মকর সংক্রান্তির দিন পালন করুন এই বিশেষ টোটকা, দূর হবে সকল শারীরিক জটিলতা

 

ODD বাংলা ডেস্ক: হিন্দু শাস্ত্রে, মকর সংক্রান্তির গুরুত্ব রয়েছে বিস্তর। এই দিন সূর্য মকর রাশিতে প্রবেশ করে। এই দিন গঙ্গা স্নানের গুরুত্ব রয়েছে বিস্তর। এই দিন সূর্য দেবকে অর্ঘ্য দিয়ে থাকেন অনেকে। এতে পূণ্য অর্জন করা সম্ভব। তেমনই মকর সংক্রান্তির দিন পালন করতে পারেন বিশেষ টোটকা। এতে দূর হবে সকল শারীরিক জটিলতা।

শারীরিক সমস্যা লেগেই থাকে। সারা বছর কোনও না কোনও শারীরিক সমস্যা লেগে থাকে। চিকিৎসা করলেও তার সমাধান হয় না। একের পর এক সমস্যা লেগে থাকে। এমনকী, অনেক সময় পরিবারের সদস্যদের সমস্যা চলতে থাকে। একের পর এক পরিবারের সদস্য অসুস্থ হয়ে পড়েন। এই সকল শারীরিক সমস্যা থেকে মুক্তি পেতে মকর সংক্রান্তির দিন পালন করুন এই বিশেষ টোটকা, দূর হবে সকল শারীরিক জটিলতা।

যারা বারে শারীরিক জটিলতায় ভুগছেন তারা মকর সংক্রান্তির দিন গঙ্গা জল গ্রহণ করুন। শাস্ত্রে গঙ্গা জলের গুরুত্ব রয়েছে বিস্তার। তাই এই দিন গঙ্গা জল গ্রহণে মিলবে উপকার। পরিবারের যে সকল সদস্যরা বারে বারে অসুস্থ হয়ে পড়েন তাদের সকলকে গঙ্গা জল গ্রহণের উপদেশ দিন। এতে মিলবে উপকার।

তেমনই যে কোনও তিথিতে বা প্রতি সোমবার শিবলিঙ্গে গঙ্গা জল অর্পণ করুন। বিশ্বাস করা হয় গঙ্গা জল অর্পণে মিলবে উপকার। এতে প্রশন্ন হবেন ভগবান শিব। তেমনই একটি পাত্রে গঙ্গা জল ভরে তা ঘরের এক কোণায় রেখে দিন। ঘরের উত্তর পূর্ব কোণায় রাখুন। এতে সকল জটিলতা থেকে মিলবে মুক্তি। জীবনের সকল সমস্যা থেকে মু্ক্তি পেতে চাইলে ব্যবহার করুন গঙ্গা জল। গঙ্গা জল দিয়ে টোটকা পালনে মিলবে উপকার। শাস্ত্র মতে, গঙ্গা কে আমরা মাতা হিসেবে পুজো করে থাকি। যে কোনও তিথিতে গঙ্গা স্নান করতে পারেন। এতে মিলবে উপকার।

জীবনে একাধিক জটিলতা লেগেই থাকে। আর্থিক সমস্যা, শারীরিক সমস্যা কিংবা পারিবারিক অশান্তি লেগেই থাকে। যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে এবার জ্যোতিষ টোটকা মেনে চলতে পারেন। জ্যোতিষ শাস্ত্রে রয়েছে সকল সমস্যা থেকে মুক্তির উপায়। শাস্ত্র মতে, সঠিক উপায় পালন করতে পারলে মিলবে উপকার। এবার থেকে মেনে চলুন এই সকল টোটকা। তেমনই, মকর সংক্রান্তির দিন পালন করুন এই বিশেষ টোটকা, দূর হবে সকল শারীরিক জটিলতা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.