ডিজাইনার এমন কানের দুল তৈরি করেছেন যা সৌন্দর্যে আলোর উজ্জ্বলতা দেবে, দাম জানলে অবাক হবেন

 


ODD বাংলা ডেস্ক: বলিউডের বিখ্যাত গান 'ঝুমকা গিরা রে'-এই গানটি নিয়ে কত ভিডিও রিল তৈরি করা হয়েছে, কিন্তু এই মুহূর্তে আমেরিকান (মার্কিন) ফ্যাশন ইলাস্ট্রেটর ডায়ানা ক্যালডারেস্কু ডিজাইনার কানের দুল শিরোনামে রয়েছেন। আসলে, তিনি ঝাড়বাতি কানের দুল তৈরি করেছেন, যার ছবি ভীষণ ভাবে ভাইরাল। 

 

ফ্যাশনেবল জুয়েলারি ডিজাইনার ডায়ানার 'লাইটিং কানের দুল' অর্থাৎ 'ঝাড়বাতির মত ঝুমকা' আমেরিকার ফ্যাশন মার্কেটে হিট হওয়ার পর এখন ইন্টারনেটের মাধ্যমে সারা বিশ্বে বিখ্যাত হয়ে উঠছে। 

 


অনেকেই এই সুন্দর কানের দুলের দাম জানতে ডায়ানার ওয়েবসাইটে অনুসন্ধান করছে এবং তাকে সরাসরি বার্তাও পাঠাচ্ছে। মার্কিন গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ঝাড়বাতির কানের দুল দেখতে হুবহু সিলিং থেকে ঝুলে থাকা ঝাড়বাতির মতো। 


ডিজাইনার ডায়ানা তার ইনস্টাগ্রাম এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তার বিশেষ কানের দুলের ছবিও শেয়ার করেছেন, যা লোকেরা খুব পছন্দ করছে। নিউইয়র্ক-ভিত্তিক ডিজাইনার ডায়ানা এই ধাতব কানের দুল স্টার্লিং সিলভার, ১৪ ক্যারেট সোনা, গ্লাস ক্রিস্টাল এবং এমনকি পিতলের তৈরি করে। এর পরে, এটিকে মোমবাতির মতো অনুভূতি দেওয়ার জন্য, সে এটিতে এলইডি লাইট রাখে, যা দেখে মনে হয় একটি মোমবাতি জ্বলছে।



এখন যদি লাইট জ্বলে থাকে তাহলে সেটাও জ্বালিয়ে দেওয়া উচিত, মানুষ অবাক হয়ে যায় কিভাবে এই লাইটগুলো জ্বালানো হয়। আসলে এই কানের পরার পর কানের পিছনে একটি খুব ছোট ব্যাটারি প্যাক বসানো হয়। সেই অংশে মাউন্ট করা হয়েছে যা আলো জ্বালায়। এর ব্যাটারি শেষ হওয়ার পরে, আপনি ঘড়ির ফেস পরিবর্তন করার মতো এটি পরিবর্তন করতে পারেন।


অর্থাৎ, ঝাড়বাতি কানের দুলের ব্যাটারি শেষ হয়ে গেলে, আপনি সেগুলি পরিবর্তন করে বারবার পরতে পারবেন। তবে ডায়ানার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট বা ওয়েবসাইটে ব্যাটারির আয়ু সম্পর্কে আলাদা কোনও তথ্য দেওয়া হয়নি। 



অন্যদিকে, সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল এই সুন্দর অলঙ্কারগুলির দাম, তাহলে আসুন আমরা আপনাকে বলি যে এই একটি কানের দুলের দাম ১২ হাজার টাকা পর্যন্ত। এর সঙ্গে ডায়ানা তার গ্রাহকদের এক বছরের ওয়ারেন্টিও দিচ্ছে।


ডায়ানা বলেছেন যে তিনি শৈশবে এমন একটি নকশার ধারণা পেয়েছিলেন যা তিনি বড় হয়ে তার পেশায় ব্যবহার করেছিলেন। ডায়ানা লস এঞ্জেলেস ট্রেড টেকনিক্যাল কলেজ থেকে ১২ ক্লাস এর পর পড়াশোনা শেষ করে কৃত্রিম গয়না দিয়ে নিজের গহনার ব্যবসা শুরু করেন। এরপর তিনি এতটাই লাভজনক ব্যবসা করেন যে তিনি বর্তমানে, সোনায় গয়না তৈরি করা শুরু করেছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.