সঙ্গীকে সব সময় সন্দেহের চোখে দেখেন এই ৫ রাশির জাতকরা

 


ODD বাংলা ডেস্ক:  জ্যোতিষ অনুসারে রাশি বিচার করে বিভিন্ন মানুষের স্বভাব ও চরিত্র সম্পর্কে জানা যায়। আজ আমরা দেখে নেব কোন পাঁচ রাশির জাতকরা তাঁদের সঙ্গীকে সহজে বিশ্বাস করতে পারেন না। যে কোনও সম্পর্কের ভিত্তি হল পারস্পরিক আস্থা, বিশ্বাস ও ভরসা। দুজনে দুজনকে ভালোবাসলেও যদি পরস্পরের প্রতি বিশ্বাস না থাকে, তাহলে সেই সম্পর্ক সুখের হয় না। সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কারোর উপর নজর রাখাও বেশ সোজা। অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সঙ্গীর উপর নজরদারি করেন। কারণ তাঁদের মনে সঙ্গীর প্রতি সম্পূর্ণ বিশ্বাস নেই। আজ এখানে দেখে নেওয়া যাক এমন পাঁচ রাশির জাতকদের কথা, যাঁরা মোটেও তাঁদের সঙ্গীকে সহজে বিশ্বাস করতে পারেন না। এরা সব সময়ই সঙ্গী তাঁদের ঠকাচ্ছেন বলে সন্দেহ করেন। জেনে নিন এই তালিকায় কোন কোন রাশির জাতকরা রয়েছেন।


​কর্কট রাশি


কর্কট রাশির জাতকদের প্রতীক হল জল। এঁরা সব সময়ই সঙ্গীকে সম্পূর্ণ ভাবে নিয়ন্ত্রণ করতে চান। সেটা না পারলেই সঙ্গীকে সন্দেহের চোখে দেখতে শুরু করেন কর্কট রাশির জাতকরা। সব সময়ই সম্পর্কে নিরাপত্তাহীনতায় ভোগেন কর্কটের জাতকরা। এই কারণে অনেক সময়ে সম্পর্কে তিক্ততার সৃষ্টি হয়। কারণ সব সময় নিজের প্রতিটি কাজের ব্যাখ্যা দেওয়া কারোর পক্ষেই সুখকর না হতে পারে।


কন্যা রাশি


নিজেকে ছাড়া কাউকেই সম্পূর্ণ ভাবে বিশ্বাস করতে পারেন না কন্যা রাশির জাতকরা। যতই কাছের মানুষ হোন না কেন, একটা সন্দেহের দৃষ্টি থেকেই যায় এদের মনে। সঙ্গী যে কাজই করুন না কেন, তার উদ্দেশ্য নিয়ে মনে সন্দেহ থেকে যায় কন্যা রাশির জাতকদের। সঙ্গীকে বারবার প্রশ্ন করে ব্যতিব্যস্ত করে তোলেন এরা। কন্যার জাতকরা বারবার সঙ্গীর ফোন ঘেঁটে দেখেন, সেখানে সন্দেহজনক কিছু আছে কিনা। সঙ্গীকে অন্য বন্ধু-বান্ধবদের সঙ্গে দূরত্ব বজায় রাখার জন্যও চাপ দেন এরা।


​ধনু রাশি


সঙ্গীকে রীতিমত স্টক করেন ধনু রাশির জাতকরা। এমনকি আর্থিক সঙ্গতি থাকলে সঙ্গীর পেছনে প্রাইভেট ডিটেকটিভ নিয়োগ করতেও পিছপা হন না ধনু রাশির জাতকরা। এঁরা সব সময়ই মনে করেন যে সঙ্গী তাঁদের কোনও না কোনও ভাবে ঠকাচ্ছেন। সঙ্গীর জীবনে সব বিষয়ে নাক গলান এরা। কিন্তু নিজেদের জীবনে সঙ্গীর কোনও কথাই এরা শোনা পছন্দ করেন না। এরা নিজেদের স্বাধীনতা ও ব্যক্তিগত স্পেসকে যতটা মূল্য দেন, সঙ্গীর ক্ষেত্রে ঠিক তার উল্টো।


মকর রাশি


মকর রাশির প্রতীক হল পৃথিবী। এরা সঙ্গীর উপর সব সময় নজর রাখেন না, কিন্তু সঙ্গীকে পুরোপুরি বিশ্বাসও করতে পারেন না। বলা যেতে পারে সঙ্গীর উপর কিছুটা ইমোশনাল অত্যাচার চালান মকর রাশির জাতকরা। সঙ্গী বিশ্বাসঘাতকতা করলে এরা নিজেদের ক্ষতি করারও হুমকি দেন। সঙ্গী ঠকাচ্ছেন, এই সন্দেহ মনে এলে কেঁদেকেটে সঙ্গীর মন ভেজানোর চেষ্টা করেন মকর রাশির জাতকরা। সঙ্গীর মুখের কথা সহজে বিশ্বাস করতে পারেন না এরা। সঙ্গী কিছু লুকিয়ে যাচ্ছেন বলে একটা সন্দেহ এদের মনে কাজ করে।


​মেষ রাশি


আপনার সঙ্গী যদি মেষ রাশির জাতক হন, তাহলে শার্লক হোমস আপনার বাড়িতেই রয়েছেন। অত্যন্ত কৌতুহলী হন মেষ রাশির জাতকরা। সঙ্গীর সব বিষয়েই এদের কৌতুহল প্রবল থাকে। তার সঙ্গে এদের পর্যবেক্ষণ শক্তিও বেশ ভালো। আর এই সবকিছু সঙ্গীর উপর নজর রাখতে ব্যবহার করেন মেষ রাশির জাতকরা। মিথ্যে কথা এরা মোটেও পছন্দ করেন না। সঙ্গীর ছোটখাটো মিথ্য়েও এরা ক্ষমা করতে পারেন না। অনেক সময় এই কারণে মেষের জাতকদের প্রেমের সম্পর্কে তিক্ততার সৃষ্টি হয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.