আর্থিক উন্নতি ঘটবে এই বিশেষ গাছ লাগালে, জেনে নিন কী রয়েছে শাস্ত্রে

 


ODD বাংলা ডেস্ক: আর্থিক সমস্যা লেগেই থাকে। কখনও আর্থিক টানাপোড়েন, কখনও বাড়তি খরচ তো কখনও ঋণের সমস্যা লেগেই আছে। এই সকল আর্থিক জটিলতা থেকে মুক্তি পেতে কিংবা আর্থিক উন্নতি ঘটাতে আমরা কী করব তা ঠিক করে উঠতে পারি না। এবার বাড়িতে লাগান এই বিশেষ গাছ। আর্থিক সকল সমস্যা দূর হবে এই গাছের গুণে। জেনে নিন কীভাবে সমস্যা থেকে মুক্তি পাবেন।


বাড়িতে লাগাতে পারেন ক্রাসুলা গাছ। তবে, তা আলোর স্থানে রাখতে হবে। অন্ধকারে এই গাছ রাখা শুভ নয়। তেমনই নির্দিষ্ট সময় অন্তর গাছে জল দিন। এতে মিলবে উপকার।


ব্যবসা কিংবা বাড়ি উভয় স্থানে রাখতে পারেন ক্রাসুলা গাছ। তবে, এই গাছ যেখানে রাখুন না কেন গাছে যেন ধুলো না পড়ে সেদিকে খেয়াল রাখুন। কথিত আছে ক্রাসুলা গাছ রাখলে কুবেরের আশীর্বাদ মেলে। এতে ঘটে আর্থিক উন্নতি। তেমনই আর্থিক জটিলতা কেটে যায়।


তেমনই মেনে চলতে পারেন আরও কয়টি বিশেষ টিপস। বাড়িতে ও পরিবারে সুখ, শান্তি ও আধ্যাত্মিক পরিবেশ তৈরি করুন। এতে সকল নেতিবাচক এনার্জি দূর হবে। বাস্তু শাস্ত্র মতে, দক্ষিণ দিকে কোনও মন্দির করবেন না। এটি পূর্ব পুরুষের দিক। পুজোর ঘর দক্ষিণ দিকে হলে আর্থিক ক্ষতি হতে পারে। তেমনই সব বাড়িতে সুখ, শান্তি ও আধ্যাত্মিক পরিবেশ তৈরি করতে প্রতিটি বাড়িতে পুজোর ঘর থাকে। বাস্তুশাস্ত্র মতে, দক্ষিণ দিকে এই ঘর করলে সমস্যা হতে পারে।


তেমনই, স্টোর রুম দক্ষিণ দিকে করা উচিত নয়। প্রায় সব বাড়িতেই স্টোর রুম থাকে। স্টোর রুম কখনই বাড়ির দক্ষিণ দিকে হওয়া উচিত নয়। এতে পরিবারের প্রতিটি মানুষের সঙ্গে অশান্তি হয়।


এরই সঙ্গে রোজ নুন জল দিয়ে ঘর মুছুন। ঘর মোছার জলে এক চিমটে নুন ফেলে দিন। সেই জল দিয়ে ঘর মুছলে সকল নেতিবাচক এনার্জি দূর হবে। শাস্ত্র মতে, ঘরে নেগেটিভ এনার্জি থাকলে তা সব কাজে বাধা দেয়। এর থেকে সকল ক্ষতি হয়। তাই এবার বিশেষ নজর দিন এই বিষয়। নেতিবাচক এনার্জি থাকলে তা দূর করুন। তাতে সকল জটিলতা থেকে মিলবে মুক্তি। তাই আর্থিক উন্নতি ঘটাতে এই সকল বিশেষ টোটকা তো মেনে চলবেনই সঙ্গে এই বিশেষ গাছ লাগালে। এতে সকল সমস্যা থেকে দ্রুত মিলবে মুক্তি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.