মা হওয়ার দু মাসের মধ্যেই কি আবারও অন্তঃসত্ত্বা আলিয়া, নতুন মাম্মার নয়া পোস্টে বাড়ছে জল্পনা

 


ODD বাংলা ডেস্ক: ক্যাসানোভা ইমেজ ঝেড়ে ফেলে রণবীর কাপুর এখন হ্যাপিলি ম্যারেড। প্রেমিক-প্রেমিকার ট্যাগলাইন এখন অতীত। ওরা বিবাহিত, ওরা স্বামী-স্ত্রী, এটাই এখন ওদের পরিচয়।  দুই পরিবারের উপস্থিতিতেই চার হাত এক হয়েছে রণবীর কাপুর ও মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাটের।  


গত ৬ ডিসেম্বর আলিয়া ও রণবীরের ঘর আলো করে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান।  বিয়ের সাত মাসের মধ্যে মা হয়ে সকলকে চমকে দিয়েছিলেন আলিয়া ভাট।২৯ বছরেই মাতৃত্বের স্বাদ পেয়েছেন আলিয়া ভাট। 


মেয়ের বয়স সবে মাত্র দু-মাস। মেয়েকে সময় দিতেই বেশি ব্যস্ত নতুন মা। এই মুহূর্তে রালিয়ার একরত্তিকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। যদিও খুদের ছবি এখনও প্রকাশ্যে আনেননি রণবীর-আলিয়া। 


আপাতত মেয়ে রাহাকে নিয়েই সময় কাটছে আলিয়ার।  মেয়েকে সামলানোর পাশাপাশি কাজও করছেন আলিয়া ভাট। মেয়ের বয়স ২ মাস হতে না হতেই ফের নাকি অন্তঃসত্ত্বা আলিয়া।


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন আলিয়া ভাট, সেই পোস্ট নিয়েই যাবতীয় জল্পনা শুরু হয়েছে।  নিজের একটি ছবি শেয়ার করেছেন আলিয়া, যেখানে নো মেক আপ লুকে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

 

আলিয়ার নতুন ছবি দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। তবে ছবির ক্যাপশনে লিখেছেন- ২.০ অপেক্ষায় থাকুন। এই পোস্টকে কেন্দ্র করেই জোর চর্চা শুরু হয়েছে সংবাদমাধ্যমে। ইতিমধ্যেই প্রশ্ন উঠছে  রাহার জন্মের দু-মাসের মধ্যেই কি অন্তঃসত্ত্বা হয়ে পড়লেন রণবীর ঘরনি।


আলিয়ার নতুন পোস্টে কমেন্টে ভরে গিয়েছে। নেটিজেনদের অনেকেই ভেবে নিয়েছেন, ফের মা হতে চলেছেন আলিয়া ভাট,  কেউ কেউ আবার প্রেগন্যান্সির কথাও বলে দিয়েছেন। কিন্তু আসলে তেমন কিছু নয়। অন্তঃসত্ত্বা মহিলাদের  জন্য আলিয়ার পোশাকের ব্র্যান্ডের নয়া সংস্করণের কথা বলেছেন আলিয়া।

 

মা হওয়ার পর যেন মুহূর্তে বদলে গেছে আলিয়া ভাটের রোজনামচা। গত কয়েকটা দিনেই বদলে গিয়েছে আলিয়ার পুরোনো রুটিন। আসলে মা হওয়ার পর প্রতিটা মায়েরই একই অবস্থা হয়। তেমনটাই হয়েছে আলিয়া ভাটেরও। একরত্তির দিকে তাকিয়েই যেন দিন-রাত কেটে যাচ্ছে।


 বিয়ের বছর এখন ঘোরেনি, মাত্র সাত মাসের মধ্যে মা হয়ে সকলকে চমকে দিয়েছেন আলিয়া ভাট। মা ও মেয়েকে নিয়েই ব্যস্ত নেটদুনিয়া। দুজনের খুনসুটি দেখতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। মা হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়াতেও সেভাবে দেখা যায়নি আলিয়া ভাটকে। আসলে মেয়েকে সময় দিতেই বেশি ব্যস্ত নতুন মা। 


মা হওয়ার পর শরীরে বেবি ফ্যাটও বিশেষ জমেনি। ছিমছাম লুকে আলিয়াকে দেখে ভালবাসায় ভরিয়ে দিলেন ভক্তরা। নতুন মা আলিয়ার এই ছবিই এখন নেটদুনিয়ার হটকেক।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.