আয়ের পথে বাধা, ভোগাবে স্বাস্থ্য! কর্কটের ফেব্রুয়ারি মাসে বিস্তর ওঠা-পড়া

 


ODD বাংলা ডেস্ক: রাশি চক্রের চতুর্থ রাশি কর্কট। ফেব্রুয়ারি মাসে এই রাশির জাতকরা ঠিকঠাক ফলাফল লাভ করবেন। মাসের প্রথমে কিছু চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন এই রাশির জাতকরা। তবে নবম কক্ষে বৃহস্পতির উপস্থিতি এই রাশির জাতকদের জন্য ভাগ্যশালী প্রমাণিত হবে। এ সময় ধ্যান ও আধ্যাত্মিকতার প্রতি অধিক রুচি থাকবে এই রাশির জাতকদের। মাসের দ্বিতীয়ার্ধে ইতিবাচক ফলাফল লাভ করবেন। তবে আপনাদের নিজের স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে। কারণ পেট ও গলার সমস্যা দেখা দেওয়ার আশঙ্কা রয়েছে। কর্কট রাশির জাতকদের ফেব্রুয়ারি মাসটি কেমন কাটবে, তা বিস্তারিত জেনে নিন এখানে।


কেরিয়ার 

জ্যোতিষ গণনা অনুযায়ী কেরিয়ারের দিক দিয়ে কর্কট রাশির জাতকদের বাধার মুখে পড়তে হবে। সময়ের মধ্যে কাজ শেষ না-ও করতে পারেন। বরিষ্ঠ আধিকারিকদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে এই রাশির জাতকদের। তবে মাসের দ্বিতীয়ার্ধে কেরিয়ারে উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। এই রাশির ব্যবসায়ী জাতকরা এ সময় নিজের প্রত্যাশা অনুযায়ী সাফল্য লাভ না-ও করতে পারেন। পাশাপাশি কঠিন ব্যবসায়িক প্রতিযোগিতার কারণে আকস্মিক লোকসানও হতে পারে। তবে ১৫ ফেব্রুয়ারির পর থেকে পরিস্থিতি অনুকূল হবে। ভালো মুনাফা অর্জন করবেন এই রাশির জাতকরা।


আর্থিক 

এই রাশির জাতকদের আর্থিক পরিস্থিতিতে ওঠা-পড়া দেখা যাবে। তবে মাসের শেষ পর্যন্ত ধনলাভ হতে পারে। এর ফলে আপনাদের আর্থিক পরিস্থিতি উন্নত হবে। মাসের শুরুর দিকে আপনাদের আয়ের পথে বাধা দেখা দিতে পারে। পাশাপাশি কিছু গ্রহের প্রতিকূল পরিস্থিতির কারণে ব্যয় বৃদ্ধি সম্ভব। তাই এ সময় অর্থ সঞ্চয় করতে পারবেন না। কিন্তু ১৫ ফেব্রুয়ারির পর নবম কক্ষে উপস্থিত বৃহস্পতি আপনার আর্থিক পরিস্থিতি উন্নত করবে। ১৫ তারিখের আগে নিজের ব্যয় নিয়ন্ত্রণ করুন ও বাজেট তৈরি করে কাজ করুন। এই মাসে অর্থ লগ্নি এড়িয়ে যান।


স্বাস্থ্য 

সূর্য-শনির প্রতিকূলতার কারণে স্বাস্থ্যে ওঠা-পড়া দেখা দিতে পারে। এ সময় কর্কট জাতকরা মানসিক অবসাদের শিকার হতে পারেন। আপনারা ব্যাকুল থাকবেন। এ ছাড়াও হজম সমস্যা ও চোখে জ্বালা হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। তাই এই মাসের নিজের যত্ন নিন ও সময়ের মধ্যে খাওয়া-দাওয়া করুন। ছোটখাটো অসুস্থতা লেগে থাকলেও বড় অসুখে ভুগবেন না। প্রতিদিন যোগ-ব্যায়াম, মেডিটেশন করুন।


প্রেম ও দাম্পত্য 

মাসের শুরুতে প্রতিকূল গ্রহগতির কারণে এই রাশির জাতকদের প্রেম ও দাম্পত্য সম্পর্কে কিছু সমস্যা দেখা দিতে পারে। প্রেম সম্পর্কে আবদ্ধ জাতকদের মধ্যে কথা কাটাকাটি বা বিবাদ বাঁধতে পারে। আবার সম্পর্কের মধ্যে পারস্পরিক বোঝাপড়াও কমতে পারে। কিন্তু ১৫ তারিখের পর সম্পর্কে মাধুর্য দেখা যাবে। এই রাশির যে জাতকরা প্রেম বিবাহে ইচ্ছুক, তাঁদের জন্য মাসের দ্বিতীয়ার্ধ অনুকূল। তবে পরবর্তীকালে নবম কক্ষে বৃহস্পতির উপস্থিতি ও তার ওপর চন্দ্রের দৃষ্টি প্রেম ও দাম্পত্য জীবনের জন্য আশীর্বাদ প্রমাণিত হবে। আবার এই রাশির যে জাতকদের এখনও বিয়ে হয়নি, তাঁদের বিবাহের যোগ তৈরি হচ্ছে।


পারিবারিক 

পারিবারিক জীবনেও সমস্যার মুখে পড়তে পারেন এই রাশির জাতকরা। অষ্টমের সূর্য ও চতুর্থের কেতু আপনার পরিবারের মধ্যে বিবাদের পরিস্থিতি উৎপন্ন করতে পারে। এ কারণে বিচারবুদ্ধি প্রয়োগ করে কাজ করুন। আপনাদের পারস্পরিক সম্পর্ক বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। ১৫ ফেব্রুয়ারির পর থেকে পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কে উন্নতি দেখা যাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.