নতুন বছরে চাকরি বা ব্যবসায় সাফল্য চান, অবশ্যই জ্যোতিষশাস্ত্র মেনে করুন এই প্রতিকার

 


ODD বাংলা ডেস্ক: আপনি যদি ব্যবসা বা চাকরিতে সাফল্য পেতে চান, তাহলে নতুন বছরের শুরু থেকেই কিছু পরিবর্তন আনতে হবে। নতুন বছর শুরু। নতুন করেই জীবনের চাওয়া আর পাওয়াগুলির হিসেব কষাও শুরু। কিন্তু এই গুরুত্বপূর্ণ সময় আপনি যদি দেবী লক্ষ্মী আর ধনপতি কুবেরের আশীর্বাদ একসঙ্গে পেতে চান, এর জন্য আপনার দৈনন্দিন রুটিনে ছোটখাটো পরিবর্তন আনতে হবে।


চাকরি বা ব্যবসা যাই আপনার পরিবরে অর্থের যোগান দিক না কেন, সেদিকে অনেক সময়ই মন্দা বা ক্ষতির মুখে পড়তে হয়। বাড়তি লাভ কে না চায়। কিন্তু সব সময় তা হয়ে ওঠে না। তাই এই বিষয়ে যারা মানসিক বা আর্থিক সমস্যায় ভুগছেন তারা অবশ্যই এই প্রতিকারটি করবেন। গায়ত্রী মন্ত্র জপ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই প্রতিকার অবশ্যই আপনার চাকরি বা ব্যবসার কর্মক্ষেত্রে নয়া দিগন্ত খুলে দেবে। পরিবারে আর্থিক কষ্ট মিটবে। আপনি যদি আপনার কর্মজীবনে সফল হতে চান তবে আপনাকে অবশ্যই এই মন্ত্রটি জপ করতে হবে। এছাড়াও, আপনি মঙ্গলবার হনুমান জিকে একটি ছোলা নিবেদন করে বজরংবলীকে খুশি করতে পারেন।


গায়ত্রী মন্ত্র


আপনি যদি কর্মজীবনে সাফল্য পেতে চান এবং ব্যবসায় লাভ বা চাকরিতে পদোন্নতি পেতে চান তবে আপনার প্রতিদিন ৩১ বার গায়ত্রী মন্ত্র জপ করা উচিত। এতে করে আপনি মানসিক শান্তি পাবেন। এছাড়া ক্যারিয়ারেও ভালো প্রবৃদ্ধি দেখা যাবে।


বজরঙ্গবলীকে ছোলা নিবেদন করুন


নতুন বছরে প্রতি মঙ্গলবার হনুমানজির বিশেষ পূজা করতে পারেন। এই দিনে পূজার বিশেষ গুরুত্ব রয়েছে। পূজায় হনুমান জিকে ছোলা নিবেদন করুন। জ্যোতিষীদের মতে, ছোলা নিবেদন করলে হনুমানজি প্রসন্ন হন।


বাড়িতে তুলসী গাছ লাগান


হিন্দু ধর্মে তুলসীর বিশেষ গুরুত্ব রয়েছে। এমন পরিস্থিতিতে নতুন বছরের শুরুতেই বাড়িতে একটি তুলসী গাছ লাগান এবং প্রতিদিন এই গাছের পুজো করুন। এতে করে পরিবারে শান্তি বজায় থাকবে। এ ছাড়া অর্থেরও বরকত হবে। এছাড়াও সন্ধ্যায় তুলসী গাছের কাছে একটি প্রদীপ জ্বালান। এতে করে ঘর পবিত্র হয়।


অবিলম্বে ভাঙা মূর্তি বাড়ির বাইরে সরিয়ে ফেলুন 


বছরের শুরুতেই ঘর পরিষ্কার করতে হবে। এ ছাড়া ভাঙা মূর্তিও অপসারণ করা উচিত। এর পরে, গণেশের মন্দিরে যান এবং তাকে লাড্ডু নিবেদন করুন এবং এই প্রসাদটি গরীবদের মধ্যে বিতরণ করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.