রাশি-


বুধ গ্রহের বিপরীতমুখী গতির কারণে হঠাৎ ব্যয় বৃদ্ধি পাবে এবং পেশাগত জীবনেও তা ধীর হয়ে যাবে। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্যহীনতার কারণে উত্তেজনা হতে পারে। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তবে এখন অপেক্ষা করাই ভাল হবে। যারা ব্যবসা করেন তারা তাদের শত্রুদের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। প্রেম জীবনও চড়াই-উতরাই পূর্ণ হতে পারে। রবিবার দুঃস্থদের খাওয়ান।


বৃষ রাশি-


বুধের বিপরীতমুখী গতি বছরের শুরুতে অনেক উত্থান-পতন ঘটাবে। অফিসের পরিবেশ আপনাকে মানাবে না। সহকর্মীদের সঙ্গে ঝগড়া হতে পারে। পদোন্নতির জন্য অপেক্ষা করতে হবে। স্বাস্থ্যের অবনতি হতে পারে এবং এর কারণে আর্থিক ক্ষতি হতে পারে। যে কেউ প্রতারিত হতে পারে। প্রেম জীবনে সমস্যা দেখা দিতে পারে। বুধবার গরুকে পালং শাক খাওয়ান।


সিংহ রাশি-


কোনও গুরুতর রোগের কবলে পড়তে পারেন। স্বাস্থ্যও ভালো থাকবে না। খরচও বেশি হবে এবং পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের অবনতি হবে। কাজের অতিরিক্ত চাপ আসতে পারে। নতুন কোনও কাজ হাতে নেওয়া থেকে বিরত থাকুন। আপনি যদি একজন ব্যবসায়ী হন, তাহলে লাভ খুব কম হতে পারে। বুধবার ওম বুধায় নমঃ জপ করুন।


বৃশ্চিক রাশি-


ব্যয় নিয়ন্ত্রণের বাইরে চলে যাবে। জীবন সঙ্গীর সঙ্গে তর্ক হতে পারে। আপনার চোখের যত্ন নিন এবং বুদ্ধিমানের সঙ্গে অর্থ ব্যয় করুন। পেশাগত জীবনে হতাশ হতে পারেন। ব্যবসায় চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। বুধবার মেয়েদের মিষ্টি খাওয়ান।


মকর রাশি-


মকর রাশির দ্বাদশ ঘরে বুধ গমন করবে। এটি ক্ষতি এবং ব্যয়ের ঘর হিসাবে মনে করা হয়। বুধের গতিবিধির কারণে আপনাকে আপনার পেশাগত জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। অফিসে সহকর্মী ও বড়দের সঙ্গেও মতভেদ হতে পারে। পরিশ্রমের প্রশংসা পাবেন না। সঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে, যা আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে। ব্যবসায়ও আপনি কাঙ্খিত সুবিধা পাবেন না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.